আলেয়া - কুলসুম


কুলসুমও ঠিক আশার বয়সে আমার চোখে পড়ে। একবার ওদের বাড়ীতে গিয়ে দেখি, কুলসুম গোসল সেরে এসেছে মাত্র। ওর পরনে সুতীর কামিজ, কিন্তু ওড়না নেই। ওকে ছোট মেয়ে হিসেবে জানি, ওড়না না পরলেও চলে। কিন্তু সেবার খেয়াল করলাম ওর বুকটা ঠিক সমতল মনে হচ্ছে না। ছোট দুটো ঢিবির মতো দেখা যাচ্ছে বুকে। গোসল সেরে আসাতে আধ ভিজে কিশোরী স্তন দুটো ফুলে আছে জামা ভেদ করে। হলেও কল্পনা করিনি কিছু। সেই শেষ হতে পারতো, কারন ওকে কখনো খারাপ চোখে দেখিনি। কিন্তু কিছুদিন পর সে আমাদের বাসায় বেড়াতে আসে। আমি বাইরে থেকে এসে দেখি ও বাড়ীর চারপাশে স্বাধীন ঘুরঘুর করছে। সুন্দর কমনীয় যৌবনোদ্ধত নারীতে পরিনত ছোট্ট কুলসুম। যৌবন ঢেকে রাখার কোন চেষ্টাই করেনি। ওর কমলা সাইজের খাড়া স্তন দুটো এত সুন্দর লাগছিল যে সেকেন্ডের মধ্যেই আমি পাগল হয়ে গেলাম। এত সুন্দর হতে পারে একটা মেয়ের ফিগার। সবকিছু একদম পারফেক্ট। এরকম উদ্দাম যৌবন নিয়ে কুলসুম কোন ওড়না পরেনি, শেমিজও নেই। সুতরাং আমি পুরো সুযোগ নিলাম। ঘুরে ঘুরে নানান উছিলায় ওর কাছাকাছি থেকে স্তন দুটো দেখে নিয়েছি। খেতেও পারতাম, কিন্তু সাহস করিনি। কুলসুমের স্তন হচ্ছে আমার দেখা দ্বিতীয় শ্রেষ্ঠ সেক্সী স্তন। তার আগে আছে ভাগ্নী ইপুর স্তন। ইপু আর কুলসুমের স্তন খেতে না পারার আফসোস অনেকদিন ছিল।



আলেয়ার পাছাঃ

আসলে এই মেয়ের নামটা মনে নেই। কিন্তু তার ব্যপক পাছার কথা ভুলতে পারি নাই। মেয়েটা অনেক বছর আগে আমাদের অফিসে ফটোকপির কাজ করতো। চেহারা সুরত সাধারন, দুধ বলতে গেলে দেখাই যায় না, কত সাইজ বের করতে পারি নাই। কিন্তু পাছাটা বিশাল। শরীরের তুলনায় অনেক বড়। মেয়েটার কামিজটা টাইট হয়ে লেপ্টে থাকতো ওর পাছার সাথে। ফলে পাছাটা পুরোপুরি প্রকাশিত হতো ভাজ সহকারে। রিপা চাকমার সাথে একটু মিল আছে, তবে অনেক বড়। রিপার মতো ওর পাছাটাও পেছন দিকে বের হওয়া। ঠাপ মারার জন্য আদর্শ। মাঝে মাঝে মনে হতো বিছানা পেতে শুয়ে থাকি ওই পাছার ওপরে। ওকে চোদার কল্পনা করিনি তেমন, কিন্তু পাছা দুটির উপর চড়ে বসে ঠাপ মারতে ইচ্ছে করতো খুব। একবার সে বসা থেকে দাড়ালে খেয়াল করলাম ওর কামিজের মাঝখানটা ওর দুই পাছার বিশাল ভাজের ফাক দিয়ে ঢুকে গেছে। দেখে আমার লিঙ্গটা চিলিক চিলিক করে খাড়া হয়ে গেল। ইচ্ছে হলো তখনি মাগীর পাছার ছিদ্রে লিঙ্গটা ঢুকিয়ে ঠাপ মেরে দেই দাড়িয়ে দাড়িয়ে। কখনো এক মিনিটের জন্যও যদি ভীড়ের মধ্যে পেতাম ওকে আমি জোর করে হলেও ঠাপ মেরে দিতাম পাছার মধ্যে।

1 comment:

Popular Posts