BULI AR PECI KA AKSATA KORA (বুলি আর পিসিকে এক সংঙ্গে করার গল্প) প্রথম পর্ব


This Nice choti story written by  mukul, I like to thanks Mukul for this nice story, If he write regularly i think he can be good choti writer , thanks for give lot of time to re write this story in bangla Avro, I divided this story three part for reader. Thinks Mukul good luck.





-বূলূ।

-কি পিসি?

-এর মাঝে তোমার ছুটি আছে?

-কেন বলত?

-কিছু কেনাকাটা করার ছিল। বাজার যেতাম আরকি।

-তা সামনের কোয়াটারের আন্টির সঙ্গে যেতে পার তো।

-ধুর ও মাদ্রাজী কি বলতে কি বুঝে।

-তা ঠিক আছে। তো কি কেনাকাটি করবে শুনি?

-তুমি বড় হয়েছ। চাকরী করছো। তোমাকে বলতে আজ আর আপত্তি নেই।

-কি? বলই না।

-মানে তোমার এখানে এসেছি প্রায় ছ'মাস হতে চলল।

-হ্যা। তো কি হয়েছে? সেতো আমি কোয়াটার পাওয়ার পর, বাবা মা আর বুলির সঙ্গেতুমিওএসেছ।বাবা মার কথায় তুমি এখানে থেকে গেলে। মাঝে পুজোয় সপ্তাহের জন্য বাড়ী গেছলাম।

-হ্যা। ঐ তখনই দাদা বৌদি ঠিক করেছিল আমি তোমার সঙ্গে থাকব। প্লেন করেই আসা হয়েছিল।

-ঠিকেইতো আছে। আমার তো বেশ সুবিধে হয়েছে। হটেলের খাবার থেকে মুক্তি পেয়েছি।ো

-কিন্তু কি জান, ঐ তখন আসার সময় যা কেনাকাটা কারেছি, তারপর আর কেনাকাটা হয়নি।

-তা বলবে তো কি কিনতে চাইছ।

-আমার ব্রা গুলো প্রায় ছিড়ে গেছে। নতুন কিনতে হবে। একদিন চলো না আমায় নিয়েবাজারে।আমিইকিনব। এখানকার বাজার তো তেমন চিনিনে।

-ও এই কাথা? ঠিক আছে। আজ কি বার? বুধবার। আসছে শুক্রবারে ছুটি নেব খন। শনি, রবিছুটি।সময় ভালোই পাওয়া যাবে। বালে পিসির দিকে তাকিয়ে বুলু হাসল। পিসিও হাসল। গত পনের দিনেকিছুঘটনাওঘটে গেছে। যাতে করে অবস্থার কিছু পরিবর্ত হয়েছে। এক বছর প্রায় হতে চলেছে বুলু চাকরী পেয়ে এশহরেএসেছে।প্রথম ছ'মাস মেসে থেকেছে। তারপর অফিসের কোয়াটার পেয়ে গেল। তিনতলার কোনায়। দুটো শোয়াররুম।ডাইনিংস্পেস। কিচেন, বাথ, পায়খানা। ভিতরের রুমটা পিসির দখলে। সামনের রুমে বুলু। জানালা খুললেসামনেবিঢ়াটখেলার মাঠ।

যাক যা বালছিলাম। অফিসে অসীম থেকে একটা বই নিয়ে এসেছিল বুলু। ওরা দুজন একইসঙ্গেচাকরীতেঢুকেছে। বয়সও প্রায় সমান সমান। প্রায় ২৪/২৫ হবে। তাই মিল বড্ড। বইটা রাতে পড়ে লুকিয়েরাখতেভুলে গেছল।বালিসের তলায় রেখে অফিস চলে গেছল। সেখানে অসীম জিঞ্জাসা করায় মনে পরল। ফিরে এসেদেখেবইটা সেখানেনেই। বালিস বিছানা ভালো করে খুজে দেখল, পেলো না। পিসিকেও জিঞ্জাসা করতে পারছিল না।চিন্তায়রাতে ভাল ঘুমএলো না। কয়েক দিন পর বালিসের তলায় বইটা পেয়ে গেল। নতুন মলাট লাগান। উপরেএকটাকাগজে লেখা "বইটাপড়ে ভালোই লেগেছে। আরো অন্য বই আছে কি? থাকলে এখানে রেখে দিও"। বুলু বুঝলএটাপিসিই রেখেছিল, পড়েছেও। ওর বিছানা ঠিক ঠাক করতে গিয়ে পেয়ে গেছে। সত্যি বইটার গল্পগুলো যা না, মানতেহবে। প্রাথম গল্পটাদিদি আর ভাইর। তারপর দেবর বৌদি আর ভাষুর ছোট ভাইয়ের বৌ। বুলুর সবছেভালোলেগেছিল দাদা আর বোনেরগল্পটা। ওর সঙ্গে অনেকটা মিলে যায়। পিসে আর নন্দু এক্সিডেন্টে মারা যাওয়ারপরবিধবা হয়ে পিসি বুলুদের বাড়ীতেচলে আসে। পিসির আর কেউ নেই। না মা বাবা। না ভাই বোন। নাশশুরশাশুরী। মামার বাড়ী মানে বুলুদের বাড়ীতেবড় হয়েছে। বুলুর বাবাই বিয়ে দিয়েছে ২০/২১ বৎসর বয়সে।তখনবুলুর বয়স কত? ৭/৮ হবে। এখন পিসিপেনসন পায় বটে। চাকরীও পেত। করতে চায়নি।

যা বলছিলাম। পিসি আসার আগে বুলু আর বুলি রাতে এক বিছানায় শুত। তখন বুলু উচ্চমাধ্যমিকআরবুলি নাইনে পড়ত। শীতের রাতে এক লেপের তলায়। দুজন দুজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরত। বুলিরমাই দুটতেমনবড় নয় বটে, বুলুর গায়ে লাগলে বেশ ভালোই লাগত। বুলুত টিপতে ইছে করত। বন্ধুদের মুখে শুনেছেমেয়েদেরমাইনাকি টিপতে বেশ লাগে। বিশেষ কতে শুভর কাছে। চার বার বিভিন্ন ক্লাসে ফেল করে শেষে বুলুত সঙ্গেমাধ্যমিকপরীক্ষাদিয়েছিল। একদিন হঠাৎ শুভদের বাড়িতে বৃষ্টির দিনে গিয়ে দেখে কি বাড়ীতে শুভ আর অর মাছাড়া কেউনেই।বুলুত বাড়ীতে ঢোকা কেউ বুঝত পারেনি। পারবে কিভাবে? মা ছেলে বিছানায় শুয়ে। বুলু পর্দার ফাকদিয়েদেখল শুভওর মার ব্লাউজ খুলে একটা মাই টিপছে আর অন্যটা চুষছে। ভয়ে বুলু ফিরে এসেছিল। পরে শুভকেচেপেধরায় বলল - কি করব বল, মা আমাকে বলে। আমার ভালো লাগে। তুই পেলে বুঝত পারতি। এ সব শুনেবুলুরইচ্ছে হত। কিন্তুভয়। একদিন রাতে হঠাৎ ঘুম ভেঙ্গে গেল। দেখে বুলি ওর পায়জামার উপর দিয়ে বারানারছে।এতে উত্তেজিত হয়েমাল বেড়িয়ে গেল। এই প্রথম মাল বেড় হল। আর এক রাতে বুলি বুলুর হাত নিয়ে নিজেরমাইটিপতে লাগল। তাই নাদেখে বুলু দুহাতে দুট মাই টিপ্তে লাগলো। এর মাঝে বুলি বুলুর বারা নারতেলাগল।কিছুক্ষনের মাধ্যে মাল বেড়িয়েগেল। তখন বুলু বুলির মাই দুট খুব করে চেপে ধরে পায়জামায় সব মালঝড়িয়ে দিল।এর কিছুদিন পর পিসি চলেএল। ফলসরূপ বুলির সঙ্গে আর শোয়া বা মাই টেপা হয়ে উঠল না। কিন্তুগল্পটাতে কিমজা, পিসি নেই। মেয়েটা রাতেঘুমানোর সময় দড়জা বন্ধ করে নাইটিটা খুলে শুধু ব্রা আর পেন্টি পরেবিছানায় শুতেযায়। ছেলেটা হাফপেন্ট পরেনিজের বিছানা ছেরে বোনের বিছানায় চলে আসে। তারপর দুজন নেংটো। আঃ হাঃএসব পড়তে পড়তে পায়জামা,বিছানা নষ্ট হয়ে যায়। ---

ঐ বইটা অসীমকে ফেরৎ দিয়ে ওর সঙ্গে গিয়ে অন্য একটা বই কিনে আনল বুলু। প্রথমেঅসীমপড়ল।তারপর নিয়ে এল বুলু। দুরাতে পড়া শেষ করে বালিশের তলায় রেখে দিল। বিছানার চাদরো নষ্টকরল।অফিস ফিরেদেখল, বালিশের তলায় বইটা নেই। ওতে একটা গল্প আছে কাকিমা আর ভাতিজা। গ্রামের বাড়ীথেকেশহরে পড়তেএসেছে। কাকুর বাড়ি থাকার ব্যবস্থা হয়েছে। প্রায় পাঁচ বৎসর হয়ে গেল কাকু-কাকিমার বিয়ের।বাচ্ছাহয়নি।মাঝে কাকু অফিসের কাজে অন্য শহরে গেল কয়েক দিনের জন্য। এর মাঝে আঃ হাঃ উহঃ কি যেগল্প।ছেলেটাকাকিমার পেটে বাচ্ছা করে ফেলল। এতে কাকুও খুশি হল। তারপর তিনজন এক বিছানায়। কয়েকদিনপরবইটাআবার বালিশের তলায় ফিরে এল। সঙ্গে লেখা চিরকুট - বেশ বইতো। সত্য এমনটা হয়?

শুক্রবার এল। প্রায় এগারটা নাগাদ বুলু পিসিকে বাইকের পিছনে বসিয়ে বাজারে নিয়ে চলল।পৌছতেপ্রায়এক ঘন্টা লাগল। ট্রাফিক জামের জন্য। দুপুর বেলা বলে হয়তো বাজারে তেমন ভির নেই। দুজন এমনএকটালেডিজদোকানে দেখে ঢুকল, যেখামে কোন ক্রেতা নেই। পিসি বেগ থেকে প্রথমে একটা শাড়ি বার করল।

-দাদা এটার মেচিং সায়া পাওয়া যাবে?

-দিদি আমরা সায়া রাখিনা। (পরে বলেছে এটা ছিল বাহানা, মচ করলেও বলত ঠিক যেন মিলেনি।)ে

-ও আচ্ছা। তো ব্রা পাওয়া যাবে নিশ্চই? দেখান তো।

-কত সাইজের লাগবে বলুন।

---- । পিসি সাইজ বলল। পাশে বুলু গম্ভীর ভাবে দাঁড়িয়ে রইল। যেন এ সব কেনায় বেশঅভিঞ্জ।পিসিবেশ পছন্দ করে দুট শুধু ব্রা আর দুটো ব্রা পেন্টি কিনল। নিজের বেগ থেকই টাকা দিল। ে

-চল।

-চল।

-বাবা তুমিতো একেবারে ঘাগু ছেলের মত আমার পাশে দাঁড়িয়ে রইলে।

-কি করব? আমার অসস্থিতে তুমি বেশামাল হয়ে যেতে। কি ঠিক কিনা?

-তা ঠিক। তা জিনিস গুলো ঠি আছে তো?

-আমি কি করে জানব? আমার কি কোনো অভিঞ্জতা আছে নাকি?

-থাক এবার চল, বাড়ী যাওয়া যাক।

-আচ্ছা চলনা আজ কোথাও বেড়িয়ে আসা যাক।

-কোথায়?

-পার্কে চল।

-আমি? আমি যাব পার্কে?

-চলনা আজ। ওখানে রেষ্টুরেন্টে কিছু খেয়ে নেব খন। আর বাড়ীতে গিয়ে রান্না করতে হবে না।

-চল তা হলে।

দুজনে পার্কে ঢুকল। দেখে যেখানে সেখানে জোরায় জোরার ছেলে মেয়েরা বসে আছে।

-কি বুলু এখানে বসার জন্য এসেছ নাকি?

-যাঃ আমার সঙ্গে কে বসবে?

-কেন আর আমিই বসে পরি। কে চিনতে যাবে এখানে। দেখ দেখ ছেলেটা মেয়েটাকে কি ভাবেজাপটেধরেআছে।

বুলু চেয়ে দেখে  ছেলেটা মেয়েটাকে বেশ জড়িয়ে ধরে বসে আছে। শারির তল দিয়ে রীতিমতমেয়েটারমাইটিপছে। বাবা এমনি কত সিন। বুলু শুনেছিল আজ নিজের চোখে দেখল। শেষে হাটতে হাটতেরেষ্টুরেন্টেপৌছেচাওমিনের আর্ডার করল। খেয়ে বাড়ী ফিরল দুজন। তখন সন্ধ্যা হয়ে গেছে। কোয়াটারে ঢুকে জামাকাপর খুলেহাতমুখ ধুয়ে বুলু হাফ পেন্ট পরে খালি গায়ে বিছানায় গা এলিয়ে দিল। অন্য দিকে পিসি শাড়ি কাপর বদলেবাড়ীতপরারকাপর পরল। চা খেল দুজনে। ে

পরদিন বুলু একাই বাজারে গেল। একটা নিইটি কিনে আনল। গতদিন বাজারে গিয়েদেখেছিল।নাইটিটাপ্রায় নেটের তৈরী। পরলে সব কিছু দেখা যাবে।

-তুমি কাল যা কিনে আনলে সব ফিটিং হয়েছে কিনা দেখেছ? সন্ধ্যার পর চা খেতে খেতেবুলুজিঞ্জাসাকরল।

-না গো পরেতো দেখিনি।

-বাঃ বেশ করেছ। যদি ফিট না হয়, কি হবে। ফেরত দিতে হবেনা। দামতো কম নেয়নি দেখলাম।

-তা অবশ্য ঠিক বলেছ। দাড়াও পরে দেখেনি। বলে নিজের রুমে গেল। শাড়ি খুলল। ব্লাউজ, ব্রাখুলেনতুন আনা ব্রা পরল।

-বুলু। ডাকল পিসি।

-কি?

-এদিকে এসো।

-কেন?

-এসো না।

বুলু উঠে পিসির রুমে গেল। পিসির ঐ অবাস্থায় দেখে বেড়িয়ে আসতে চাইল।

-আরে আরে এসো এসো। দেখনা কেমন ফিটিং হায়েছে। বলে হাত ধরে টেনে আনল বুলুকে।আরওরসামনে দাঁড়িয়ে দুই হাতে দুটো ব্রাতে ঢাকা মাই তুলে ধরে দেখালো - বলোনা ঠিক আছে কি না?

-যাঃ পিসি, তোমার লজ্জা করছে না?

-তোমার কাছে লজ্জা কিসের? ঐ বই দুটো পড়ার পর আর তোমার সামনে লজ্জা করতে আছে? ধরেদেখনা ব্রাটা কেমন ফিটিং হয়েছে।

-পিসি?

-ছাড়তো পিসি টিসি। ঐ বইটাতে দেখলেতো কেমন ভাতিজা কাকিমার মাই নিয়ে খেলা করছে।

-তা বলে আমি তোমার মাই ধরব।

-তো কি? বলে বুলুর হাত দুটো নিয়ে ব্রাত উপর মাই দুটোতে রাখল।

-বাঃ পিসি ভালোই তো ফিট হয়েছে। আর একটু টাইট হলে বেশ চোখা চোখা দেখাতো।

-বলছ? তা পরের হুকটাতে লাগিয়ে দেখত। বুলু পিসির পিছনে দাঁড়িয়ে হুকের ঘাট একটাকমিয়েদিল।আর বগল তলা দিয়ে দুই হাতে দুটো মাই চেপে ধরে টিপ্তে লাগল। আর এতে করে বুলুর বারা ঠাটিয়েগেল।আরঠাটানো বারা পিসির পাছায় খোচা মারল।

5 comments:

  1. This comment has been removed by the author.

    ReplyDelete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  3. হাই
    অমি লাকী আক্তার। আমার বয়স ২০ বছর। আমি দেখতে অনেক সুন্দরী আর সেক্সী। আমি রিয়েল সেক্স করি না কিন্তু ফোন সেক্স করি। আপনি যদি আমার সাথে ফোন সেক্স করতে চান তাহলে আমার এই মোবাইল (০১৭৭৮৭২৮৭৪৪) নম্বরে ৫০০/- টাকা বিকাশ করে পাঠান এবং আমাকে আপনার নাম ও বিকাশের মানি ট্রান্সফার কোড নম্বর টা মেসেজ করে দিন। তাহলে আমি আপনার ফোন রিসিভ করব এবং ৫০০/- টাকার বিনিময়ে আপনি ১ সপ্তাহ প্রতিদিন ১ ঘন্টা করে ফোন সেক্স করতে পারবেন। টাকা ও মেসেজ না পাঠিয়ে ফোন করলে আমি ফোন রিসিভ করবনা।

    ReplyDelete

Popular Posts