BULI AR PECI KA AKSATA KORA (বুলি আর পিসিকে এক সংঙ্গে করার গল্প) ২য় পর্ব


This Nice choti story written by  mukul, I like to thanks Mukul for this nice story, If he write regularly i think he can be good choti writer , thanks for give lot of time to re write this story in bangla Avro, I divided this story three part for reader. Thinks Mukul good luck.

-বূলূ কেমন লাগছে আমার মাই দুটো টিপতে? বুলু তোমার বারাতো আমার পাছায় খোচা মারছেগো।বেশ বড় তো। আজ দেখতে হবে কত বড় হয়েছে। এবার দাড়াও অন্য ব্রা গুলো দেখে নেই। বলে বুলুর সামনেইপরনেরব্রাটা খুলে নিল।

-পিসি কি বড় গো তোমার মাই দুটো। বলে শুধু মাই দুটো টিপে ধরল।

-হবে না। বিয়ের আগে থেকে এই মাই দুটোয় কম টেপা চুষা চলেছে।

-বিয়ে আগে থেকে মানে? কে তোমার মাই টিপাটিপি চুষাচুষি করল?

-দাদা মানে তোমর বাবা, পড়াতো যে মাষ্টার মশাই রবিদা। আর বাকি নাই বললাম। প্রথমেরবিদাইটিপেছে। তারপর দাদা। নতুন নতুন বিয়ে করেছে দাদা। তখন আমার বয়েস কত হবে ১২/১৩। বৌদি বাপেরবাড়ীদিয়েছিল। দাদা এক রাতে বলল - মধু এদিকে শুন। কাছে যেতেই জরিয়ে ধরে মাই টিপতে টিপতে চুমু দিল।আরবলল বাঃ কি সুন্দর তোর মাই দুটো। তখন আমার মাই দুটো তেমন বড় নয়। তবে দেখতে খারাপ ছিল না।বিয়েরপর তোর পিএস দশ বৎসর যাবৎ যখন মন চেয়েছে তখন টিপেছে চুষেছে। তাই তো বড় হয়েছে। বলেপেন্টিরসঙ্গের ব্রাটা পরতে শুরু করল। তখন বুলু নিজের রুমে গিয়ে নাইটিটা এনে পিসিকে দিয়ে বলল - এটা পরত।পিসিপেন্টি পরে সায়াটা খুলে নিল তার উপর নাইটিটা পরল।া

-বাঃ বুলু বেশ সুন্দর নাইটি তো। শরির ঢাকা অথচ সব দেখা যাচ্ছে।

-এটা যখন রাতে শুতে যাবে তখন পরবে।

-কেন?

-আমি দেখব। আর তোমাকে দেখলেই বলতে বাঁধা নেই, আমার বারা খারা হবে। আর আমি হাতমেরেমজা নেব।

-খবরদার বলছি আজ থেকে হাত মারার কথা ভাবেনা।

-কেন তুমি এ নাইটিটা পরবে না?

-কেন পরব না? তোমার জন্যই তো পরব।

-তবে?

-আমি আছি কেন? মনে আছে গল্পটা। বোন ব্রাপেন্টি পরে শুত। আর দাদা এসে নেংটা করে ওর গুদেবারাঢুকিয়ে চুদতো।

-তা তুমি আমাকে চুদতে দেবে নাকি?

-চুদবে নাতো কি? এসো আমি গুদ খুলে দি।

-ও পিসি গো। বলে বুলু পিসিকে জাপটে ধরে ঠোটে ঠোট লাগিয়ে চুমু দিল আর দুহাতে দুটো মাইটিপতেলাগলো। পিসিও বুলুর গলা জড়িয়ে ধরে চুমুর জবাব দিল।

-ও বুলু সোনা আমার চল বিছানায় চল।

-চল।

-দাড়াও নাইটিটা খুলে নেই। বলে খুলে নিল নাইটিটা। বুলুও হাফ পেন্ট খুলে নিল। পরনে শুধুকাটাজাইঙ্গা। আর পিসির ব্রাপেন্টি। দুজন জরিয়ে ধরে বিছানায় উঠল। বুলু পিসির ব্রাত হুক খুলে নিল। আর পিসিব্রাটাগায়ের থেকে খুলে নিল। বুলু মাই দুটো টিপতে লাগল। বোটা দুটোও আঙ্গুলের ডগা দিয়ে রগরে দিল।

-আঃ বুলু কতদিন পর কেউ মাই টিপছে। রবিদা টিপেছিল। পরাতে পড়াতে একদিন লাইট চলেগেছল।পাশে সোফায় বসে অংক করাছিল। বাড়ীতে সেদিন কেউ ছিলনা। আমি বললাম - দাড়ান জ্বেলে আনি। রবিদাবলল - বসোনা। লাইত এসে যাবে এখুনি। বলে আমার কাঁধে হাত রাখল। তারপর আমার বুকে হাত নামিয়ে মাইদুটো টিপেধরল। আমি বেথায় আঃ করে আৎকে উঠলাম।

-বেথা পেয়েছ। বলে আস্থে আস্থে মোলায়েম করে টিপতে টিপতে গালে চুমু দিল। আমি যেন কেমনহয়েগেলাম। না করতে পারলাম না। কিছুক্ষণের মধ্য লাইট এসে গেল। মনে হল আর কিছুক্ষণ পরে এলে পারতোনা।আরবৌদিও এসে পরল। তারপর ইচ্ছে হত আমার মাই টিপুক রবিদা। সুযোগ এল কয়েকদিন পর। বৌদি তোমাকেনিয়েবাপের বাড়ী গেল। রবিদা পড়াতে আসার সঙ্গে সঙ্গে বললাম জানেন আজ না বৌদি বাড়ীতে নেই।

-তাই? বলে আমায় জড়িয়ে ধরল। খুব করে মাই টিপল। আমার গুদে হাত দিয়ে রগরে দিল।তারপরআমায় চুদতে চাইল। আমি ভয় পেয়ে গেলাম। তাই আর হল না। কিন্তু মাঝে মাঝেই মাই টিপাটিপি চলতো।পরেরবছর কলেজ শুরু হওয়ায় আর রবিদার কাছে পড়া হল না।

তারপর, আবার মাই টিপা হল, তখন আমি বিএ প্রথম বর্ষে পড়ি। বৌদি তোমায় আর বুলিকেনিয়েবাপের বাড়ী দেছলো। বাড়ীতে শুধু দাদা আর আমি। দাদা জরিয়ে ধরে বলে - রুমা তোর মাই দুটো টিপতেইচ্ছেকরছেরে। বলে আর কোনো কথা নয়। খুব করে টিপল। চুমু দিল। আমারো ভালো লাগলো। তারপর দাদাটিপতেচাইলে না বলতাম না। দাদাও একদিন চুদতে চেয়েছিল। বললাম - দাদা বৌদি চুদে দুটো বাচ্চা করে দিলে।আমারপেটেও যদি বাচ্চা হয়ে যায়।

-বাঃ তুইতো ভালোই ভেবিছিস। ঠিকই তো।

-তা মাই দুটো টিপছিস চুষিস, তাই করনা যত খুশি।

-ঠিক আছে। কিন্তু আমার ঠাটানো বারা নারিয়ে দে না তোর নরম হাতে। আমিও তাই করলাম।মালবেড়িয়ে গেল। তারপর যতদিন সুযোগ পেয়েছি দাদা মাই টিপতো চুষতো আর আমি দাদার বারা নারিয়ে মালবারকরতাম। দুদিন দাদা কথায় বারা চুষে মাল বার করেছি। খেতে খারাপ লাগেনি।

-আচ্ছা পিসি আজ তো তোমাকে চুদব। কিন্তু যদি তোমার পেটে বাচ্ছা হয়ে যায়।

-হবে না।

-কেন।

-এখন চুদলে হবে না। সেভ পিরিওড চলছে।

-তাই? বলে একটা টিপতে টিপতে আন্যটা চুষতে লাগল বুলু।

-ও বুলু আমার মাই দুটো কেমন গো?

-বুলির থেকে আনেক বড়। টিপতে বেশ মজা লাগছে। আর ছোটবেলায় মার মাই চোষার পর তোমারমাইচুষছি। কিযে মজা বলে বুঝাতে পরব না।

-তা বুলির মাই টিপেছ বুঝি?

-হ্যা গো। তুমি আসার আগে এক সঙ্গে শুতাম তো। ও আমার হাত নিয়ে নিজের মাইর উপর রেখেটিপতেদিত।

-তাই বুঝি? তা এখানে কখনো এলে ভালোকরে অর মাই দুটো টিপে দিও। আমি সুযোগ করে দেব।

-তা দেখা যাবে। কিন্তু এ কি তুমি হিসু করে দিয়েছ নাকি?

-কেন? কেন?

-তোমার গুদে হাত দিয়ে দেখি ভিজা ভিজা।

-ও এই কথা? হিসু নয় গো। কেন বলোত এমন হয়েছে?

-কেন?

-তোমার জাইঙ্গা খোলোতো। বলে নিজেই টেনে খুলে নিল। বাঃ বাঃ তোমার বারাতো তোমারপিসেরথেকেও বড় গো। তোমার এই ঠাটানো বারা যাতে আমার গুদে ভালোভাবে ঢুকে তাই গুদ পিচ্ছিল হয়েছে।তোমারবারাও পিচ্ছিল হয়েছে। বলে নিজের পেন খুলে ফেলল। দুজনে নেংটা। ্টি

-আঃ পিসি এই প্রথম কোন বড় মেয়ের গুদ দেখলাম। কি গুদ গো তোমার।

-পছন্দ হয়েছ বাবা সোনা আমার, এসো বুকের উপর। বলে পিসি বুলুকে বুকের উপর শোয়াল।আরবারাটা ধরে নিজের গুদে ফিট করে বলল - এবার চাপ দাও। বুলু তাই করল। বুলুর পুরো বারাটা পিসির গদেসরসর করে ঢুকে গেল। তারপর উঠা নামা। বেশ প্যাচার প্যাচ শব্দ। ু

-আঃ বুলু কি চুদছগো।

-ও পিসি আমার তো মাল বেড়িয়ে আসবে গো।

-এত তারাতারি? প্রথম তো। তা সব মাল আমার গুদে ঢেলে দাও। বুলু সব মল পিসির গুদে ঢেলেদিয়েএলিয়ে পরল পিসির নরম বুকে।

-আঃ বুলু সোনা আমার। আজ পরথমতো। শুরুতে এমনি হয়। তোমার পিসে তো প্রথমদিন রাতেঢুকাতেইপারেনি। বাইরে মাল ফেলে দিয়েছিল। তারপর যা চুদত না। উঠ ধুয়ে মুছে নাও। বলে বুলুকে সরিয়ে পিসিউঠেপরল। বুলুও উঠে পরল। বাথরুমে গিয়ে ধুয়ে মুছে নিল। তারপর শুধু শারি পরে রান্না করতে চলে গেল। আরবুলুবিছানয় কখন যে ঘুমিয়ে পরল বুঝতে পরলনা। পিসি ডেকে রাতের খাবার খাওয়ালো।্ া

-বুলু আর ও বিছানায় মশারি টাঙ্গাতে হবে না। চলে এসো আমার বিছানায়। কয়েকদিন এক সঙ্গেশোয়াযাবে। বুলু পিসির বিছানায় চলে এল। পিসি শাড়ি ফাড়ি সব খুলে শুধু নাইটিটা পরে বিছানায় গেল।

-সত্যি পিসি এ নইটিটা তে তোমায় যা লাগছে না। কি যে সেক্সি ---

-অসভ্য। পিসিকে এসব কথা বলতে আছে। বলে হেসে ফেলল। সত্যতি বুলু আমাকে খুব সেক্সি লাগছে? বলে বুলুর পাশে শুয়ে পরল। বুলু হাত বাড়িয়ে মাই টিপতে শুরু করল। একটা হাতে পিসির গুদের চুলে বিলিকাটতেলগল।

-ও বুলু নইটিটা খুলে ফেলি?

-ফেল। বলে নিজের পেন্ট খুলে নেংটা হল। অন্যদিকে পিসি নাইটি খুলে নেংটা।

-জান পিসি আমি ভাবতেও পারিনি জীবনে প্রথম তোমাকেই চুদবো।

-আমিও কি ভাবতে পেরেছি। আমি ত ভেবেনিয়ে ছিলাম জীবনে আর কখনো কেউ আমায় চুদবে না।ওবুলু আমার গুদ আবার চোদন খাওয়ার জন্য রেডি। তোমার বারাও তো খাড়া হয়ে গেছে। আবার চুদতে শুরু কর।

-বলছ? বলে বুলু পিসির উপর উঠে গুদে বারা ঢুকিয়ে চুদতে লাগল।

-ও বুলু এবার তোমার মাল বেড় হচ্ছে না তো?

-না গো। কি যে মজা লাগছে।

-আমারো। তোমার পিসের থেকেও আজ ভালো চুদেছ গো। আঃ মাই দুটোও টিপনাগো। বাঃ আঃ

-ও পিসি এমন ভাবে প্রতিদিন তোমায় চুদব।

-না গো না। তবে যে আমার পেটে বাচ্চা হয়ে যেতে পারে। আমি যেদিন বলব, সেদিন যত ইচ্ছে, যতবারইচ্ছে চুদখন। আমার চুদাচুদি করি না কি করি কেউ দেখতে বা জানতে আসবে না, যদি না আমার পেটে বাচ্চাহয়।বুঝলে?

-হ্যা গো হ্যা। এখন অনেকক্ষণ তোমার চুদতে পারব।

-চুদ চুদ বলে পিসি বুলুর গলা জরিয়ে ঠোটে ঠোট লাগিয়ে চুমু দিল। অনেকক্ষণ চুদার পর পিসিরগুদেররস বেড়িয়ে গেল। আর বুলুরও মাল।

প্রায় ছয় মাস পর বুলি এল বাবার সঙ্গে। দুদিন থেকে বাবা ফিরে গেল। বিএ ফাইনাল পরীক্ষারপরবেড়াতে এসেছে।

সেদিন অফিস থেকে ফরে এসে দেখে পিসি নিচে চলছেন দোকান থেকে চা আর গুড়া দুধ আনতে।আজকাল পিসি নিচে গেলে অনেকের সঙ্গে গল্প টল্প করে সময় কাটায়। বুলু জামা পেন্ট খুলে গামছা পারে হাত মুখধুয়েহাফপেন্ট পরে শোফায় বসল। বুলির দিকে তাকিয়ে দেখল - এ বুলি তো। বেশ বড় হয়ে গেছে যেন। একটা টাইটটপআর হাটু উপর গ্রাউন। বুলু অবাক চোখে তাকিয়ে রইল বুলির দিকে।ি

-কি দেখছিস দাদা?

-দেখছি কত বড় হয়ে গেছিস।

-বড় হব না নাকি?

-তাই তো। এ ড্রেসে আরো সুন্দর লাগছে তোকে।

-যাঃ কি যে বলিস।

-সত্যি রে। একে বারে চোখ ফেরাতে পারছিনা।

-যাঃ বড্ড অসভ্য হয়েছিস তো?

-অসভ্যর কি আছে। সত্য কথাই বলছি। বুলি তোর মনে আছে তুই আমি এক বিছানায় শুতাম।

-মনে থাকবেনা কেন।

-রাতে কি করতাম।

-যাঃ এসব মনে রাখতে আছে?

-না মানে তোর এ ড্রেসে দেখে মনে পরেগেছেরে।

-যাঃ তখনতো ভয় পেতি। এখন তো দেখছি বেশ সাহস বেড়ে গেছে।

-সত্যি বলছি, তোর মাইদুটোর যা সাইজ হয়েছে, দেখে আবার টিপতে ইচ্ছে করছে। এর মাঝে তোরমাইকেউ টিপেছে নাকি?

-যাঃ কে টিপবে। নিজেই নিজেরগুলো মাঝে মাঝে টিপে নেই আর কি। তা তেমন মজা নেই। তাছাড়াতোর টিপতে ইচ্ছে করলে কি হবে, পিসি আছে না। আগেও পিসি মাঝে এসে গেছল।

-ও কিছু হবে না। বলে বুলু উঠে এসে বুলির কাছে গিয়ে মাই দুটো টপের উপর দিয়ে টিপতে শুরুকরল।ঘারে গলায় চুমু দিল। বুলিও চুমু দিল। ধীরে ধীরে বুলু টপের তলা দিয়ে হাত ঢুকিয়ে ব্রার ওপর দিয়ে মাইটিপতেলাগলো। বুলির মাই দুটো আগের তুলনায় বড় হয়েছে।

-ও বুলি তোর মাই দুট টিপতে বেশ লাগছেরে। বড়ও হয়েছে বেশ।

-তই? কতদিন পর টিপলি বলত?া

-অনেকদিন হয়ে গেলরে। তুই কিছুদিন থাক না।

-কেন?

2 comments:

  1. আপনার লিঙ্গ কি ছোট ? আপনার কি খুব দ্রুত বীর্যপাত হয় ? তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন, মাত্র মাত্র ৭ দিনে লিংগ বড় করুন দুই ইঞ্চি পর্যন্ত কোন রকম পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া



    যারা দেশের বাইরে থাকেন তারা স্কাইপের মাধ্যমে সেক্স চ্যাট করতে চাইলে যোগাযোগ করুন, আপনার মাল আউট না হওয়া পর্যন্ত আমাদের মেয়েরা আপনার সাথে চ্যাট করবে তবে ভিডিও করে রাখা যাবেনা ।



    ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও বরিশালের কেউ যদি ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েদের চুদতে চান তাহলে আমাদের ঠিকানায় যোগাযোগ করুন, সর্ব নিন্ম ৭০০ টাকা থেকে শুরু। আপনার পরিচয় গোপন থাকবে।



    নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সেক্সি মাগী জয়িতা আফরিন এর সেক্স ভিডিও, University Girl Leaked Sex Video With Her Boyfriend



    বাংলাদেশের সকল পতিতালয় বা বেশ্যা পাড়ার ঠিকানা, ঢাকার যেসব হোটেলে মাগী চুদতে পারবেন কোন রকম রিস্ক ছাড়া সেই সব হোটেলের ঠিকানা পেতে ক্লিক করুন



    সেক্সি মেয়েদের মোবাইল নাম্বার, হট ছবি, চোদাচুদির ভিডিও, ল্যাংটা ছবি দেখুন এই লিঙ্কে ক্লিক করে, আরও পাবেন নতুন নতুন সব চোদাচুদির গল্প।



    বাংলাদেশি, ইন্ডিয়ান ও পাকিস্তানী মেয়েদের সেক্স ভিডিও দেখুন ও ডাউনলোড করতে ক্লিক করুন। বাংলাদেশী (৫৩ টি সেক্স ভিডিও) ইন্ডিয়ান(১৭৬ সেক্স টি ভিডিও) ও পাকিস্তানী (২৯ সেক্স টি ভিডিও)

    ReplyDelete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete

Popular Posts