ছয় ইঞ্চি ধোনের জন্য বারো ইঞ্চি ভোদা


আমি মধু, ২২ বছর বয়স, দেহের রঙটা ভীষণ ফরসা, শরীরের মাপ ৩৪-৩২-৩৬। আমি ৫'৫" লম্বা, দেহের গড়ন বেশ সুন্দর। এই ৬
মাস আগে আমার বিয়ে হল রোহিতের সঙ্গে। রোহিতের বয়স ২৯ বছর, পেশাতে একজন ইঞ্জিনিয়ার, একটা কোম্পানিতে চাকরি করে। রোহিতের
দিল্লি ট্রান্সফার হওয়ার পর আমরা দিল্লি চলে গেলাম। আমি তার সঙ্গে প্রেমে পড়ে বিয়ে করেছিলাম। আমার মা বাবা ব্রাহ্মন ছিল কিন্ত রোহিত
নর্থ-ইন্ডিয়ান। অনেক বছর কলকাতায় ছিলো, খুব ভালো বাংলা বলতে পারে। আমি বাড়িতেই থাকি, নিজের কাজকর্ম করে খুব আনন্দ পাই,
বাড়ির সব কাজ নিজেই করি। দিল্লিতে কোনো কাজের লোক রাখিনি কারণ আমি আর রোহিত শুধু দুজন লোক। তাই খুব বেশি কাজের চাপ
ছিলো না।
দিল্লিতে আসার পর আমাদের জীবনে তুমুল পরিবর্তন ঘটা শুরু করলো। রোহিতের উপরে এতো বেশি কাজের চাপ ছিল যে সে মাঝে মাঝে বাড়ি
ফিরত না আর কোনো কোনো দিন তো মাঝ রাত্রিতে বাড়ি ফিরত। খুব থকে আসতো সে। এসেই মড়ার মতো বিছানায় পড়ে যেত। আমাদের
যৌবনের খেলাটা খুব কমে গিয়েছিলো। হয়ত মাসে একবার হত নাহলে সেইটাও না। সে যেদিন করত সেদিন বাঘের মতো ঝাঁপিয়ে পড়ত। আমার
দেহে জায়গায় জায়গায় ক্ষত, কামড়, আর এতো জোরে শরীরের মাংস মোচড়াতো যে আমি কঁকিয়ে উঠতাম, চোখের জল বেরিয়ে পড়ত। আর
যখন মিলিত হতাম তখন তার ভাষাতেও পরিবর্তন দেখতাম। খুব বাজে বাজে কথা বলত, ভীষণ খিস্তি করা শুরু করলো। যেমন শালী, রেন্ডি,
তোর গুদটা ফাটিয়ে দেবো আজ, মাদারচোদ, তোকে ল্যাংটো করে রাখবো আজ... গুদে বাঁশের মতো বাড়া ঢুকিয়ে চুদে চুদে খাল বানিয়ে
দেবো, হারামজাদী রেন্ডির মতন চোদন খেতে পারিস না নাকি শালী, পাছা তুলে তুলে খানকি মাগীদের মতন চোদন খা না হলে অন্য কাউকে
ডেকে রেন্ডিদের মতো চুদিয়ে দেবো, ইত্যাদি। আমি ভাবতাম সে খুব বেশি উত্তেজিত হয়ে এই সব আবোল তাবোল বলছে। খুব একটা খারাপ
লাগত না কারণ অন্তত এক মাস পরেই হোক না কেন, সাময়িক ভাবে আমার গুদের জ্বালাটা মিটিয়ে দিতো।
এক দিন চোদাচুদি করতে করতে জিগ্গেস করলো আচ্ছা একটা কথা বলতো। আমি জিগ্গেস করলাম কি? তখন সে বললো, ধরো আমি তোমার
গুদে বাড়া ঢুকিয়ে চুদছি, সেই সময় যদি কোনো অন্যলোক দেখে তাহলে তোমার কেমন লাগবে? আমি চমকে উঠলাম, বললাম, পাগল
নাকি...? আমি অন্যের সামনে চোদাতে যাবো কেন, বাজে বোকো না। সে বললো, বাজে না আর আমি পাগলও নই। জানো যখন তোমাকে
চোদার সময় এই কথাটা চিন্তা করি তখন আমার বাড়াটা আরো শক্ত হয়ে যায়, খুব উত্তেজিত হয়ে উঠি। আচ্ছা আমি এখন চুদছি, তুমি শুধু
বলবে যে পাশের বাড়ির কাকু দেখছে, ছেড়ে দাও...এই ধরনের কথা বলবে তো?
আমি জানি না কেন মেনে নিলাম আর সে যখন তার বাড়াটা ঢুকিয়ে আমার মাই মোচড়াতে শুরু করলো তখন আমি বললাম, এই, ইস কি
করছো, কাকু দেখছে তো...ইস তার সামনে আমার মাই এতো জোরে জোরে কেন মোচড়াছো, উফফ...ভীষণ লজ্জা লাগছে গো...
দেখলাম রোহিত ভীষণ তেতে উঠলো আর বলা শুরু করলো, বাল শালী, দেখুক না বাঞ্চোত, মাগী তোকে তার সামনে ল্যাংটো করে চুদবো
রে...চুদে চুদে তোর গুদ আর পোঁদ এক করে দেবো...শালী যা মাই বানিয়েছিস, দেখবে না, তোর কি আসে যায়, দেখুক না, তুই
রেন্ডির মতো চোদন খেতে থাক...শালা বুড়ো আঙ্কেলটা তোমাকে চুদতে চায় হয়তো, সেইজন্য তাকাচ্ছে রে খানকি। আর ভয়ঙ্কর জোরে জোরে
ঠাপ মারা শুরু করে দিলো। উফফফ, সে পাগলের মতো চুদে চুদে আমার অবস্থা কাহিল করে তার ফেদা ঢাললো।
পরের দিন সকালে দেখলাম রোহিত পাশের ফ্ল্যাটের আনন্দ আঙ্কেলের সাথে কথা বলছে আর দুজনই বেশ জোরে জোরে হাসছে। আনন্দ আঙ্কল একা
থাকেন এইখানে। রিটায়ার্ড লোক, বয়স প্রায় ৫৭/৫৮ হবে, মুন্ডা পাঞ্জাবি লোক। উনার স্ত্রী ওনার ছেলের কাছে মুম্বাইতে থাকে। আনন্দ আঙ্কল
বেশ লম্বা চওড়া লোক, বেশ ফর্সা আর দেখতেও হ্যান্ডসাম। ওনার হাইট ৬'য়ের বেশি হবে। রোহিত আমাকে দেখে বললো, মধু প্লিজ,
আমাদের জন্য দুই কাপ চা দিয়ে যাওনা? আমি চা বানিয়ে আঙ্কল আর রোহিতকে দিয়ে ব্যালকনিতে গেলাম। দেখলাম তারা এখনো কোনো
কথাতে হাসাহাসি করেই চলেছে। জিগ্গেস করলাম, কি গো, কি হল, এতো হাসাহাসির কি বলনা? তখন রোহিত বললো, তুমি বুঝবে না,
আঙ্কল পাঞ্জাবিতে একটা জোক বলেছে, তবে ওটা নন-ভেজ। আমি লজ্জায় লাল হয়ে গেলাম আর ছি:, নোংরা কোথাকার বলে মুখ চেপে চলে
আসলাম। দেখলাম দুজন খুব জোরে জোরে হাসতে শুরু করলো। রোহিত ঘরে আসার পর বললো, জোকটা শুনবে নাকি? আমি কিছু না বলাতে
বলা শুরু করলো।

এক পাঞ্জাবি বৌ তার শ্বাশুড়িকে বললো, "মাতাজি, রাত্রে ভাসুর মশাই আমার ঘরে ঢুকে আমাকে করে দিল...আর আমার দেওরটাও দিনের বেলা আর রাত্রে করে দিতে চায়...আপনি কিছু বলেন না কেন? নাহলে আমার বর আসলে আমি তাকে সব বলে দেবো।"
তখন তার শ্বাশুড়ি বললো, "ধুর, এইটাতে কি হয়েছে, এইটা তো কিছুই না...আমার ৬ জন ভাসুর আর দেওর ছিল জানো, আমি আমার সালোয়ারটা পরার সময়ই পেতাম না।"
এই বলে রোহিত জোরে জোরে হাসতে শুরু করলো। আমি তাকে বললাম, তুমি ঐ বুড়োটার সঙ্গে এই সব কথা বলো নাকি? লজ্জা করে না, বলে মুখ চেপে হাসতে লাগলাম।
রোহিত বললো, কে বলেছে আনন্দ আঙ্কল বুড়ো, শালা এখনো কয়েকটাকে চিত্ করে দিতে পারে...
আমি জিগ্গেস করলাম, তুমি কি করে জানো? তখন রোহিত বললো, আমি জানি, আঙ্কল আমার বন্ধুর মতন তো...
এর পরে রোহিত অফিসে চলে গেলো। আমি একা একা বোর হচ্ছিলাম তাই কিছুক্ষণ আনন্দ আঙ্কেলের সাথে বসে গল্প করলাম। দেখলাম আঙ্কল
আমার দিকে খুব করে তাকাচ্ছিল। কিন্তু তার কথাগুলো এতো ভালো লাগছিলো যে বসেই থাকলাম, উনি বেশ রসিক লোক।
রাত্রি ৯টার সময় রোহিত ফিরে আসলো। তার মুখে মদের গন্ধ পেলাম, সে আগেও ড্রিংক করতো তাই কিছু মনে করিনি। তাকে খেতে দিলাম।
আমরা দুজন খাবারটা নিয়ে ঘরে ঢুকলাম। সে আমাকে জড়িয়ে আদর করতে লাগলো।
কিছুক্ষণ পরে উঠে বাথরুমে গেল আর দরজাটা খোলা রেখেই আমার পাশে এসে মাইটা ধরে আস্তে আস্তে টিপতে শুরু করে দিলো। আমার পরা
শাড়িটা টান মেরে খুলে ব্লাউজের হুক খুলে ফেললো, তার পর সায়ার দড়িটা খুলে দিল আর সারা দেহে চুমু খেতে শুরু করে দিলো। সারা গায়ে
চুমু খাওয়াতে ভীষণ সুরসুড়ি হতে লাগলো। আমিও তার কাপড় খুলে একেবারে ল্যাংটো করে দিলাম। তার বাড়াটা হাত দিয়ে দেখলাম খুব শক্ত
হয়ে দাঁড়িয়ে আছে। বাড়াটাকে ধরে নাড়াতে লাগলাম আর রোহিত আমার ব্রাটা খুলে মাইয়ের বোঁটার চারপাশে আস্তে আস্তে জিব্হা ঘুরানো শুরু
করে দিলো। সে আজ চুমু খেয়ে আদর করে আমাকে পাগল করে দিছিলো। আমাকে বলা শুরু করলো, জানো তুমি আজ ভীষণ সুন্দর দেখাচ্ছ।
তোমার চেহারাটা যখন কামে ভরে ওঠে তখন খুব সুন্দর লাগে। এবার আমার গুদের উপরে হাতটা এনে গুদের বালগুলোর উপর খুব হালকা করে
হাত ঘোরানো শুরু করে দিলো আর মাঝে মাঝে ক্লিটটাকে ঘষতে লাগলো। আমি তার পায়ের দিকে ঘুরে গেলাম আর তার বাড়ার উপরে চুমু খেয়ে
আমার ঠোঁট চেপে ধরলাম। সে বলা শুরু করলো, ওহঃ মধু, আহহহ সোনা, হাঁ চোষ, হাঁ এইভাবেইইই চোশোওও, উমমম জিহ্বা দিয়ে ঘষা
দাওওও, আহহহহ উমমমম, আরো নাও, আরো ঢুকিয়ে নাও, আহহহহহ হ্যাঁ উমমম...
খুব জোরে জোরে চুষতে শুরু করে দিলাম, তার ফেদা টেনে বের করার মতো চুষতে লাগলাম। রোহিত আহ আহ করে আমার গুদটা তার থাবায়
ধরে নিলো আর দাবাতে শুরু করে দিলো। আমি আরো মুখ দিয়ে জোরে জোরে টান মারতে লাগলাম। এইবার সে তার একটা আঙ্গুল সোজা করে
গুদের ভিতরে ঢুকিয়ে দিলো আর উপরের দিকে ঠেলা মারতে লাগলো। উফফ, এই জায়গাতে ভীষণ সুরসুড়ি হচ্ছিলো আমার। রোহিত বলতে
লাগলো, হ্যাঁ হ্যাঁ, ধীরেএএ খেয়েএএ ফেলোও সোনাআআআ...আমার ফেদাটা টেনে বের করে নাও, আরো জোরে টানোওও। সে বলতে
লাগলো, হ্যাঁ হ্যাঁ, আমার বের হবে...ওরে গিলে নে বাড়াটা মুখে পুরোটা, ঢুকিয়ে নে..আ: যাচ্ছে যাচ্ছে বলে আমার মুখেই ফেদা ঢেলে
ফেললো। সম্পূর্ণটা গিলে ফেললাম। এরপরে রোহিত আমাকে শুইয়ে দিলো আর আমার সারা গায়ে উপর থেকে নিচ পর্যন্ত জিহ্বা ঘোরানো শুরু করল।
উফফফ...এর আগে সে কোনদিন এমন করে নি। আজ আমার সারা দেহে আগুন ধরিয়ে দিচ্ছিলো, তাই বললাম, কি হয়েছে গো আজ?
ইসস, মনে হচ্ছে আমাকে আজ চুষে চুষে খেয়ে ফেলবে নাকি? একটা মাই দুই হাতে খুব কষে চেপে ধরে যা জোরে চোষা শুরু করলো, মনে
হচ্ছিলো ভেতর থেকে সব কিছু মুখ দিয়ে টেনে বের করে খেয়ে ফেলবে। আমি উফ আফ করে উঠলাম। এরপর আস্তে আস্তে চুমু খেতে খেতে নিচে
নামল আর আমার গুদের নকিটা ঠোঁটে ধরে জিহ্বা ঘষে ঘষে চোষা শুরু করে দিলো। আমি উহহহহ উউউউ আআআহহ উরিইইই মাআআ গোওওও
উমমমমম, ইসস কি করছো, আজ আমার গুদটা খেয়ে ফেলবে নাকি, আহহ আ:, খাও খাও, আরো খাও, বলে চলেছি। আমার গুদের
রস বের হবার সময় নিকটে তাই বললাম, উরিইইইই, বেরিয়ে যাবে, খাও খাও আজ। হঠাৎ রোহিত থেমে গেলো আর বললো, না, এতো
তাড়াতাড়ি রস খসাতে দেবো না গো সোনা, আজ তোমাকে নিয়ে খেলতে চাই গোওওও...

উমম করে মুখে চুমু খাওয়া শুরু করে দিলো আর আমার গালটা দুই হাতে ধরে আমার চোখে চোখ রেখে বলল, একটা কথা বলবো, মানবে কি? আমি বললাম, কি কথা? সে বললো, না কোনো ক্ষতি হবে না, প্লিজ, বলো না মানবে? আজ খুব সুখ দিতে চাই, কথাটা চিন্তা
করেই আজ এতো গরম খেয়ে গেছি গো, বলনা গো?
আমি বললাম, বলো না, উফফ, তোমাকে কোনদিন কিছু না করেছি নাকি? সে বললো, না, আগে কথা দাও। শুধু আজকের জন্য
করবো, পরে যদি তোমার ইচ্ছে করে আর ভালো লাগে তবে আবার করবো। বললাম, ঠিক আছে, বলো, কথা দিলাম। সে তখন আমার
কানের কাছে মুখটা এনে বললো, আনন্দ আঙ্কল তোমার মধু খেতে চায় গো, ডাকবো নাকি? আমি বললাম, ধ্যাত, এটা হয় নাকি?
রোহিত কিছুতেই মানতে রাজি ছিল না, আজ ডাকবেই। তাই আমাকে বারে বারে বোঝাতে লাগলো, কেউ জানবে না, আর আমি তো
আছিই, প্লিজ, ইত্যাদি ইত্যাদি। দেখো না, সেই কথাটা ভেবেই আমার বাড়াটা আবার দাঁড়িয়ে গেছে।
আমি মনে মনে খুবই পুলকিত হয়ে উঠলাম যে আমার বর নিজেই আমাকে অন্য পুরুষের কাছে চোদন খেতে বলছে, আমার বেশ কুটকুটানি বেড়ে
গেলো। আনন্দ আঙ্কলের কথা শুনে গুদটা খাবি খেতে লাগলো...
ভাবতে লাগলাম, কেমন বাড়া হবে, লোকটার মতনই বড় হবে নাকি, কি ভাবে চুদবে, পারবে কি না, এই সব। কিন্তু মুখে কোনো জবাব
দিলাম না। তখন রোহিত বললো, ঠিক আছে, আমি ডাকছি গিয়ে। রোহিত উঠে গিয়ে দরজাটা খুলে আমার কাছে এসে আমার গুদে মুখটা
লাগিয়ে চোষা শুরু করে দিলো।
আনন্দ আঙ্কল ঘরে ঢুকে দরজাটা বন্ধ করে দিলেন আর আমার কাছে এসে খাটে বসে তার হাতটা আমার উরুর উপরে ঘোরানো শুরু করে
দিলেন। উফ, যা খরখরে হাত, মাঝে মাঝে উরুর মাংসটাকে হাতের মুঠোতে ধরতে লাগলেন। রোহিত আমার গুদটা চুষতে চুষতে আঙ্কলকে
ইসারা করলো। রোহিত সরে গেলো আর এইবার আঙ্কল আমার গুদে মুখ লাগিয়ে দিলেন। উমমম, আ:, অন্য লোকের মুখ আমার গুদে পড়তেই
গুঙিয়ে উঠলাম। একজন ৫৮ বছর বয়সী লোকের মুখটা গুদে নিয়ে তার চোষানি খাচ্ছিলাম। আমার পাছা দুই হাতে ধরে আঙ্কল মুখটা খুব জোরে
আমার গুদের উপরে চেপে ধরলো আর পুরো নাক মুখ সব গুদের উপরে ঘষতে লাগলেন। ওহহ ওহহ করে উঠলাম। আমার রস বের হবার অবস্থা
তাই আঙ্কলের মাথাটা দুই হাতে ধরে গুদের উপরে চেপে ধরলাম আর রোহিতকে বললাম, দস্যুর মতন চুষছে গো, উমমম, থাকতে পারছি
না, বেরিয়ে যাবেএএ...
রোহিত নিজের বাড়াটা খেঁচতে লাগলো আর আমাকে বললো, বের করে দে রে রেন্ডিইইই...ঢাল শালীইইই...আমার রস বের হতে লাগলো।
মনে হচ্ছিলো গুদ থেকে রসের নদী বইছে। আমার উরু দুটো ভিজে গেলো। এইবার আঙ্কল উপরে এসে আমার মাইয়ের বোঁটা চোষা শুরু করে দিলেন
আর রোহিত অন্য মাইয়ের বোঁটা আঙ্গুলে ধরে পিষতে শুরু করে দিলো। দেখলাম, আঙ্কল তার সব কাপড় খুলে ফেলেছে, আর তার বাড়াটা
দাঁড়িয়ে আছে।
আঙ্কলের বাড়াটা দেখে চমকে উঠলাম, এতো বড় বাড়া! রোহিতের থেকে দু'গুনেরও বেশি বড়ো হবে। থাকতে না পেরে আঙ্কলের বাড়ায় হাত
দিলাম আর মুঠোতে যতখানি আঁটলো ধরে চাপ দিলাম। রোহিত দেখে বললো, হ্যাঁ, এই তো খানকি মাগীদের মতো ধরলি রে...শালী আজ
আঙ্কল তোর গুদে বাড়া ঢোকাবে আর তুই একেবারে রেন্ডি হয়ে যাবিইইই... আহহ.. জোরে জোরে নাড়া আর নিজের বাড়াটা আমার মুখের
উপরে এনে ঘষতে লাগলো। আঙ্কল তার একটা হাত আমার গুদের উপরে এনে গুদের নকিটাকে খুব চাপ দিয়ে ঘষতে লাগলো।
আমি উফফ আফফ, কতো জোরে ঘষছে গো লোকটা, বলে উঠলাম। রোহিত বললো, এখুনি কি হয়েছে রে মাগী, বাড়াটা ঢুকুক না,
তাহলে টের পাবি। আর আনন্দ আঙ্কলকে বলল, আঙ্কল, শালী কি চুত কো ফাড় ডালো, আজ ইসকি চুত কা ছেদা বড়া কর দো, বিলকুল
রান্ডি কি তরা। (শালীর গুদটা ফাটিয়ে দাও, এর গুদের ফুটোটা বড়ো করে দাও একেবারে রেন্ডির মতন।)

আনন্দ আঙ্কল আমার গুদে মুখটা লাগিয়ে চোষা শুরু করলো আর আমিও তার বাড়াটা ধরে খুব জোরে জোরে নাড়াতে লাগলাম। রোহিত ওর নিজের বাড়াটা আমার মুখে ঢুকিয়ে ঠাপ মারা শুরু করে দিলো। রোহিত তার বাড়াটা ঠেলে আমার গলা পর্যন্ত ঢুকিয়ে দিতে শুরু করলো। আর
বললো, উরি শালী, আজ যা মজা পাচ্ছিরে, চোষ চোষ রে খানকি, শালী বারো ভাতারী মাগী খা, আহহ, তো গুদে আজ আঙ্কল বাড়াটা
ঢুকাবে রে, বল না মাগী কেমন লাগছে, বল না...
আনন্দ আঙ্কলকে বললো, ইসকি চুত গরম হো গয়ী হ্যায়, লন্ড ঘুষা দো আব। রোহিত বাড়াটা বের করে নিল মুখ থেকে আর আমার পায়ের
কাছে বসে গুদের কোয়া দুটোকে চিরে আঙ্কলকে বলল, লো ঘুষা দো ইহা, পুরা এক ঝটকে মে ঘুষা দেনা, জো হোগা দেখা জায়েগা।
আমি বলে উঠলাম, শালা চোদনা ভাতার আমার, তোর বাড়াটাও যদি এতো বড় থাকতো তাহলে কি মজা পেতাম। উফফ, শালা এতো বড়
বাড়া গুদে ঢুকবে চিন্তা করেই গুদের জল বের হচ্ছে রেএএএ আহহহহ আহহ...
আনন্দ আঙ্কল আমার পায়ের মাঝখানে বসে তার বাড়াটা গুদের ফাঁকে লাগিয়ে ঘ্সলো, ইস কি গরম। বাড়ার বড় মুন্ডিটা ঘষতে ঘষতে
কোমরটা তুলে আচমকা ঠাপ মারলো খুব কষে। আমার মুখ থেকে উউউউউ মাআআআআ আওয়াজ বেরিয়ে পড়ল। বললাম, উরি শালা,
ফাটিয়ে দিলো রেএএএ...বোকাচোদাটা� �আআ...ইসস কতো বড়ো রেএএএ, বের করে নেএএএ রেএএএ কুত্তার বাচ্চা, শালা
হারামিইইইই...আহহহহ� �...
তার পুরো বাড়াটা এক ঠাপেই গুদের গভীরে ঢুকে আমার জরায়ুর মুখে ঠেকে গেলো, উফফফ, ব্যাথার সঙ্গে সঙ্গে এতো ভালো লাগছিল তার
বাড়াটা যে লিখে বোঝাতে পারবো না।
রোহিত আঙ্কলকে বললো, আঙ্কল, চিল্লানে দো রেন্ডি কো, আপ বস জোর জোর সে চোদনা চালু রাখো। শালী কি চুত মে পুরা ঘুষা ঘুষা কর
চোদো। আঙ্কল আমার মাইদুটো দুই হাতের থাবায় ধরে এতো জোরে মুচড়ে ধরলো যে আমি কঁকিয়ে উঠলাম আর সঙ্গে সঙ্গে গুদে বাড়াটা ঢোকানো
আর বের করতে শুরু করে দিল। এতো বড় বাড়া মনে হচ্ছে কমপক্ষে ৯" হবে লম্বায় আর ৩" মোটা একটা পাইপের মতন, গুদটা চিরে যাবে
মনে হচ্ছিল। আমি গনগনিয়ে উঠলাম, শালা বোকাচোদা, নিজের বৌকে রেন্ডির মতন অন্যকে দিয়ে চোদাচ্ছ, তোর বোনকে চুদবে নাকি এই
আঙ্কল, কি দিয়ে, শালা হারামি লোক... উরি মাগো আহহ, ফাটিয়ে দিচ্ছে রে.., উরি উফফফ...
আর ঐদিকে আঙ্কল না থেমে খুব কষে কষে ঠাপ মারা শুরু করে দিল। গুদের ছিদ্রটা এখন তার বাড়াকে সহ্য করতে শুরু করে দিলো। বললাম,

হ্যাঁ হ্যাঁ, জোরে জোরে চোদো আমাকে, আহ আ:আহহ...
রোহিত আঙ্কলকে বললো, জোর জোর সে চোদনেকো বোল রহী হ্যায়! ব্যাস, আর কে পায়, আঙ্কল এতো জোরে চোদা শুরু করলো যে আমি
পাগলের মতো তাকে খামচে ধরলাম আর বললাম হ্যাঁ হ্যাঁ, আহা, চোদো চোদো চোদো, আমার বের হবে গোওওওও, গেলো রেএএএ
শালাআআআ... বলে নিজের গুদের রস বের করা শুরু করে দিলাম। আমার পা দুটো খিঁচ ধরে গেলো, উফফ আফফ ও করে উঠলাম।
আনন্দ আঙ্কল এইবার যা জোরে জোরে ঠাপ মারছিলো, মনে হচ্ছিল গুদটা ফাটিয়ে চৌচির করে দেবে। পুরো বাড়াটাকে বাইরে এনে এক ঝটকায়
পুরোটা গুদের গভীরে ঢুকিয়ে দিতে শুরু করলো। রোহিত তার বাড়াটা আমার মুখে ঢুকিয়ে ঠাপ মারতে লাগলো আর আঙ্কলকে বলল, আঙ্কল,
ঔর জোর সে চোদো, তব রেন্ডিকো মজা আয়েগী। ম্যায় ইস রেন্ডি কি প্যাস নহি বুঝ পাতা, টাইম হি নহি মিলতা।

আঙ্কল বললো, হ্যা, আব ঠিক হো গয়া, তুম বহর রহতে হো কাম পে ঔর ইয়ে রান্ড প্যাসি রহ যাতি হ্যায়। আব সে ম্যায় ইসকি প্যাস বুঝাউঙ্গা। শালী কি চুত বড়ি টাইট হ্যায় রেএএ, বড়া মজা আ রহা হ্যায় রোহিত। আহহ আহ:, শালী কুতিয়া তেরি চুত মে লন্ড ঘুষানে কি
বহুত দিনো সে সোচ রহা থা, আজ হাথ আয়ি হ্যায় তু, লে লে লে লে অউর লেএএএ শালীইইই ছিনাল, আহহহ...আব রোজ চুদানা মুঝসে।
এই বলে মাইদুটো খুব জোরে মুচড়ে দিতে লাগলো আর মাইয়ের বোঁটা ধরে খুব জোরে টেনে টেনে ছেড়ে দিতে লাগল যেমন করে রাবারকে টেনে
ছেড়ে দেয়। উফফ আফফ করে উঠলাম, আমার গুদটা আবার খাবি খেতে লাগলো, মনে হল আবার রস খসবে। থাকতে না পেরে বলে
উঠলাম, শালা কুত্তারা, চোদ চোদ রে হারামি, শালা বুড়ো এবার থেকে তোর বাড়াই নেবো রে গুদে। তোর আঙ্কলগিরি আমার গুদে ঢুকিয়ে
নেবো রে, বাল শালা তখন থেকে খিস্তি করছিস রে, তোরা চুদে চুদে শান্তি দে রে, নইলে বাড়া কেটে নেবো রে... ওহ রেন্ডির বাচ্চা,
আ: আহ...
আমার আবার রস বের হতে লাগলো তাই গুদটাকে আনন্দ আঙ্কলের বাড়ার উপরে খুব কষে চেপে নিলাম আর আঙ্কলও তার বাড়াটা আমার
গুদের গভীরে ঢুকিয়ে চেপে ধরলো। শালার বাড়াটা নড়তে লাগলো আর ফিনকি মেরে তার ফেদা ঢালা শুরু করে দিলো। উফফ, ঠিক জরায়ুর
মুখে গরম গরম ফেদা পড়তে যা সুখ পাচ্ছিলাম, উমমম আমম করে উঠলাম। আর ওদিকে রোহিত থাকতে না পেরে আমার গলা অবধি বাড়াটা

ঠেলে তার ফেদা ঢালা শুরু করে দিলো। উফফ, মুখে আর গুদে এক সঙ্গে দুটো বাড়ার ফেদা পড়তে পাগল হয়ে উঠলাম।
কিছুক্ষণ পড়ে তারা দুজন আমার উপর থেকে উঠলো। আহ, দেখলাম আমার গুদটা একটু চিরে গেছে। গুদের কোয়া দুটো ফুলে লাল হয়ে উঠেছে।
রোহিতের দিকে তাকিয়ে বললাম, তুই শালা হারামি, নিজের বৌকে এক বুড়ো লোককে দিয়ে ধর্ষণ করালি, তাও তোর বাড়া থেকে দুগুন বড়?
সত্যি তুমি খুব ভালো গো, চোদনের এই সুখ যা পেলাম আজ। তাই রোহিতের ঠোঁটে চুমু খেতে লাগলাম। ইচ্ছে করছিলো আবার চোদন
খাই...কিছুক্ষনেই তাদের বাড়া আবার দাঁড়িয়ে উঠলো আর তার পরে রোহিত আমার পোঁদে বাড়া ঢুকিয়ে চুদলো আর আমি আঙ্কলের বাড়াটা
চুষছিলাম। পরে আঙ্কল এক নাগাড়ে ১ ঘন্টার মতন চুদেছিলো। উফফ, আমার ৪ বার রস খসিয়ে নিজের ফেদা ঢেলেছিল, যা সুখ দিলো তারা।

10 comments:

  1. This post is vary SEXY post. I ride this post and enjoy. I love it.

    ReplyDelete
    Replies
    1. This comment has been removed by the author.

      Delete
  2. I am 19 y little Bangladeshi girl. I live in a village fer from capital city Dhaka. My parents are not so solvent. But I would like to study in abroad. Looking for someone who can help me by any condition. He must be between 29-40. Life long relation, friendship or any relation could be build up. Fill free to chat me www.chatstudio.webs.com

    ReplyDelete
  3. I am looking for a woman for the serious relationship (Sexual) for ever. age is 15 to 60 years old, If you are interest to sex with me then call or sms me any time, I am waiting for you… I am still live in Dhaka.
    Aryan : 01676531057.

    ReplyDelete
  4. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete

Popular Posts