মামী র ভোদা য় ধোন ঢুকিয়ে বড় দুধ চুষলাম


আমার মামা দুবাই থেকে এসে সবে মত্র বিয়ে করেছে। এক মাস হই নাই। আমরা ঢাকায় থাকি। মামা-দের বাড়ি বরিশাল-এর গোউর নদী থানায়। মামা বি.এ। পাস করেই চাকুরি নিয়ে দুবাই চলে যায়। ছিল চার বছর। আমরা মামার বিয়েতে গোউর নদী যাই। খুব ধুম ধাম করে মামা বিয়ে করে। মামিদের বাড়ি বানড়ি পাড়া। বিয়ের দিন দেখলাম, মামি বেশ স্ন্দুর, মামির ব্রেস্ট দুটো একদম অষ্ট্রেলিয়ান গাভির দুধের মতো বরো বরো, এবং খাশা। সাইজ মেক্সিমাম ৪০ হবে। পাছা হেভি, দাদশি চাঁদের মতো ঢেউ খেলানো।
মামা বিয়ের পর মামিকে নিয়ে ঢাকা আমাদের বাসায় আশে আবারো দুবাই চলে যাবার জন্যে। মামা যথা সময়ে দুবাই চলে যায়। মামি কয়েকদিন আমাদের বাসায় ছিল।
আমাদের বাসা খুব একটা বরো না।২ রুম, একটিতে বাবা মা থাকে, আরেকটিতে আমি এবং আমার ছোট ভাই থাকি। ড্রইং এসপেসে-এ কোন খাট নাই। মামা যে দুই দিন ছিল ,সে দুই দিন আমি এবং আমার ছোট ভাই ড্রইং এসপেসের নিচে শুয়ে ছিলাম।
আমাদের রুমএর খাট বেশ বরো । ৩ জন সোয়া যায়। মামা চলে যাবার পর মামিকে আমাদের কাছে শুইতে দেয়।
আমার বয়স ১৭ হবে। ইন্টার ফাস্ট ইয়ারএ পরি। ছোট ভাইয়ের বয়স দশ । আমি ভদ্র নমরো লাজুক স্বভাবের ছেলে। কোন দুষ্টোমি ফাজলামি করতাম না। মেয়েদের বাপারে কোনো বাদনাম নেই। যদিও আমাদের বাশার কাজের মেয়ে শিলপিকে কয়েকবার চুদেছিলাম। সে কথা কেউ জানেনা। অনেকটা বিশ্বাশ করেই মামিকে আমাদের সাথে শুইতে দেয়।রাতে শোবার সময় মামি একপাশে শুইতো, ছোট ভাই মাজখানে, আমি আরেক পাশে শুইতাম।
প্রথম রাতে খুব ভালো ভাবেই কাটল, কোন কিছুই হয়নি।
দ্বীতীয় রাতে আমি টেবিলে বশে পারতেছিলাম, রাত জেগে। ছোট ভাই তপন ঘুমিয়ে গেছে। মামি বিচানাই শুয়ে।জেগে আচে। আমার পাড়ার টেবিলটি খাটের সাথে লাগানো। খাটে বসে থেকেই টেবিলে পড়াশোনা করি। মামি ঠিক আমার পিছন দিকে শুয়ে আচে। মামি সালোয়র কামিজ পড়া। ওরনা নাই। বিশাল দুধগুলো পাহাড়ের মতো উপর দিকে দাড়িয়ে আচে। দেখলাম তপন আজকে এক সাইডে শুয়ে আচে। মামি আমাকে বললঃ তুমি ঘুমাবেনা ? আমি বললাম, আর একটু মামি, এখনি শুয়ে পরবো।৫/১০ মিনিট।
আমি বাথ রুমে যেয়ে প্রোসরাব করে আসলাম। মামিকে বললাম, মামি আপনি তপনের ঐ পাশে যান। মামি বলল। তপন মনে হই আজ ঐ পাশেই শুবে। মামি বলল, আমি আজ তোমাদের দুই ভাইয়ের মাজখানেই শুই। আমি মামির পাশে জরোসরো হয়ে শুয়ে পরলাম।
আমাার খুব ভয় লাগছিল। আমি কাত হয়ে অনেকটা দুরুত্ত বজায় রেখে শুয়ে থাকলাম। ঘুম আসছিলনা। নিরঘুম ভাবে কেটে গেল আরো দের দুই ঘন্টা। তবে আমি ঘুমের ভান করে শুয়ে থাকলাম।
হঠাৎ দেখলাম মামি আমার দিকে কাত হয়ে তার দুধ দুটো আমার পিঠের সাথে ঠেকিয়ে দিল। আমি চুপচাপ থাকলাম। দেখলাম মামি একহাত দিয়ে আমাকে জরিয়ে ধরল। আমি একটু পরে নড়া চাড়া করে উঠলাম, দেখলাম, মামি আমাকে জরিয়ে ধরে আছে।আমি মামির দিকে ঘুরে শুইলাম, তাকালাম মামির চোখের দিকে, বললামঃ মামি আপোনি এখনো ঘুমান নি।
মামিঃ না
আমিঃ মামা-র কথা মনে হচ্ছে ?
মামিঃ না
আমি ঃ তা হলে জেগে আছেন কেন।
মামিঃ এমনি
মামির কামিজের উপর দিয়ে তার গ্রেট ব্রেস্ট অনেকটা দেখা যাচ্ছে। মামির চোখে মুখে সেক্স এর কেমন যেন একটা ভাব দেখা গেল।
মামি আমাকে হঠাৎ করেই জিঞ্জাস করল,তোমার কি কোনো মেয়ে বন্ধু আছে?
আমিঃ না
মামিঃ কোন মেয়েকে কি খারাপ কাজ করেছ ?
আমিঃ করেছি
মামি ঃ কাকে ?
আমিঃ আমাদের একটি কাজের মেয়ে ছিল,নাম শিলপি, ওকে।
মামি ঃ এখন কাউকে করতে ইচ্ছা করে না ?
আমিঃ করে
মামিঃ আমাকে তোমার কেমন লাগে ?
আমিঃ খুব ভালো লাগে, আপনার ব্রেস্ট দুটো ওদভুত সুন্দর,ইটস্ অলমোস্ট সেক্স ক্রিয়েটেড ব্রেস্ট।
মামি ঃ তাই নাকি?
আমিঃ হুম
মামি ঃ খেতে ইচ্ছা করে
আমিঃ হুম
আমি মামির ব্রেস্ট এ হাত রেখে বললাম, আপনি কি কামিজ-টি খুলবেন ? মামি বললঃ অবশ্যই। মামি তার সালোয়র খুলে ফেলল। বিশাল ধব ধব দুধু বেরিয়ে এল। আমার কাছে মনে হল পামেলা এন্ডারসন এর চেয়ে মামি-র দুধ বরো,এবং সেক্সি। আমি দুই হাত দিয়ে মামির ব্রেস্ট টিপতে লাগলাম।
মামিঃ কি খেতে ইচ্ছা হয় না ?
আমিঃ হয়
মামি দুধের বোটা আমার মুখে পুরে দিল, আমি চুসতে লাগলাম।মাঝে মাঝে কামড় দিচ্ছিলাম, সাড়া দুধ মন দোলে। আমার মুখে দুই হাতে মামির দুধ আটছিলনা, উপচে পড়ছিল চারদিক।
মামিঃ তোমার বয়সতো খুব একটি বেশি না, তোমার পেনিস সাইজ কত ?
আমিঃ হাত দিয়ে দেখেন, কত সাইজ ।
মামি আমার পেনিস এ হাত দিল।আমার পেনিস হরনি অবস্থাই অছে।মামি বলল, ইক্সিলেন্ট সাইজ, তোমার মামার চেয়ে তোমার পেনিস বড়।আমি মামির সালোয়ার নিচের দিকে খুলে ফেললাম। মামি চিত হয়ে শুয়ে, পা দুটো দুই দিকে, হাটু উপরের দিকে।মাজখানে মামির বিশাল ভোদা। সেভ্ড। ভোদার মাংস বেশ পুরু এবং সপ্ট। আমি হাত দিলাম মামির ভোদায় । মাংস গুলো টিপতে টিপতে ভোদার ভিতরে আঙ্গুল ঢুকালাম। দেখলাম, মামির ভোদা রসে তুপ তুপ করছে। দুই আঙ্গুল দিয়ে কতক্ষন লিকিং করলাম।
নিজেকে আর বেশিক্ষন ধরে রাখতে পারছিলাম না। আমি আসতে করে মামির উপর উঠে শুয়ে মামির ভোদার মদ্ধে আমার ধোন ঢুকিয়ে দিলাম, আমার কাছে মনে হল মামির ভোদা দুরন্ত সাগরের অতোল তল। আমি ঢেউ ভেঙ্গে ভেঙ্গে মামির ভোদার মদ্ধে আমার পেনিস একটি ওসিম রুট খুজছিল। মামি খুব সুন্দর ভাবে আমাকে হেল্প করছিল।মামি আমার কোমর ধরে আমার পেনিস যেন তার ভোদার ভিতোর সুন্দর ভাবে মরদন করতে পারে, সে জন্য চাপ দিচ্ছিল। এবার মামিও নিচ থেকে চাপ দিচ্ছিল।
মামি উদ্দাম সাগরের জলে ভাসল তার উরু নিতম্ব, আমার পেনিস এরিয়া, বাল,অনধো এরিয়া,এবং দু পায়ের রান। সেক্সএর সুবাশ ঝরাল সাড়া রুমেই সারারাত। খাশা ভোদা খাশা দুধ খাশা শরীর, খাশা মামি হয়ে উঠল আরও বেশি কামিনি।
একসময় বিরজোপাত হলো, মামির ভোদা থেকে বৃষ্টিপাত হলো, আমি ক্লান্তিতে মামির খাশা দুধের মধ্যখানে মুখ রাখলাম। মামির দুটো দুধ আমার দুই গালে চেপে ধরলাম।
মামির ভোদা থেকে ধোন বের করতে ইচ্ছা হলনা। মামিকে বললাম, এই ভাবেই ঘুমিয়ে যাই, এই ভাবেই কেটে যাক আরো কিছু সময়, আবার হরনি হবো আমরা দু জন, আমরা ভিজতে থাকবো আবারো কামনার জলে, তখন আবারা হবে অমরিত্রের খেলা.
Set as favorite
Bookmark
Email this
Hits: 10410

6 comments:

  1. I am looking for a woman for the serious relationship (Sexual) for ever. age is 15 to 60 years old, If you are interest to sex with me then call or sms me any time, I am waiting for you… I am still live in Dhaka.
    Aryan : 01676531057.

    ReplyDelete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  3. This comment has been removed by the author.

    ReplyDelete

Popular Posts