আমার যৌনজীবন- ভাতারের ভাগণী ২য় পর্ব










সেদিন মামা-ভাগনীর দৈহিক মিলনের পরে সোনীয়া আমাদের বাসাতে আরো তিন দিন ছিলো। ঐ তিন দিন আমরা তিনজনে খুব ইনজয় করেছিলাম। তিনজনে প্রায় ৮/৯ বার গ্র“প সেক্স করেছিলাম। প্রথম দিনের দৈহিক মিলনের পরে তিন জনে অনেক রাত পর্যন্ত গল্প করতে করতে সোনীয়ার কাছে জানতে চাই, ‘সোনু সত্যি করে বলতো তোর মামার আগে কি তুই অন্য কারো সাথে সেক্স করেছিস ?
- না মামী আর কারো সাথে করিনি।
- তুই সত্যি কথা বলছিস না।
- সত্যি বলছি, কারো সাথে সেক্স করিনি। তুমি কেনো এ কথা বলছো ?
- তুই তোর মামার সাথে যে ভাবে সেক্স করলি সেটা প্রথমবার কারো পক্ষে করা সম্ভব না। মামার অতো বড় আর মোটা হোল নিতে তোর একটুও অসুবিধা হয়নি। তোর মামা এতো জোরে জোরে ঘুঁতা দিয়ে চুদলো কিন্তু তবুও তুই ব্যাথা পাসনি। আমিতো প্রথমবার তোর মামার চোদনে ব্যাথায় কোঁকাচ্ছিলাম।
- মামী আর কী কারণে তোমার সন্দেহ ? সোনীয়া হি হি হি করে হাসতে হাসতে বলে।
- তোর দুধের বোঁটা। রেগুলার দুধ চুষালেই বোঁটা বড় আর মোটা হয়।
- তুমি ঠকই ধরেছো। সোনীয়া মিটমিটকরে হাসতে হাসতে বলে।
আমাদের এইসব কথাবর্তার সময় আমরা ভাগনীকে দুপাশ থেকে জড়িয়ে ধরে শুয়ে ছিলাম। আমি ওর স্তনের উপরে হাত বুলাচ্ছিলাম। আমার ভাতার সোনীয়ার গুদে, তলপেটে কখনো স্তনের বোঁটায় শুরশুরি দিতে দিতে জিজ্ঞাসা করে, কার সাথে করিস ? মামা আমাকে নামটা বলবিনা ?
- তোতন। ভাগনী ফিস ফিস করে বলে।
- তোতন ! বলিস কী ! আমরা দুজনেই অবাক হয়ে যাই। তোতন সোনীয়ার দুবছরের ছোট আপন ভাই। সোনীয়ার এখন ১৬/১৭ চলছে আর সেই হিসাবে তোতনের ১৪/১৫ বছর। যদিও সোনীয়াকেই ছোট মনে হয়। সোনীয়ার চেহারাতে ইন্নোসেন্ট আর কিউট ভাব আছে। আর তোতনের খুবই বাড়ন্ত গঠন তাই ওকেই সোনীয়ার চাইতে বড় মনে হয়। ওরা দু’ভাই বোনে প্রায় এক/দেড় বছর ধরে নিয়মিত সেক্স করছে। সোনীয়ার কাছ থেকে আস্তে আস্তে সব শুনলাম।

বয়সের পার্থক্য না থাকায় দু’ভাই বোনের মধ্যে খুব ছোট থেকেই চকলেট, খেলনা আর টিভির রিমোট নিয়ে খুনসুটি লেগেই থাকত। সোনীয়া পাছার নিচে রিমোট বা বুকের খাঁজে চকলেট লুকিয়ে রাখলে তোতন সেখানেও হাত ঢুকিয়ে ঘাটাঘাটি করে চকলেট বাহির করে নিতো। প্রথম প্রথম কিছু মনে না হলেও আস্তে আস্তে স্তন দুটা বড় হতে থাকলে স্তনের উপরে তোতনের হাতের ছোঁয়া লাগলে সোনীয়ার ভালই লাগতো। তাই সে ইচ্ছা করেই বুকের খাঁজে চকলেট লুকিয়ে রাখতো। যদিও তোতন এসবের কিছুই বুঝতো না। এরমাঝে আরেকটা ঘটনা ঘটে। একদিন মাঝ রাতে ডাইনং রুমে পানি খেতে গিয়ে সোনীয়া বিচিত্র শব্দ শুনতে পায়। শব্দটা পাপ্পা-মাম্মীর রুম থেকে আসছিলো। দরজা হালকা ভেড়ান ছিলো। কৌতুহল বশত সেখানে চোখ রাখলে সে অদ্ভুৎ কিছু দেখতে পায়। পাপ্পা আর মাম্মী দুজনেই ন্যাংটা হয়ে বিছাতে শুয়ে আছে। মাম্মী পাপ্পার নুনু চুষছে আর পাপ্পা মাম্মীর সোনাতে মুখ লাগিয়ে চুষছে। দুজনেই একসাথে উহ আহ শব্দ করছে আর মাম্মী মাঝে মাঝে হি হি হি করে হাসছে। এই দৃশ্য দেখে সোনীয়ার শরীর ঝিম ঝিম করতে থাকে। তাই সে ভয়ে ওখান থেকে সরে আসে। কিন্তু ছবিটা মাথা থেকে সরাতে পারে না।

স্কুলে সবচাইতে বুদ্ধিমান (সোনীয়ার দৃষ্টিতে) আর ঘনিষ্ট বান্ধবী ডায়ানার কছে সোনীয়া গল্পটা করে। সব শুনে ডায়ানা খিল খিল করে হাসতে হাসতে বলে, আন্টি আর আংকেল সেক্স করছিলো। আমিও তো বাড়িতে এসব কত্তো দেখি। তুই আসলে একটা গাধী। এরপর ডায়না একদিন সোনীয়াকে বাসায় নিয়ে যায় তারপর বেডরুমের দরজা লাগিয়ে গোপন জায়গা থেকে একটা রঙ্গীন ছবির বই বাহির করে। বইটা ওর ভাইয়ার বিছানার ম্যাট্রেসের নিচ থেকে চুরি করা। শুধু ছবি আর ছবি। কত্তো রকমের যে ছবি ? ছবি দেখিয়ে ডায়না সব বুঝিয়ে দেয় সোনীয়াকে। হি হি হি এটা হলো পেনিস বাংলাতে বলে  ধোন..হোল..ল্যাওড়া। দেখ দেখ এটা কতো মোটা। আমেরিকার নিগ্রোদের এটা খুব মোটা আর বড় বড় হয় হি হি হি। আমেরিকার মেয়েরা নিগ্রোদের পেনিস খুব পছন্দ করে। মেয়েদের এটাকে ইংরাজীতে বলে ভ্যাজাইনা...হি হি বাংলাতে সোনা...গুদ...পুসি। দুদু তো চিনিস, না কি সেটাও চিনিস না ? দুজনেই হাসাহাসি করতে করতে ছবি দেখতে থাকে। সাদা কালো নানান রঙের মোটা মোটা পেনিস নানান রকম ভঙ্গীমায় (উপুড়, চিৎ, কাৎ, দাড়ানো, বসা, কোলে চড়া) গুদের মধ্যে ঢুকানো। কেউ কেউ পেনিস মুখে নিয়ে চুষছে। আবার কোনো ছবিতে ছেলে মেয়ের গুদে জিভ লাগিয়ে চাঁটছে। কোনো কোনো ছবিতে মেয়েদের মুখে সাদা সাদা ঘন কি সব লেগে আছে। ডায়না বুঝিয়ে দেয়, এটা হলো ছেলেদের সিমেন..মাল..ধাতু। ছেলেদের পেনিস দিয়ে বাহির হয়। অনেক মেয়ে এটা মুখের মধ্যে নিতে পছন্দ করে। ছেলেরাও এটা মেয়েদের মুখে ঢালতে পছন্দ করে। এই মাল মেয়েদের গুদের মধ্যে ঢুকলে মেয়েরা প্রেগন্যান্ট হয়ে। ডায়নার কাছে এই সব শুনতে শুনতে সোনীয়ার জ্ঞানের ভান্ডার পূর্ণ হয়ে যায়।
ছবিগুলির কথা মনে পুলকিত ভাব জাগায়, শরীর শির শির করে। শরীরের এই পরিবর্তন সোনীয়ার কাছে একেবারেই নতুন। একারণে প্রতিদিন মাঝ রাতে সে পাপ্পা-মাম্মীর দরজার কাছে গোপনে দাড়িয়ে দাড়িয়ে দেখে। এসময় সমস্থ শরীরে এক ধরনের উত্তেজনা আসে যা অনেকটা- তোতনের হাতের স্পর্শ স্তনে লাগলে যেমনটা লাগে ঠিক তেমন বা তার চাইতেও অনেক অনেক বেশী আর অন্যরকম। সমস্থ শরীর এমনকি গুদের কাছেও শির শির করতে থাকে। জায়গাটা ভিজেও যায়। নিজের অজান্তেই সেখানে হাত চলে যায়। ওর চোখের সামনে কতো কী যে ঘটেযায়। পাপ্পা-মাম্মীর অনেক কাজ কারবার বইয়ে দেখা ছবির সাথে মিলে যায়। দেখে মাম্মী ন্যাংটা চিৎ হয়ে শুয়ে আছে আর পাপ্পা ন্যাংটা হয়ে মাম্মীর উপরে শুয়ে শুয়ে খেলছে। আবার একটু পরে মাম্মীও পাপ্পার উপরে উঠে একইভাবে খেলছে। আবার কোনো কোনো দিন মাম্মী হাঁটু ভাঁজ করে উপুড় হয়ে শুয়ে থাকে আর পাপ্পা মেঝেতে দাড়িয়ে দাড়িয়ে মাম্মীকে পিছন থেকে পেনিস দিয়ে ধাক্কা দিতে থাকে আর সাথে সাথে দুই হাতে মাম্মীর দুধ টিপাটিপি করে। মাম্মী উহ উহ আহ আহ শব্দ করে অরো জোরে, জোরে, আরো জোরে ঘুতা দাও এসব বলে। মাম্মী যখন এসব বলে তখন পাপ্পা আরো জোরে জোরে ধাক্কা দিতে থাকে।

একদিন সোনীয়া তোতনের সাথে সব কিছু শেয়ার করে। রাতে সবাই ঘুমিয়ে গেলে, সোনীয়া ডায়ানার কাছথেকে নিয়ে আসা বইটা তোতনকে দেখায়। তবে দেখানোর আগে তোতনকে দিয়ে অনেক রকমের প্রমিজ করিয়ে নেয় যেন কাউকে কিছু না বলে। ছবি দেখে দেখে তোতনকে সবকিছু বুঝিয়ে দেয়। তোতনও আগ্রহ নিয়ে দেখে। আর এটুকু বুঝা যায় যে, তোতন কিছুটা হলেও এসব বুঝে। এটা সোনীয়াকে অবাকও করে। ছবি দেখতে দেখতে সোনীয়া এক পর্যায়ে তোতনের একটা হাত নিয়ে ওর স্তনের উপরে চেপে ধরে। তোতন অবাক হলেও ম্যাক্সির উপর দিয়ে সোনীয়ার ছোট ছোচ স্তন টিপতে থাকে। সেই সময় ক্লাস এইটে পড়া সোনীয়ার স্তন তোতনের হাতের মুঠিতে ধরা যায়। তোতনের হাতের টেপাটেপিতে সোনীয়া খুব মজা পায়। আরো মজা নেয়ার জন্য সোনীয়া ম্যাক্সি খুলে ফেলে। তোতনকে দুহাতে ওর কচি কচি স্তন টিপতে বলে। তোতন মজাকরে তার দুবছরের বড় বোনের দুধ টিপতে থাকে। ওদিকে সোনীয়া তোতনের স্লিপিং পায়জামা খুলে ওর নুনু নিয়ে টিপাটিপি করতে থাকে। কয়েক সেকেন্ডের মধ্যেই নুনু বেশ বড় আর মোটা আকার ধারন করে। সোনীয়া তোতনকে ঠেলে বিছানাতে শুইয়ে দিয়ে ওর নুনু চুষতে শুরু করে। নুনু চুষতে চুষতে সোনীয়া নিজের শরীরে উত্তেজনা অনুভব করে। কিছু সময় নুনু চোষার পর সোনীয়া তোতনকে ওর দুধ চুষতে লাগিয়ে দেয়। তোতন প্রথমে আস্তে তারপরে জোরে জোরে দুধ চুষতে থাকে। এরফলে সোনীয়ার শরীরে উত্তেজনার জোয়ার বইতে থাকে। একপর্যায়ে আর সহ্য করতে না পেরে সোনীয়া তোতনকে খুব জোরে জাপটে ধরে। এটাই ওদের প্রথম দিনের যৌন অভিজ্ঞতা। যদিও তখনো পর্যন্ত তোতনের মাল আউটের কোনো অভিজ্ঞতা হয়নি। এই অভিজ্ঞতা হয়েছিল আরো ৬/৭ মাস পরে।

এরপর থেকে দুই ভাই বোনের যৌন খেলা নিরাপদেই চলতে থাকে। দু‘ভাইবোনে একই ঘরে (আলাদা বিছানা) ঘুমানোর ফলে ওদের খুব সুবিধাই হয়েছিলো। একদিন সোনীয়া দরজার আড়াল থেকে তোতনকে পাপা-মাম্মীর চোদনলীলা দেখায়। তারপর থেকে দুজনে প্রায়ই সেই দৃশ্য দেখতো। এভাবে লুকিয়ে লুকিয়ে পাপা-মাম্মীর যৌন খেলা দেখতে দেখতে একদিন ব্লু-ফিল্ম দেখারও অভিজ্ঞতা হয়। ফলে ওদের অভিজ্ঞতার ভান্ডার আরো পূর্ণ হয়। তোতনকে দিয়ে নিয়মিত দুধ চোষানোর কারণে সোনীয়ার স্তনদুটি বেশ ফুলে ফেঁপে উঠে। নিয়মিত চোষানোর কারণে তোতনের নুনু আরো মোটাতাজা হয়ে ধোনে রুপান্তরিত হয়। দুধ চোষাতে চোষাতে আর ধোন চুষতে চুষতে সোনীয়ার হঠাৎই একদিন মনেহয় তোতনের ধোনটা গুদের ভিতরে নিতে হবে। দুভাইবোন এটা নিয়ে খোলা মেলা আলোচনা করে। এবার তোতন একটু ভয়পায় যে, যদি কেউ জেনে ফেলে তাহলে কি হবে ? কন্ডোম কোথায় পাবে ? সোনীয়া তাকে বিভিন্নভাবে সাহস দেয় আর আশ্বস্ত করে এইবলে যে, যেহেতু তার মাল আউট হয়না তাই কোনো কন্ডোমের প্রয়োজন নাই। নিশ্চিন্তে বড় বোনকে চুদতে পাবে এই ভাবনায় তোতন আবার সাহসী হয়ে উঠে। তোতনের কল্পনায় তখন বড় আপুকে চোদার স্বপ্ন।

২/৩ দিন পরের গভীর রাত। পাপা-মাম্মী ঘুমিয়ে গেছে। তোতনকে সম্পূর্ণ ন্যুডকরে বিছানায় শুইয়ে দিয়ে সোনীয়া ওর হোল চুষছে। এরআগে তোতনকে দিয়ে ভালকরে দুধ চুষিয়ে নিয়েছে। নিজে নিজেই গুদে হাতদিয়ে দেখে নিয়েছে প্রচুর রস ওখানে। সোনীয়া তোতনের হোল চুষছে আর তোতন আঙ্গুলদিয়ে ওর গুদ নেড়ে দিচ্ছে। তোতনকে এখন কিছু বলতে হয়না। সে জানে আঙ্গুলদিয়ে গুদ নাড়লে আপুর খুব ভাল লাগে, আর ভাল লাগলেই আপুর গুদ দিয়ে অনেক অনেক রস বাহির হয়। আপুর সোনাতে মুখ লাগিয়ে ঐ রসও চেঁটে চেঁটে খেয়েছে সে। গুদ চাঁটলেই আপু উত্তেজনায় ছটপট করে, তখন আরো রস বাহির হয়। আজকেও আপুর গুদ চেঁটেদিয়েছে সে। এখন আপু নিজের গুদে ওর হোল ঢুকানোর চেষ্টা করছে। উত্তেজনায় তোতনের হোল খাড়া হয়ে আছে। তোতন দুহাতের আঙ্গুলদিয়ে খাড়া হোলটা ধরেরেখেছে। সোনীয়া তোতনের দুপাশে দুইপা দিয়ে বসে রসাল গুদের ঠোঁট দুই হাতের আঙ্গুলে ফাঁককরে হোলের মাথার সাথে ঠেকিয়ে আস্তে আস্তে চাপদিতে থাকে। একটু ব্যাথা লাগলেও হোলের মাথা আস্তে আস্তে গুদের মধ্যে ঢুকে যায়। সোনীয়া আরো একটু চাপদিয়ে হোলটাকে গুদের ভিতরে নিতে যায় কিন্তু এবার আরো বেশী ব্যাথা লাগে। উত্তেজিত সোনীয়া ব্যাথাটাকে পাত্তা না দিয়ে আরো জোরে চাপ দিয়েই ব্যাথাতে উহ..ওওওও শব্দ করতেই তোতন বলে আপু কী হয়েছে, খুব লাগছে ? একটু লেগেছে, বলে সোনীয়া ধোনটাকে গুদের ভিতর থেকে বাহির করে আবার আগের মতোই আস্তে আস্তে ঢুকাতে থাকে। এভাবে একটু ঢুকায় আর বাহিরকরে, একটু ঢুকায় আবার বাহির করে। পাছাটাকে আগু পিছু করে সম্পূর্ণ ধোনটাকেই গুদের মধ্যে ঢুকিয়ে নেয়। ধোনটাকে সম্পূর্ণ গুদের মধ্যে নিয়েই সোনীয়া তোতনের উপরে শুয়ে পড়ে পাছা উপর নিচ করতে থাকে। তোতনের ধোন গুদের ভিতরে ঢুকছে বাহির হচ্ছে, ঢুকছে আবার বাহির হচ্ছে। তোতনের ধোন গুদের ভিতরে টাইট হয়ে লেগে আছে। হোলের উপর গুদ জোরে চেপে ধরলেই অদ্ভুৎ একটা উত্তেজনা আর শিরশিরে অনুভূতি গুদ থেকে সমস্থ শরীরে ছড়িয়ে পরছে। একটু ব্যাথা লাগলেও সোনীয়া সেটা পাত্তা দেয়না। ইচ্ছামতো পাছা কোমড় চালনা করে করে আনন্দ উপভোগ করতে তাকে।
ওদিকে তোতনও সোনীয়ার নির্দেশ মতো নিচ থেকে উপরদিকে চাপদিতে থাকে। তার ধোন আপুর গুদের ভিতরে পুরাপুরি ঢুকে গেছে। এতে সেও খুব অবাক তবে তার খুবই ভাল লাগছে। শরীর যেন কেমন কেমন করছে। আপুকে জড়িয়ে ধরে সেও নিচ থেকে উপরে চাপ দেয়ার চেষ্টা করছে, কিন্তু আপুর সাথে পেরে উঠছেনা। কারণ সোনীয়া আরো জোরে জোরে করা শুরু করেছে। কোমড় উপর নিচ করছে, আবার কখনো কখনো গুদটাকে তোতনের হোলের উপরে ঘষছে। এরকম করতে করতে ওর গুদের মধ্যে বিষ্ফোরণ ঘটলো। সোনীয়া তার কামনায় উত্তপ্ত গুদ হোলের উপরে ঠেসেধরে তোতনকে সমস্থ শক্তি দিয়ে জড়িয়ে ধরে তোতনরেএএএএএএএ....ওহ ওহ ওহ শব্দ করতে লাগল। সোনীয়ার ভাষায় ও যেন গুদের ভিতরে ও শরীরে একটা তীব্র ইলেকট্রীক কারেন্টের ধাক্কা খেলো। তারপরে এই ধাক্কাটা স্রোতের মতো শরীরের ভিতরে প্রবাহিত হলো। গুদের মাংস পেশী তির তির করে কাঁপতে লাগলো। এই অবস্থায় বেশকিছু সময়  নাকি ওর কিছুই মনে ছিলো না।

ঐ রাতে সোনীয়া আরো একবার তোতনের উপরে উঠে করেছিলো। তারপর থেকে প্রতি রাতে ওদের ভাই বোনের চুদাচুদির খেলা চলতো। প্রথম প্রথম সোনীয়াই তোতনের উপরে উঠে করতো। সেই সময় তোতনের মাল আউট হতোনা কিন্তু চরম মূহুর্তে ওর শরীরও কেঁপে কেঁপে উঠতো। তোতনের মাল আউট হয়েছিলো আরো অনেক পরে। তবে সেটা হয়েছিলো সোনীয়ার মুখের ভিতরে, একদিন হোল চুষার সময়............।

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete

Popular Posts