সিনেমার নায়িকার কালা ভোদা


আমি বেশ কয়েকটি কালো মাগীকে চুদেছিলাম, এর মধ্যে নিশি নামের একটি মাগী অন্যতম। ছেমড়ির বয়স ২০/২১ হবে, সিনেমার এক্সট্রা। দুই একটি ছবিতে চান্স পেয়েছিল। তেমন পরিচিতি নেই।
আমার এক বন্ধু বাদল। বাদল আমাকে ফোন করলো, একটা প্লেস্* ঠিক করতে। আমি প্লেস্* ঠিক করলাম, বাদল নিশিকে নিয়ে লাঞ্চ টাইমে চলে এলো। আমি নিশিকে দেখলাম। মাগী দেখতে অসাধারণ কালো, চুলগুলো স্ট্রেটকাট, মেক্*আপ নিয়েছে মুখে। সারা শরীরে সেক্স টুপটুপ করছে।
বাদল কিছু ফাস্টফুড নিয়ে এসেছে, আমরা ওগুলো খেয়ে নিলাম। বাদল আমাকে বললো, তুই কি সিঙ্গল লাগাবি না গ্রুপ করবি? আমি বললাম, প্রথমে আমি সিঙ্গল করতে চাই। বাদল ড্রয়িং রুমে বসল, আমি নিশাকে নিয়ে বেডরুমে চলে গেলাম।
নিশি শর্ট সালোয়ার কামিজ পরেছে। ওকে জড়িয়ে ধরে বিছানায় কতক্ষন দাপাদাপি করলাম, ব্রেস্ট মুচড়ালাম, ঠোঁটে মুখে মাগীকে কামড়ালাম। নিশিকে বললাম, সব খুলে ফেলতে। মাগী এক এক করে ওর সালোয়ার কামিজ খুলে ফেললো।
নিশির সমগ্র শরীর অসাধারন কালো। খাটের উপর চিত হয়ে শুয়ে পড়লো নিশি। দুই পা ফাঁক করে মাগীর ভোদা দেখলাম, ভোদা কালো কুচকুচে, কিন্তু ভোদার ডিজাইন বেশ সুন্দর এবং খাসা। হাত দিয়ে নিশির ভোদা টিপলাম। ভোদা দুই আঙ্গুল দিয়ে ফাঁক করে ভিতর সাইড দেখার চেস্টা করলাম। ইনসাইড পিঙ্ক কালার, একটু একটু রসে ভেজা, ভোদায় কিছু কালো বাল আছে।
ব্রেস্ট সাইজ বেশ সুন্দর, ব্রেস্টের নিপ্*ল দুটি কালো। মাগীর ব্রেস্ট টিপতে খুব ভালো লাগলো। হাতের মুঠোয় স্পঞ্জ করছিল ভালো।
এবার নিশি বেশ এক্*টিভ হলো। উপুড় হয়ে বসে আমার ধোন মুখে নিলো। আমার ধোন অজগর সাপের মতো ফণা তুলে আছে, নিশি যেন কালনাগিনী, ও আমার ধোনে মুখ দিয়ে ছোবল দিলো।
নিশি বেশ প্রোফেশনাল। দুই হাত দিয়ে আমার ব্রেস্টের নিপ্*ল টিপছিলো আর মুখ দিয়ে ধোন চুষছিলো সুন্দর করে। মাগীকে চিত্* করে আবার শোয়ালাম, পা দুই দিকে নিয়ে আবারো ভোদা দেখলাম, অসম্ভব হর্ণি ভোদা। আমার ধোন সোজা ঢুকিয়ে দিলাম কালো মাগীর কালো ভোদার মধ্যে। আমার ধোন প্রায় ৭ ইঞ্চি, পুরো ধোন ঢুকে গেলো মাগীর ভোদার ভিতর, পালাক্রমে ধোন চালনা করতে লাগলাম, মাগী ব্যাথায় উঃ... আঃ... করতে লাগলো।
মাগীর ঠ্যং কাত করে উপর দিকে তুলে ধোন ঘোসতে লাগলাম ভোদার মধ্যে, মাগী আর জোরে জোরে উঃ... আঃ... করতে লাগলো। এভাবে কিছুক্ষন ঠাপিয়ে নিয়ে মাগীকে উপুড় করে শোয়ালাম, মাগীর পাছা দুটো বেশ সুন্দর, মাংসল। পাছা টিপলাম কতক্ষন, এবার নিশির ভোদায় ধোন না ঢুকিয়ে পাছার মধ্যে ধোন ঢুকাবার চেস্টা করলাম। খুব সুন্দরভাবে পাছার ফুটোয় পুরো ধোন ঢুকে গেলো। আমি জোরে জোরে ধোন ঘোসতে লাগলাম পোঁদে, মাগী আরো বেশী জোরে উহ্*... আহ্*... করতে লাগলো।
আমি বিছানায় কাত হয়ে শুলাম, নিশি উঠে বসে আমার ধোন ওর কালা ভোদার মধ্যে ঢুকিয়ে নিলো। মাগীকে দেখলাম কালনাগীনির রুপে। আমি ব্রেস্ট টিপতে লাগলাম, মাগী ঠাপাতে লাগলো।
নিশির ভোদা দেখতে আবারো ইচ্ছা হলো। বিছানায় শুইয়ে নিয়ে ভোদা দেখলাম, কালো ভোদার এতো রুপ আর এতো আকর্ষন আগে কখনো বুঝিনি। মাগীর ভোদার মধ্যে দুই আঙ্গুল দিয়ে আঙ্গলি করতে লাগলাম, মাগী এবারো উঃ... আঃ... করছিলো। বাংলা স্টাইলে নিশির ভোদা মেরে মজা পাচ্ছিলাম, দুই পা বেশ উপরের দিকে উঠিয়ে নিয়ে ভোদার মধ্যে ধোন চালালাম। মাগীর কালো ভোদা রসে ভরে উঠলো, বুঝলাম মাগীর মাল আউট হলো। আমি আরো জোরে ধোন ঢোকাচ্ছিলাম আর বের করছিলাম, মাগী আর বেশী কেবল উহ্*... আহ্*... করছে। মনে মনে মাগীকে বললাম, চোদনের মজা কেমন, বুঝে নে মাগী।
মাগীর ভোদা থেকে ধোন বের করে আনলাম, নিশি আবারো আমার ধোন মুখে নিয়ে চুষতে লাগলো। খুব জোরে জোরে মুখের ভিতর আমার ধোন নিয়ে কাজ করছিলো। আমি ভীষন রকম শিহরিত হতে লাগলাম, দেখলাম মাগীর মুখের ভিতর আমার মাল আউট হচ্ছে। আমি মুখ থেকে ধোন বের করে আনলাম। বাকি মালগুলো নিশির ব্রেস্টে এবং চোখে, মুখে, গালে আউট করে ভিজিয়ে দিলাম

4 comments:

  1. This comment has been removed by the author.

    ReplyDelete

Popular Posts