গৃহ প্রবেশ




নন্দিনী সরকারী চাকরী করে। স্বামী স্কুলের মাষ্টার। দুজনে মিলে লোন করে দমদমে একটা ফ্ল্যাট কিনেছে। তার গৃহ প্রবেশের কয়েক দিন আগেই শ্বাশুড়ী ডাকলো - শোন বৌমা, গৃহপ্রবেশ হবে, নারায়ন পূজা হবে, সেসব ঠিক আছে। কিন্তু আমাদের বাড়ীর নিয়ম হচ্ছে মতুন বাড়ীর গৃহপ্রবেশের পর নারায়ণ পূজার জায়গাতেই স্বামী-স্ত্রী মিলিত হবে। এর যেন অন্যথা না হয়।

মা, আপনি তো জানেন না, ওর ও সবে একদম আগ্রহ নেই। ঠিক আছে, আমি খোকাকে আলাদা করে ডেকে বলে দিচ্ছি যাতে তোমার রাগরস বার করিয়ে দেয়। কিন্তু তুমিও পুরো চেষ্টা চালিয়ে যাবে, ঠিক গৃহপ্রবেশের নারায়ণপূজার জায়গাতেই ও যাতে মিলনের তৃপ্তি পেয়ে তোমার যোনির মধ্যে বীর্যপাত করে। এই প্রথা আমাদের বংশগত। পরিবারের মঙ্গলের জন্য ঐ দিন স্বামীর বীর্যধারণ বাড়ীর বৌ হিসাবে তোমার অবশ্য কর্তব্য। এই রাতে তোমার শ্বশুর মশাইয়ের বীর্যেই তোমার স্বামীকে গর্ভধারণ করেছিলাম আমি। কাজেই তোমাদের ভবিষ্যতের জন্য এ কাজ ঐখানেই করতে হবে।
মাতৃ আজ্ঞা শিরোধার্য। তাই নতুন বাড়ীর গৃহপ্রবেশের পরদিনই নন্দিনী ব্যবস্থা করলো যাতে বারাসাত থেকে ছোট বোনের স্বামী দুপুরবেলা এসে দুই মেয়েকে নিয়ে যায়। সারা দুপুর থেকে অনেক ভ্যাজর ভ্যাজর করে বিকালের দিকে বড় শালীর দুই মেয়েকে নিয়ে বিদায় হলো দেবাশীষ। অনেকক্ষন ধরেই দুজনের যৌনাঙ্গে কুটকুটানি ধরেছে। না চুদলে যাবে না।
সন্ধ্যা তখন ঘনিয়ে আসছে। অমিতাভ পুজোর জায়গাটা পরিস্কার করে তোষক পাতলো। নন্দিনীর আবার পরিস্কার বাতিক। অমিতাভ কাচা নতুন বেডশীট যখন বিছাচ্ছে, তখন নন্দিনী ঢুকলো স্নানে, যা গরম। সঙ্গমের আগে স্নান করে, গায়ে পাউডার দেওয়া নন্দিনীর বরাবরের অভ্যাস। এমনকি ছোটবেলার প্রেমিক অমরের বিছানাতে যাওয়ার আগেও নন্দিনী এটা করে থাকে। ফ্রেশ হয়ে থাকলে বহুক্ষণ পুরুষের লোড নেওয়া যায়। অমরের বীর্যধারণ ক্ষমতা বিরাট। এক নাগাড়ে সে তিন ঘন্টা ছোটবেলার প্রেমিকাকে নানা কায়দাতে শুয়ে বসে চূড়ান্ত আরাম দিয়ে ভোগ করে। তবে এর মধ্যে নন্দিনীর সব থেকে পছন্দ অমরের কোলে বসে সঙ্গম। দু দিকে পা ছড়িয়ে দিয়ে উদ্যত লিঙ্গকে যোনি দিয়ে চেপে ধরে যোনিরস দিয়ে স্নান করায় নন্দিনী। এসব অমরকে বলতেও হয় না। নন্দিনীর পা দুটো ফাঁক করে নিয়ে, পাছা বালিশে দিয়ে গুদটা ফেড়ে নিয়ে রস চাটা অমরের নিত্য কর্তব্য। অমর জানে কি করলে নিয়মিত স্বামী সহবাসে অভ্যস্তা বিবাহিত নারীও যৌন তৃপ্তির জন্য তার কাছে চিটিয়ে থাকবে। অমরের প্রতিবার সঙ্গমে নন্দিনীর ২৫-৩০ বার রাগমোচন হয়। বান্ধবীদের রাগরস অমরের বিচি বেয়ে বিছানায় যাতে না পড়ে তার জন্য পাছার তলায় তোয়ালে দিয়ে চোদা শুরু করে অমর। সঙ্গিনীর রতিতৃপ্তির ব্যাপারে অমর সদা সতর্ক। এতক্ষন চোদাচুদির পরেও যে বান্ধবীদের সারা শরীরে অমর কোন দাগ ফেলে না, এটাই আশ্চর্য। অথচ নিজের স্বামী অমিতাভ দশ মিনিটের মিলনে দুবারের বেশি বৌয়ের রাগমোচন করাতে তো পারেই না বরং বুকের বোঁটায় দাগ করে দেয়। এই কায়দাতে অমর অতক্ষন চুদলে কবেই নন্দিনীর গুদের ছাল উঠে যেত। তবে স্বামী আর প্রেমিকের বীর্য নিয়মিত নেওয়ার আর রাগমোচনের জন্য নন্দিনীর শরীর এই বয়সী নারীদের থেকে অনেক কমনীয় - স্তন অনেক সুডৌল।
যাই হোক, স্নান করে নন্দিনী একটা হাতকাটা লাল রংয়ের নাইটি পরলো। নাইটির সামনেটা ডিপ কাট - যাতে বুকের অনেকটাই বেরিয়ে থাকে। তলায় অমরের দেওয়া পিটার প্যানের লেস দেওয়া ব্রা। অমিতাভ সায়া, নাইটি সব মিলিয়ে গোলমাল করে ফেলবে বলে সায়া আর পরলো না। আজ স্বামীকে উত্তেজিত করে তাকে সঙ্গমে তৃপ্তি দিতেই হবে।

এদিকে নিচের ফ্ল্যাটের মুখার্জীবাবু এসে মিউটেশন, প্রোমোটারের রে নন্দিনী অমরের শেখানো কায়দাতে স্বামীকে মাঝারি ঠাপে চুদতে থাকলো যাতে ভগাঙ্কুর স্বামীর লিঙ্গমুন্ডিতে ঘষা খায়। সোমত্ত বৌয়ের ডবকা গতর এভাবে পাবে, অমিতাভ স্বপ্নেও ভাবেনি। সে আয়েশ করে বৌয়ের পাছা চটকাতে চটকাতে চোদনের চরমে উঠতে থাকলো। সারা ঘরময় তখন খালি চোদনের পকাপক আওয়াজ। যেই বুঝলো স্বামীর হয়ে এসেছে, নন্দিনী ঠাপাঠাপি বন্ধ করে দিল। অমিতাভ সামলে নিতেই আবার আলগা ঠাপে বরকে চুদতে শুরু করলো নন্দিনী। পাকা গুদের মধ্যে বুড়ো বাড়া যেন সেদ্ধ হচ্ছিল। অমিতাভর মনে হলো যেন বৌ গুদের দুই ঠোঁট দিয়ে তাকে দুইছে। ঠিক সময়ে অমিতাভ নন্দিনীকে নিচে ফেলে বদাবদ রাম-ঠাপ দিয়ে যুবতী বৌয়ের ডাঁশা-গুদে বিচির রস ঢেলে দিয়ে গৃহস্বামীর পবিত্র-কর্তব্য পালন করলো।

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete

Popular Posts