শাকিলার খেইল............Blog title (click to edit)




ক্লাস হইলো শাকিলা মেডামের। আমরা সবাই লাস্ট তিন ঘণ্টা ধইরা প্যান্টের ভিতর হাত ঢুকাইয়া হাঁতের তালু দিয়া সোনার মুন্ডিটারে আস্তে আস্তে ডলতাছি। কারো কারো পাতলা পানি ভাংতাছে, কেউ কেউ হেন্ডেলিং মাইরা মন খারাপ কইরা বইসা রইছে। আবার কেউ কিছুই না কইরা মখ বুইজা পইড়া রইছে- শাকিলার দিকে তাকাইয়া তাকাইয়া করব। শাকিলার আচার আচরন নিয়া ছেলে পুলেরা যথেষ্ট খুশি। ক্লাশে উপস্থিতি যথেষ্ট। মাগি কাছাকাছি আসলে এমন এক বেহেস্তি সুবাস ছাড়ে যে কেউ কেউ নতুন উদ্যমে হেন্ডেলিং শুরু কইরা দেয়। শুধু ব্যতিক্রম ছিল অয়ন দাস- সে আবার পোলা পোন্দাইত। এইটা আবার অইন্ন ইতিহাস পরে বলুমনে......



মাগি মাত্র এম এ পাশ দিয়া জিলা ইস্কুলে ঢুকছে। লগে আরও চার পাঁচটা টিচারও ঢুকছে। কিন্তু ওই গুলার দিকে কারো নিশা নাই। স্কুলে কিছুদিনের মধ্যেই মোটামুটি হইচই পইরা গেল। এই হেড স্যার ডাকে তো টিচার্স কমন রুমে হিহি হাহা। আবার টিচার্স কমন রুমে আসে তো হেড স্যার একটু পর পর বাইরে আসে। এই দুই গ্রুপ যখন টানা টানিতে ব্যস্ত তখন বিভিন্ন কারনে স্কুলের উচ্চ শ্রেণীর ছাত্ররা দল বেঁধে লাইব্রেরিতে জায়।এখানে ওখানে ঢু মারে। শেষমেশ হেন্ডেলিং মাইরা শান্ত হয়। তো ক্লাশ হইলো শাকিলার। এই সময় যদি দেখি চশমা পরা তালু ছোলা দর্শনের সেই ফালতু লোকটা ক্লাশ নিতে ঢুকছে তো কেমন লাগে বলেন ? মন এতই খারাপ হইয়া গেল যে কখন যে প্যান্টের ভিতর থাইকা হাত বাইর কইরা লইছি ঠিক খেয়াল নাই। কিছু ছাত্র তো রীতিমত প্রতিবাদ করে বসল। না না না... এটা হতে পারেনা বলে চিৎকার দিয়া উঠলো। টিচার জিগায় , কি হতে পারেনা? ছেলেরার মুখে কোন উত্তর নাই। কেরি এতক্ষন বইয়ের ভিতর চটি রাইখা পড়তেছিল। সে এতো মন খারাপ করলো যে, স্যার যখন বলল, ইংরাজি বইটা দাও তো দেখি সে নিয়া দিল চটির কালার এটলাস।



ঠিক এই সময় আইসা ক্লাসে ঢুকল শাকিলা। হাসি দিয়া বলল সরি ফর লেট। আমরা চিৎকার দিয়া বললাম, ইট স ওকে মেম। আবার ক্লাস আগের অবস্তায় ফিরা গেল। যার হাত যেখানে যেখানে ছিল সেখানে সেখানে ফিরা গেল। ক্লাশে আনন্দের বন্যা বইয়া গেল। সেই সুবাস ফিরা আসলো। যারা ইতিমধ্যে একবার কইরা ফেলছিল তারা আরেকবার করার স্বপ্ন দেখতে লাগলো। আজ আমি তোমাদের কিছু পড়াবো না। তোমরা কেউ কোন হইচই করনা প্লিজ। আমি খুব টায়ার্ড। আমরা চিৎকার দিয়ে বললাম, ইটস ওকে মেম।

মেডাম ইশারায় আমাকে ডাকল, এই একটা গল্প বল তো। এই বলে সে তার চেয়ারে আরামসে হেলান দিল। ওনার সাদা ব্লাউজের বগলের নিচে হলদে শেওলা কালার পড়ছে। মনে হইলো জায়গাটা ভিজা কিন্তুক তেল তেইল্লা। আর কি গন্ধরে মাইরি। আমি রাক্ষস- খক্ষসের গল্প ফাদলাম। এদিকে মাগি পুরা ঝিমাইতাছে। গন্ধে কাছে ভিরন যায়না আবার যাইতেও ইচ্ছা করে। প্যান্টের পকেটে হাত ঢুকাইয়া টাইট কইরা সোনা মিয়ারে ধইরা কোনোমতে বইলা গেলাম- খক্ষসটা করছে কি... ... ...। পুরা একটা ইয়াং মাইরার বেশ ধরছে। যেমন উচা লম্বা তেমন ফিগার।,’



বলতে না বলতে আমি যা দেখলাম- হা খোদা।  সাদা পাতলা ব্লাউসের নিচে খয়েরী নিপল টা সোজা আমার দিকে তাকাইয়া রইছে। এই কি মাগির ব্রা কই। সোনা শক্ত কইরা ধইরা রাখার পরও আমার হাতে টপ কইরা এক ফোঁটা বীর্য পড়ে গেল। আমি হাত বার কইরা তাকাইয়া রইছি। কোন দিকে খেয়াল নাই।

                                                                                              ( চলবে )

 

1 comment:

Popular Posts