মধ্যরাতের রাম চোদন (মাগি চোদা ভোদা গ্রুপ সেক্স)


রাইতের ভাত খাইয়া উঠছি মাত্র, শুভ ফোন করলো। কইলো, হলে আয় দেরী করলে মিস করবি। ১৯৯৮ সালের ঘটনা। সেইসময় ঢাকা মেডিকেলের হলে মেয়ে নিয়া ঢোকা যাইত। আমরা থার্ডইয়ারের ছাত্র। ঈদের ছুটিতে পোলাপান বেশীরভাগ বাড়িত গেছে গা। শুভ ঢাকার পোলা কিন্তু হলে একটা সীট নিয়া রাখছে। অর রুমে আমি প্রায়ই যাই গ্রুপ স্টাডি গল্প আড্ডা সবই চলে। আমি মা'র কাছে বললাম, পড়তে যাইতেছি শুভর কাছে। আগাগোড়া ভাল ছাত্র ছিলাম, ঢাকা মেডিকেলে পড়ি বাপ মায়ে সেরম বাধা দিত না। একটা ব্যাগে বইখাতা আর জামাকাপড় লইয়া বাইর হইয়া গেলাম। আজিমপুর কলোনী থিকা পলাশী হাটা পথেই যাওয়া যায়, তাও রিক্সা নিলাম। শুভর রুমে গিয়া দেখি বোরখা পড়া তিনটা মেয়ে বসা, শুভ নাই। একটু উকি দিয়া বাইর হইয়া আসলাম। হলে এমনেই ফাকা এর মধ্যে তিনটা বোরকাওয়ালি ঘটনা কি? সেইসময় মোবাইল ফোন ছিল না, মানে ছিল কিন্তু কম। শুভ হালায় ডাক দিয়া গেল কই? আশে পাশের রুমগুলা সব তালা দেওয়া। আমি নিচে টিভি রুমে চইলা আইলাম, হলের মামুরা তাস খেলতাছে। এদিক ওদিক ঘুরতাছি এমন সময় দেখি শুভ আইতেছে লগে রুপন। আমি কইলাম কিরে ডাক দিয়া গেছিলি কই? তোর রুমে নিনজা গুলা কারা? আমি যখনকার কথা বলতেছি তখন ফজলে রাব্বি হলে অনেকেই মহিলা আত্মিয় স্বজন নিয়া আসতো। এজন্য সাবধানে বললাম কেজানে এগুলা হয়তো ওর বোন টোন হইতে পারে। শুভ কইলো উপ্রে আয় কইতেছি। সিড়িতে উঠতে উঠতে সে কইলো এগুলা মাগী। সারা রাইতের লাইগা আনা হইছে। আমি কইলাম, কছ কি? গেটের দারোয়ানে ধরে নাই। শুভ কইলো একজন একজন কইরা ঢুকাইছি ভাবছে রিলেটিভ। আমি কইলাম, হলের নেতারা দেখলে খবর আছে। তোর সাহস আছে। কথা বলতে বলতে আমরা শুভর রুমে ঢুকলাম। শুভ আগেই চাদর দিয়া জানালা গুলা ঢাইকা রাখছে। সে রুমের ছিটকিনি আটকায়া দিল। মাগী তিনটারে কইলো বোরখা খুলতে। মাগীগুলা বেশী বয়স না। ২০-২৫ এর মধ্যে। বেশ কচি কচি চেহারা। রুপন বেশ ভড়কায়া গেছে।ওরা দুইজনে মিল্যা ভাড়া করছে। আমাদের কেওই আগে মাগী চুদি নাই। কিভাবে শুরু করা যায়। আমি মাগি গুলার পরিচয় জিগাইলাম। মাগিগুলা তাদের আসল নাম আর মাগি নাম বললো। একটা মাগী তার কয়েকটা ছবি বের করলো পার্টস থেকে। মাগীদের যে আবার মাগি নাম থাকে জানতাম না। আমাদের অবস্থা বুইঝা একটা মাগি বললো আমরা ল্যাংটা হই তাইলে। আপনেরা দেরী করতাছেন। আমাগো আরো কাম আছে। লাগাইন্যা পার্টি ধরতে লাগবো। আমি বললাম, কিরে শুভ তুই না বললি সারা রাইত, এই মাগী দেখি আবার লাগাইন্যা পার্টি খুজে। শুভ তাড়াতাড়ি বললো, তোমগো সারারাইতের জন্য আনা হইছে, ট্যাকা নিয়া চিন্তা কইরো না। মাগীগুলা তাড়াতাড়ি লেন্টা হয়ে গেল। ওদের মনে হয় আসলেই তাড়া আছে। তিনটা লেন্টা মাগি দেইখা আমাদের ধন ফাটে ফাটে অবস্থা। বড় মাগিটা জিগাইলো, কারে দিয়া শুরু করুম, নাকি তিনজনেই একলগে লাগাইবেন? শুভ বললো, তোমগো ইচ্ছা। মাগি তিনটা এসে রুপনকে ধরল। রুপন এতক্ষন চুপচাপ ছিলো, ওরে দুর্বল ভাইবা মনে হয় এটাক শুরু হইছে ওরে দিয়া। রুপন চাকমা রাঙামাটির পোলা, এইখানে একটা বাঙালী মেয়েরে পড়াইতে গিয়া তার লগে প্রেমও করে। আমি বললাম, কিরে রুপন তোর বৌয়ে জানলে কি হইবো? রুপন লজ্জা পাইয়া মাগি গুলারে বললো, আমি শেষে, আগে ওদের ধরেন। আমি আর নখরা না করে বড় মাগিটারে ধরে টান দিলাম। এই মাগিটার দুধগুলা বড়। মাগিটারে কোলে বসাইয়া দুধ টিপা শুরু করলাম। আমার দেখাদেখি শুভ একটা মাগি টাইনা নিল। ও একবারে দুধ চোষা শুরু করল। মাগিটা এক্সপার্ট আছে। ও আমার ধোনটা টিপে দেওয়া শুরু করল। আমি শুভরে বললাম, শুভ লাইট নিভা। শুভ গিয়া মেইন লাইটা নিভায়া টেবিল ল্যাম্প জ্বালায়া দিল। আমরা তিনজনে তখন তিন মাগির দুধ চুষতেছি। আমার মাগিটা একটু মোটা। আমি ওর পাছা টেপা ধরলাম। টেপাটেপি করার পর একসময় মাগিটা বললো এইবার চোদা দেন। অনেক দুধ খাইছেন। মাগিটা তার ব্যাগ থেকে একটা রাজা কন্ডম দিল। কইলো, কন্ডম ছাড়া আমি চোদাই না। অন্ধকারে কষ্ট কইরা কন্ডমটা খুললাম। প্যান্ট খুলতে একটু লজ্জা পাইতেছিলাম। মাগি গুলার জন্য না। শুভ আর রুপন থাকার জন্য। ঘাড় ফিরায়া দেখলাম শুভ অলরেডি কচি মাগিটাকে উপুর করে চোদন দিতেছে। পেন্ট টা খুলে নিলাম। ধনে কন্ডম দিয়ে মাগির গুদে প্রথম ঠাপটা দিলাম। জীবনের প্রথম ঠাপ। তেমন বেশি কিছু মনে হলো না। মাগি নিজে ধোনটা ধরে পজিশন ঠিক করে দিল। কইলো অনে শুইয়া লন, আমি উপ্রে থিকা দিতাছি। মাগিটা উপরে উঠে এক্সপার্ট স্টাইলে মজা দিল কিছুক্ষন। জিগাইলো, কাম হয়, সেক্স উঠছে আপনের? আমি কইলাম কি কও উঠবো না কেন। মাগিটা বললো, তাইলে আমি নিচে যাই আপনে চোদা দেন। আমি বুক ডন স্টাইলে গোটা দশেক চোদন দিয়ে হয়রান হয়ে গেলাম। শুকনা পোলা গায়ে গতরে মাংস নাই। চোদাচুদি করতে এত শক্তি লাগে জানতাম না। মাগিটা বললো, আপনেরে দিয়া কাম হইবো না। আপনে শুইয়া লন, আমি চোদায়া দিতাছি। আপনের দোস্ত তো কাম সাইরা লাইছে। শুভর কথা কইতেছিল। শুভ অলরেডি মাল বাইর কইরা জিরাইতেছে। রুপনের অবস্থা আমার মত। ওরেও মাগিটা উপরে উঠে চোদন দিয়ে যাইতেছে। আমি কিছু বললাম না, মাগির ঢিলা ভোদা। এইবার মাগিটাকে আমিও নীচ থেকে জোরে জোরে ঠাপ মারা শুরু করলাম। নীচ থেকে মারতে অনেক কম শক্তি লাগে। যা থাকে কপালে মাল আউট করেই থামবো। গায়ের জোর দিয়ে ধনটা মাগির ভোদায় ঠাপতে লাগলাম। মুখ দিয়ে দুধ চুষে নিলাম কিছুক্ষন। এরপর বার দশেক ঠাপ দিতেই মাল বের হয়ে গেল। আমি মাল বের হওয়ায় ঠাপ থামায়া দিলাম, মাগিটা তখনও নিজেই ঠাপাচ্ছে। মাগিটাকে থামায়া বললাম, আর দরকার নাই, আমার হয়ে গেছে। মাগিটা আমাকে গালে একটা থাপ্পড় দিয়ে বললো, মিনষে চোদাটাও শেখো নাই। বৌ চুদবা কেমতে।

আমি কন্ডমটা খুলে ফেললাম, ভরে গেছে মালে। শুভ বললো, তোর চোদা শেষ? শুভ ল্যাংটা হয়ে দাড়িয়ে আছে। ওর ধোনটা বেশি বড় না। বললো, হয়ে থাকলে এবার মাগি বদলা, আমি এইটাকে চুদবো এখন। আমি বললাম, নিয়ে যা, তোর টাকে দিয়ে যা। রুপন তখনও চুদে যাচ্ছে ওর মাগিটাকে। শুভর মাগিটা আমার কাছে আসলো। এইটা একটা কচি মাগি। দুধগুলা ছোট। ভোদাটা নতুন। বাল ছেটে আসছে। এরকম কচি চেহারার ভোদা দেখে মনটা ভালো হয়ে গেল। আমি বললাম, তোমার ভোদাটার ভেতরে দেখতে চাই। ও বললো, দেখেন। ওর পা ফাকা করে ভোদাটা খুলে দিল। আমি দু আঙ্গুল দিয়ে ডাক্তারী পরীক্ষায় নামলাম। ভোদাটা এই বয়সেই অনেক চোদন খেয়েছে। ভোদার যন্ত্রপাতি নেড়েচেড়ে দেখছি। রুপন শব্দ করে মাল বের করলো। ও ডগি স্টাইলে চুদতেছিলো। ওর দেখাদেখি শুভও ডগি মারতেছে মোটা মাগিটাকে। মোটা মাগিটা আমাকে ডেকে বললো, আসেন আপনার ধন চুষে দেই। খাড়া হইয়া যাইবো নে। শুভও বললো, আয় ধোন চোষায়া নে। আমি উঠে গিয়ে আমার নেতানো ধোনটা মাগির মুখে দিলাম। শুভ এদিকে একই মাগিকে চুদে যাচ্ছে। অন্য দুটা মাগি এখন রুপনকে নিয়ে পড়লো। একটা ওর ধোন চেটে দিতেছে আরেকটা ওর বুকে উঠে ভোদা ঘষতেছে। মিনিট দশেক চোষা খেয়ে আমার ধোনটা দাড়ায়া গেল ...

4 comments:

Popular Posts