আমার যৌন জীবন - কৃত্রিম পেনিস








এই গল্পটিও ডিলিট হয়েগিয়েছিলো তাই আবার দিলাম। আশাকরি আপনাদের ভাল লাগবে !
বাচ্চুর সাথে সেক্স করার পর আমার যৌন জীবনে নতুন মাত্রা যোগ হলো। যদিও বিয়ের পর থেকেই আমার সামাজিক ও যৌন জীবনে ব্যাপক পরিবর্তন শুরু হয়। আমি যে পরিবেশে মানুষ হয়েছি সেই তুলনায় আমার স্বামীর বাড়ীর পরিবেশ একেবারেই আলাদা। তারা অনেক অনেক আধুনিক, অনেক ফাষ্ট। পোষাক, চাল চলন, কথাবার্তা, অর্থনৈতিক অবস্থান-সব কিছুতেই তারা আমাদের চাইতে ভিন্ন। আমার ননদ, জা এদেরকে দেখেছি রাত্রী ৯/১০ টার সময় একাকি গুলশান, বারিধারায় পার্টিতে যেতে। তবে আমাকে কেউ কখনো নেগলেক্ট করেনি। বরং আমাকে তাদের মতো করেই তারা তৈরী করে নিয়েছে। আর এই ব্যাপারে আমাকে সব চাইতে বেশী সাহায্য করেছে আমার দুষ্টু, পাজি স্বামী।
স্বামীর কাছে, ননদ আর জা-এদের কাছে আমি শিখেছি যৌনতা কী ? কেমন করে সেটা  ইনজয় করতে হয়।ওদের কাছেই প্রথম শিখলাম যে, নারীর স্তন সর্বদাই প্রদর্শন যোগ্য বিষয়। ওটা ওড়না দিয়ে ঢেকে রাখার কোনো দরকার নাই। শরীরের যাকিছু আকর্ষনীয় সেটা দৃষ্টির আড়াল করার দরকার কি ? প্রথম প্রথম আমার লজ্জা লাগলেও এখন ভালই লাগে। চোদা চুদির সময় স্বামীর অনেক আচরণে আমার লজ্জা লাগতো সেকারণে তার অনেক চাহিদা আমি পূরণ করতে পারতাম না। প্রথম বার ব¬ু-ফিল্ম দেখে তো আমার মাথাই খারাপ। একটা ছেলে আর একটা মেয়ে যে যৌন সঙ্গমের সময় এমন নির্লজ্য আচরণ করতে পারে সেটা ভাবতেই পারিনি। স্বামীর কথায় আস্তে আস্তে বুঝতে পারলাম যে, চোদাচুদির আনন্দ দেহ-মন দিয়ে পরিপূর্ণ উপভোগ করতে হলে ব¬ু-ফিল্মের নায়িকার মতোই এক্সপার্ট হতে হবে। বিছানাতে ওই রকম আচরণ করতে হবে। এক সময় সেটাই করা শুরু করলাম। স্বামী যা বলে আমিও তাই করতে লাগলাম। অল্প দিনেই আমি বুঝে গেলাম চোদাচুদির সময় যতো ফ্রী হবো চোদাচুদিতে ততোই আনন্দ। তথাকথিত লজ্জা বিসর্জন দিলাম। এখন আমি আমার অস্বাভাবিক যৌন চাহিদা নিজের মতো করেই উপভোগ করতে পারি।
আগের গল্পে বলেছি আমার শারিরীক চাহিদা খুবই বেশী। একটু যৌন চিন্তা করলেই যখন তখন সঙ্গম করতে ইচ্ছা করে। যৌন মিলনের মতো এতো আনন্দ আমি অন্য কিছুতে পাই না। ভাতার একদিন না করলে আমার শরীর ম্যাজ ম্যাজ করে। এখনো আমরা পর পর ৩/৪ দিন চোদাচুদির পর এক দিন রেষ্ট নেই। কিন্তু হোল চুষাচুষি করি প্রতিদিন। একবার আমরা একটানা ১৬ দিন চুদাচুদি করেছিলাম। আপনাদের কাছে এটা অবিশাস্য বা অতিরিক্ত কথা মনে হতে পারে। কিন্তু আমি একটুকুও বাড়িয়ে বলছি না। বাচ্চু আর আমার স্বামী বলে, কেউ যদি জোরকরে আমার দুধ টেপাটিপি করে, আমাকে চুমা খায় তাহলে হয়তো সেও আমাকে চুদে নিতে পারবে। আমি নাকি একটুও বাধাদিব না। অবশ্য আমারও এমনটাই মনে হয়। এখনো আমরা রাতে একেবারে নুড হয়ে ঘুমাই। আর ঘুমানোর সময় আমার দুধের বোঁটা সব সময় আমার ভাতারের মুখের মধ্যে থাকে। এটা অভ্যাস হয়ে গেছে। এতোটাই অভ্যাস হয়ে গেছে যে, মুখ থেকে দুধের বোঁটা ছুটে গেলে ঘুমের মধ্যেই ভাতার সেটা আবার মুখে নিয়ে চুষতে থাকে। আবার টের পেলে আমিও দুধের বোঁটা ওর মুখে তুলে দেই। ভাতার তখন ঘুমের মধ্যে চুক চুক করে চুষতে থাকে। আমি ভাতারকে জড়িয়ে ধরে আরো কাছে টেনে নেই। এটাযে কতো আনন্দদায়ক তা আপনাদেরকে কি আর বলবো !
আমাদের গ্র“প সেক্সে প্রায় ৩/৪ মাস পরের ঘটনা। একদিন সন্ধ্যার পরে বাচ্চু বাসাতে এসে আমাকে সোনালী রংএর প্যাকেটে মোড়ানো সুন্দর একটা জিনিস উপহার দিলো। উপরে চাইনিজ অক্ষরে কিছু লেখা আছে। বাচ্চুর গার্মেন্টস্ এর বিজনেস আছে। এই কারণে তার চীনে যাতায়াত আছে। ১৫/২০ দিন পর চীন থেকে ফিরে উপহার নিয়ে আমার সাথে দেখা করতে এসেছে। বাসাতে কেউ নাই। অনেক দিন পরে ওকে কাছে  পেয়ে খুব ভাল লাগলো।
মিষ্টি হেসে বললাম, কী আছে এতে ?
ও বললো- খুলে দেখ, তোর ভাল লাগবে।
কী আছে ? সেন্ট ?
না। বাচ্চুর মুখে মিটি মিটি হাসি।
মেকআপ বক্স?
জি না, সেটাও না। অন্য লাইনে আরো চিন্তা কর।
তাহলে কি ব্রা, প্যান্টি ?
না গো রানী না, সেটাও না। গ্র“প সেক্স এর পর থেকে বাচ্চু আমাকে আদর করে রানী বলে ডাকে।
আমি বাচ্চুর চুল ধরে ঝাঁকুনী দিয়ে বলি, কুত্তা চোদা খালি রহস্য করিস তাইনা। তোর বলতে কি হচ্ছে ?
বাচ্চু আমার শরীরে চোখ বুলিয়ে গালে হালকা একটা চুমা দিয়ে বলে, জিনিসটা তোর খুবই পরিচিত। ছবিতেও অনেক  দেখেছিস। মনে মনে তুই এটা খুঁজেছিস অনেক।...ঠিক আছে নিজেই খুলে দেখে নে।
আমি প্যাকেটটা খুলতে থাকি। বাচ্চু আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে দুধের উপর হালকা ভাবে হাত বুলাতে থাকে। একই সাথে আমার ঘাড়ে নাক ঘষতে থাকে। চুলের গন্ধ শোঁকে। বাচ্চু সাথে আমার সম্পর্ক এখন একেবারেই ফ্রী, জড়তাহীন, দ্বিধাহীন ও নিঃশঙ্কচিত্ত। এখন বাসাতে কেউ নাই। আমার গায়ে একটা টকটকে লাল প্রিন্টেড ম্যাক্সি। বুকের সামনে ৪টা বোতামের ২টাই খোলা। ভিতরে ব্রা বা প্যান্টি কিছুই পরিনি। বাসাতে ওসব আমার পরতে ভাল লাগে না। চুল বাঁধিনি, ছেড়েদিয়ে রেখেছি। কপালে সবুজ টিপ। ঠোঁটে ন্যাচারাল লিপিষ্টিক। মুখে হালকা মেকআপ। প্রতিদিন সন্ধ্যার পরে এটা আমার স্বামীর জন্য অপেক্ষার সময়। তাই এই হালকা, কমনীয় বেশ। ও খুব পছন্দ করে আর বাসাতে ফিরেই ৫/৭ মিনিট আদর করে। আমি এই ক্ষণটার অপেক্ষায় থাকি।
প্যাকেটটা খুলে আমি অবাক ! প্যাকেটের মধ্যে লাল আর কালো রংএর দুইটা জিনিস পাশাপাশি রাখা আছে। রাবারের দুইটা কৃত্রিম পেনিস। কিন্তু দেখে মনে হচ্ছে একে বারেই আসল জিনিস। বাচ্চুর গায়ে হেলান দিয়ে তাকে সোফার উপরে ফেলে ওর কোলে বসলাম। ওর হাত ম্যাক্সির উপর দিয়ে আমার দুধের উপর খেলা করছে। হালকা মোলায়েম স্পর্শ। শরীরে একটা শিহরণ ছড়িয়ে পরছে। আমার খুব ভাল লাগছে। আমি আদুরে গলায় বলি, শালা পাজি কুত্তা এটা কি এনেছিস ? বাচ্চু আমার দুধে একটু হালকা মোচড় দিয়ে বলে, কেনো তোর পছন্দ হয়নি ? আমি একটা পেনিস হাতে তুলে নেই। দেখতে একদম আমেরিকান নিগ্রোদের আসল পেনিসের মতো। নীল ছবিতে অনেক দেখেছি। প্রায় ৮/৯ ইঞ্চি লম্বা। মোটা প্রায় ৫/৬ ইঞ্চি হবে। খাড়া হওয়া পেনিসের মতোই বেশ শক্ত অথচ নরম। হাতের মুঠিতে নিয়ে টিপতে ভালই লাগছে। শরীরটা শিরশির করে উঠছে। আল¬াদি গলায় আমি বলি, এটা দিয়ে আমি কি করবো ?
- তোর এই সুন্দর গুদে ঢুকাবি। দুধের বোঁটায় আঙ্গুল দিয়ে সুরসুরি দিতে দিতে বাচ্চু বলে।
- তাহলে তোদের দুই বন্ধুর ধোন দুইটার কী হবে ? আমি বাচ্চুর আদরে গলে যাই। - যখন আমরা কেউ থাকবো না তখন গুদে ভরবি। তুই একা একা খেলবি আর দুই দোস্ত মিলে দেখবো।
- হেব্বি মোটা ! আমার গুদ ফেটে যাবে। - একটুও ফাটবে না। তোর গুদের মাপেই এনেছি। তোর পছন্দ হয়েছে ?
- খুব খুব খুউউউউব পছন্দ হয়েছে। এবার বাচ্চুর ঠোঁটে আমি হালকা করে চুমা খাই। বাচ্চু আরেকটা পেনিস নিয়ে আমার গালের উপরে বুলাতে থাকে। গাল থেকে আমার ঠোঁটের উপরে নিয়ে আসে। সেখান থেকে দুই দুধের খাঁজের ভিতর। দুধের বোঁটায় ঘষতে ঘষতে আবার ঠোঁটের উপরে বুলাতে থাকে। আমি ঠোঁট ফাঁক করে পেনিসের মাথায় চুমা খেয়ে খিল খিল করে হাসতে থাকি। ওর কানের কাছে ঠোঁট নিয়ে ফিস ফিস করে বলি,
- এটা এখন একবার আমার গুদে ঢুকাবি ?
- আমার দোস্ত আসুক। দুজনে একসাথে ঢুকাবো। আজকে তোকে অন্য রকম আনন্দ দিব।
- প্লিজ জানু আমার। আমার এখন একটু ঢুকাতে ইচ্ছা করছে। বাচ্চুর কানে ছোট্ট কামড় দিয়ে আমি কামুক গলায় বলি।
- লক্ষী সোনা। দোস্ত আসুক। নতুন একটা জিনিস। দোস্তকেও আসতে বলেছি। তিন জনে এক সাথে ইনজয় করবো।
- না..না..নাআআআ....আমি এখন একবার ঢুকাবোই ঢুকাবো। আমরা শুরু করতে করতে তোর দোস্ত চলে আসবে। পি¬জ জানু পি¬জ। লক্ষী সোনা আমাকে এখন একটু আনন্দ দে। গুদের উপরে হাত বুলাতে বুলাতে আবার বলি, আমার গুদদিয়ে কি সুন্দর রস বাহির হচ্ছে, তুই একটু খাবিনা ?
- খাবো সোনা খাবো। এই বলে বাচ্চু আমাকে ধরে মেঝেতে দাঁড় করিয়ে দেয়। আমি ওর গলা জড়িয়ে ধরে চুমা খেতে থাকি। বাচ্চুও চুমা খেতে খেতে আমার ম্যাক্সি খুলে ফেলে। আমিও ওর প্যান্ট, জাঙ্গীয়া খুলে নামিয়ে দেই আর বাকিটুকু বাচ্চু নিজেই খুলেফেলে একেবারে দিগম্বর হয়ে যায়। আমি ওর মোটা ধোন নিয়ে আস্তে আস্তে মোচড়াতে থাকি তারপরে পায়ের কাছে বসে চুষতে শুরু করি। হোলের মাথা মুখের ভিতরে নিয়ে চুষতে চুষতে গলার ভিতর পর্যন্ত নিয়ে আবার বাহির করে আবার ভিতরে নিলাম। মুখের মধ্যে ঢুকাচ্ছি আর বাহির করছি। বাচ্চু আনন্দে আহ..আহ..ওহ..ওহ শব্দ করছে। আমার মুখটাই এখন গুদ হয়ে গেছে। মাঝে মাঝে হোলের চারধারে  চুমা দিচ্ছি, চাঁটছি, কামড় দিচ্ছি। বাচ্চুর চোখের দিকে তাকিয়ে জিভের ডগা দিয়ে হোলের মাথায় সুরসুরি দিচ্ছি, কখনো কামড় দিচ্ছি। এটা আমার খুব প্রিয় একটা খেলা। আমার খুব ভালো লাগে। এদিকে আমার গুদে রসের বন্যা বয়ে যাচ্ছে। রস দুই রান বেয়ে নেমে আসছে।
বাচ্চু এবার আমাকে সোফায় বসিয়ে দিয়ে নিজে মেঝেতে বসলো। আমি পিছনে হেলান দিয়ে দুই পা সোফায় তুলে গুদের দুই পাপড়ী মেলে ধরলাম যেনো গুদ চাঁটতে ওর সুবিধা হয়। ‘মাগীর গুদে কত্তো রস’ বলে বাচ্চু জিবা দিয়ে  গুদের রস চাঁটতে শুরু করলো। ওর গুদ চাঁটার ষ্টাইলটাই দারুণ। আহ! তখন কি যে মজা লাগে। গুদের নিচে জিভ ঠেকিয়ে আস্তে করে টানতে টানতে উপর পর্যন্ত নিয়ে আসছে তারপর জিভ দিয়ে গুদ চটকাতে চটকাতে আবার নিচে নামছে। গুদের মুখে জিবার ডগাদিয়ে সুরসুরি দিচ্ছে, নাকের ডগা ঘষছে। গুদের মুখে ঠোঁট লাগিয়ে চুক চুক করে রস খাচ্ছে। ওর ঠোঁট দিয়ে আমার গুদের ঠোঁট চটকাচ্ছে আবার গুদের ঠোঁট, ক্লাইটোরিস চুষছে। বাচ্চু আমার গুদ নিয়ে খেলছে আর আমি দুই হাতে ওর মাথা গুদের উপর চেপে ধরছি। উত্তেজনায় কখনো কখনো আমার দুই রানদিয়ে ওর মাথা পেঁচিয়ে ধরছি। আমার গুদের রসে বাচ্চুর মুখ একেবারে মাখামাখি।
বাচ্চুর হাতে কালো নিগ্রো পেনিসটা ধরিয়ে দিলাম। ও ফাজলামো করে বললো, কী করবো ?
আমার গুদে ঢুকা। গুদের কামড় ঠান্ডা করেদে।
আমারটা আগে ঢুকাই ?
না না, তোরটা দিয়ে ফিনিসিং হবে, আগে এটার স্বাদ নেই। আমি কামুক গলায় বলি।
ঠিক আছে রানী, চল বেড রুমে যাই- বলে বাচ্চু আমাকে পাঁজকোলা করে বেডরুমে নিয়ে বিছানায় শুইয়ে দিলো। আমি হাঁটু ভাঁজ করে দুই পা ফাঁক করলাম। বাচ্চু পিঠ আর মাথার নিচে কয়েকটা বালিশ দিয়ে আমাকে আধাশোয়া করে দিলো যেন আমিও সবকিছু দেখতে পাই। বাচ্চু নিজেও গুদের সামনে আধাশোয়া হলো। এবার কালো পেনিসটা হাতে নিয়ে আমাকে গুদের উপরে আস্তে আস্তে ঘষতে লাগলো। গুদ দিয়ে হড় হড় করে রস বাহির হচ্ছে আর বাচ্চু সেই রসে পেনিসটাকে মাখিয়ে নিচ্ছে। আমার সমস্থ শরীরে শিহরণ উঠছে। রাবারের পেনিসটা বাচ্চুর পেনিসের চাইতেও মোটা তাই একটু ভয় ভয়ও লাগছে আবার নতুন অভিজ্ঞতা ও আনন্দের আশায় শিহরিতও হচ্ছি। তাই বাচ্চু যখন বলল, ‘গুদের ঠোঁট ফাঁক করে ধর, আমি এবার ঢুকাই’ তখন আমি দুই হাতে গুদ ফাঁক করে মেলে ধরলাম। ও গুদের মুখে পেনিসের মাথা ঠেকিয়ে ডানে বাঁয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চাপ দিতে লাগল। পেনিসটা খুব মোটা তাই একটু ব্যাথা পাচ্ছি কিন্তু বাচ্চুকে নিষেধ করছি না। বুঝতে পারছি আস্তে আস্তে গুদের মধ্যে পেনিস ঢুকে যাচ্ছে।  বাচ্চু আরো একটু চাপ দিলো। গুদের ভিতরে চাপ ধরে আছে। আমি ওর হাতের উপরে হাত রাখলাম।....লাগছে ? আমি একটু হেসে মাথা উপরনিচ করে ইশারা করলাম- হাঁ। বাচ্চু আমার মাংসল থাইএ হাত বুলিয়ে বুলিয়ে আদর করে চুমা খেলো।
বাচ্চু পেনিসটা বাহির করে গুদটা আবার একটু চেঁটে দিলো। কালো পেনিস আমারই গুদের রসে চক্ চক্ করছে। বাচ্চু আবারও পেনিসটা ঢুকানো শুরু করলো আর আমি আমার পাছা ডানে বাঁয়েকরে গুদে ঢুকানর সুবিধা করে দিচ্ছি। এবার ওটা আরো সহজে গুদের ভিতরে ঢুকে যাচ্ছে। বাচ্চু পেনিসটা আস্তে আস্তে ঢুকাচ্ছে...একটু বাহির করছে...আবার ঢুকাচ্ছে আর আমিও পাছা উুঁচু করে গুদ সামনে পিছনে করছি। ফলে পেনিসটা আরো সহজ ভাবে গুদের ভিতরে ঢুকে যাচ্ছে। গুদের মধ্যে প্রচন্ড চাপ, আর গুদের মাংসপেশী হোলটাকে কামড়িয়ে ধরে আছে। বাচ্চুর হাত সরিয়ে পেনিসটা ধরে এবার নিজে নিজে গুদের মধ্যে ঢুকাতে আর বাহির করতে লাগলাম। এবার পেনিসটা গুদের মধ্যে অনেকখানি ঢুকেছে তাই দারুণ লাগছে। আমি গুদের মধ্যে পেনিস ঢুকাচ্ছি আর বাহির করছি, ওদিকে বাচ্চু গুদের চারপাশে জিভের ডগা দিয়ে সুরসুরি দিচ্ছে, কামড়াচ্ছে আর হাত বাড়িয়ে দুধ টিপছে। আমার সমস্থ শরীরে অদ্ভুত শিহরণ উঠছে।
বাচ্চু এবার আমার দুধ চোষা শুরু করলো। দুধের বোঁটা চুষছে আর একই সাথে গুদের মধ্যে পেনিস ঢুকাচ্ছে বাহির করছে। রসে রসে গুদের ভিতর এতটাই পিছলা হয়েছে যে, মনে হচ্ছে ৭/৮ ইঞ্চি পরিমান সহজেই ঢুকে যাচ্ছে। আমার কি যে ভাল লাগছে বলে বুঝাতে পারবনা। বাচ্চু এবার উপরে উঠে ওর হোল আমার মুখে ধরলো, আমি সাথে সাথে হোল চুষতে লাগলাম। আমি হোল চুষছি আর বাচ্চু আমার টাইট গুদে পেনিস দিয়ে ঘুতা মারছে আর একই সাথে তলপেটে নাভীর নিচে যোনীর উপত্যকায় কামড় দিচ্ছে। পেনিসের মাথা আমার গুদের শেষ মাথায় ধাক্কা দিচ্ছে আর সাথে সাথে সমস্থ শরীরে কামনার আগুন ছড়িয়ে পরছে। আমার গুদের মধ্যে যেনো আগুন ধরে গেছে। আমি তল থেকে তল থাপ দেয়া শুরু করলাম আর একই সাথে বাচ্চুর ধোন জোরে জোরে চুষতে আর কামড়াতে লাগলাম। বাচ্চুকে জাপটে ধরে গুদ মোচড়াচ্ছি। মুখের মধ্যে ধোন থাকায় কথা বলতে পারছি না তাই আনন্দে গোঁ গোঁ আওয়াজ করছি। বাচ্চু আমার গুদের কামোড় বুঝতে পেরে গুদের চারপাশে জোরে জোরে কামড়াতে লাগলো ও সেই সাথে পেনিসটা গুদের ভিতরে ঠেসে ঠেসে ধরতে লাগলো। কৃত্রিম পেনিসটা টেনে বাহির করছে আবার ঢুকাচ্ছে, বাহির করছে, ঢুকাচ্ছে...বাহির করছে আর আমি ওওওও...আআআআআ...ইশ..ইশ..ইশ করে চেঁচাচ্ছি। বাচ্চু এবার খুব জোরে আমার গুদের উপরে কামড়ে ধরলো সেই সাথে গুদের মধ্যে পেনিস ঠেসে ধরলো। ওহ কি আনন্দ, কি আনন্দ..ওহ আমি আর পারছিনা...আর পারছিনা...আর পারছিনা। আমিও বাচ্চুর ধোন কামড়িয়ে ধরলাম। ওর ধোন থেকে ফিনকি দিয়ে মাল বাহির হয়ে আসতে লাগলো। গরম মাল মুখের ভিতরে পরতেই আমি মুখ থেকে ধোনটা বাহির করে দু’হাতের মুঠিতে নিয়ে কচলাতে লাগলাম। মাল বাহির হচ্ছে আর আমি মালসহ ধোন কচলাচ্ছি। বাচ্চু আনন্দে ছটপট করছে। আমারও চরম মুহুর্ত এগিয়ে আসছে। আমার গুদের ভিতর আর শরীর মোচড় দিয়ে উঠলো। উ..উ..উ..উ..শব্দ আর দুই পা টানটান করে কৃত্রিম পেনিসটাকে শরীরের সমস্থ শক্তি দিয়ে গুদের মধ্যে চেপে ধরলাম। গুদের ভিতরে মাংস পেশী তির তির করে অনন্তকাল ধরে কাঁপতে লাগলো আর আমি আনন্দের সাগরে ভাসতে লাগলাম। দুজনে দুজনকে শরীরের সমস্থ শক্তি দিয়ে জাপটে ধরে শুয়ে থাকলাম। ওভাবে অনেক সময় শুয়ে থাকার পরে চোখ মেলে দেখি আমার প্রাণেশ্বর পাশে দাড়িয়ে মিটি মিটি হাসছে। ওর হাতে লাল রংএর পেনিস। নিজেদের কাজে আমরা এতটাই ব্যস্ত ছিলাম যে, কিছুই টের পাইনি। আমি ওর দিকে একটা ফ্লাইং কিস ছুড়ে দিলাম। আমি জানি ও এখন আমাকে চুদবে। আর আমিও মনে মনে সেটাই চাই..............

3 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete

Popular Posts