জেসমিন-কাজের ছেলে-ড্রাইভার-সিকুরিটি গার্ড-খালাতো ভাই (সেক্স স্টোরি)




জেসমিন-কাজের ছেলে-ড্রাইভার-সিকুরিটি গার্ড-খালাতো ভাই (সেক্স স্টোরি)

আমার খালাতো বোন, জেসমিন। মাত্র কয়েকদিন আগে ২১ হলো। একদিন ওদের বাসায় গেলাম। দেখলাম বাসার দরজা খোলা। ঢুকে পড়লাম। আমার খালা-খালু নোয়াখালী গেছে বলেই আমি ওর সাথে দেখা করতে এসেছি। আমি ভাবলাম ওকে সারপ্রাইজ করি। রুমের কাছে গিয়ে দেখি যে ওদের কাজের ছেলে কাসেম, বাসার গার্ড নাজির ও ড্রাইভার মামুন আমার প্রিয় খালাতো বোন জেসমিনকে নগ্ন করে বেধে রেখছে। আমি পুরা আকাশ থেকে মাটিতে পড়লাম। লংকা কান্ড! আমি চিত্কার দিবো নাকি ও কে বাঁচাবো সেটা ভাবছিলাম। তবে জেসমিনকে এই অবস্থায় দেখে আমার পান্ট ফুটা করে আমার নুনু খাঁড়া হইয়া গেছিল। একে একে আমার চোখের সামনে আমার জেসমিনকে ওরা ভোগ করলো। জেসমিনের ছবি দিলাম যেন আপনারা আপাতত দেখে মাল আওউট করতে পারেন!
চলবে...

3 comments:

Popular Posts