ক্রীতদাসী


আমি গত কয়েকদিন চটি লেখা ছাড়া আর কোনো কাজ করছিনা| বউ গেছে অন্য শহরে বাচ্চাদের নিয়ে – এই তো সুযোগ| আমার সব গল্পের সাথে বাস্তবতার সংযোগ আছে| তবে কখনো কখনো effect-এর জন্য artistic freedom নিই| আমার জীবনে অনেক মেয়ে এসেছে – কাউকে চুদেছি আবার অনেকে ধরা ছোয়ার বাইরে থেকে গেছে| আজ সকাল থেকে খুব মনে পরছে লুসার কথা| এই গল্পটা সম্পূর্ণ সত্যি – বানানো কিছুই নেই এতে| নাম, স্থান, কাল শুধু পাল্টেছি|

যদিও তখন বিকাল তবু পর্দা টানা থাকায় হোটেল রুম বেশ অন্ধকার| আমি বিছানায় শুয়ে শুয়ে টিভিতে ফিগার স্কেটিং দেখছি – পা উঠিয়ে যখন মেয়েগুলো ওদের উরুর ফাঁক দেখায় তখন আমার নুনুতে চিনচিন করে ব্যাথা হয়| ওদের পাছা আর ভোদা দেখে ডান্ডা খাড়া হয়| এখনো তাই হলো| অন্য পাশে লুসা (Lucia) ঘুমে বিভোর| লুসা কলাম্বিয়ান মেয়ে| ৫ টার দিকে বীচ থেকে ফিরে ও রেস্ট নিচ্ছে| ওর সাথে পরিচয় এক বছর হলো| এখনো লাগাতে দেয় নি – তবে আজকে বীচ-এ একান্তে ওর ভোদায় আঙ্গুল দিয়েছি| লুসা বেশ সুন্দরী – গায়ের রং দুধে আলতায় মাখা, মাথায় কালো চুল, খাড়া নাক, টানা টানা চোখ, আর ‘দেখা মাত্র ধরে কামর খেতে ইচ্ছা করে এমন’ ঠোঁট| খুব ফিগার সচেতন – দুধ, পাছা, কোমর, পেট টাইট| ওর সাথে যতক্ষণ থাকি কনস্টান্ট ‘হার্ডঅন’ নিয়ে হাটি| আমি থাকি Pittsburgএ আর ও থাকে Boca Ratonএ| পরিচয় এক বন্ধুর বাসায়| এ নিয়ে আমার দ্বিতীয়বার আসা Boca Ratonএ| ও এপার্টমেন্ট শেয়ার করে আর একটা মেয়ের সাথে তাই উঠেছি কাছের একটা হোটেলে| ঘড়িতে তখন ৬:৩০ বাজে| আমাদের রাতে যাবার কথা মায়ামির একটা নাইট ক্লাবে – এক ঘন্টার পথ| ঘুম ভাঙানো দরকার|

ওর পরনে টাইট একটা হাফ প্যান্ট আর টিশার্ট| চিত্ হয়ে শুয়ে আছে চাদর গায়ে দিয়ে| ঘুমের ঘোরে চাদর সরে গিয়ে ওর বুক দেখা যাচ্ছে| টিশার্টের নীচে লেইসের কালো ব্রার আভাস পাচ্ছি| কল্পনা করতে পারি প্যান্টের নিচেও কালো প্যান্টি পরে আছে| ডান্ডা আরো শক্ত হয়ে গেলো ভাবতে ভাবতে| আমি আস্তে করে চাদর সরালাম ওর শরীর থেকে| ও পাশ ফিরে শুলো - ওর পিঠ, পাছা, আর ফর্সা উরুর পিছনটা আমার দিকে|আরো কাছে সরে আসলাম ওর| আমার থাই ওর উরুর উপর রেখে এক হাত দিয়ে ওকে আলতো করে জরিয়ে ধরলাম| আমার পরনেও হাফ প্যান্ট আর হালকা টিশার্ট – নরম উরুর স্পর্শ উপভোগ করতে লাগলাম| মাথাটা ওর কাঁধের কাছে নিয়ে গেলাম| আমার গরম নিঃশ্বাস ওর গলায় আর পিঠে| ওর শরীর একটু একটু নড়তে লাগলো আর নিঃশাস দ্রুত হতে লাগলো| ঠোঁট ছোয়ালাম ওর কানের পিছনে| শরীর একটু বাঁকালো ধনুকের মতো আর ওর পাছাটা আরো জোরে চেপে বসলো আমার নুনুর উপর| জিহ্বা দিয়ে ওর কানের পিছনে, গলায়, আর পিঠে চুক চুক করে চুমু খেতে থাকলাম| হাতটা ওর জামার নীচে দিয়ে ওর তলপেটে রাখলাম| কেঁপে উঠলো ওর সারা শরীর| একটা আঙ্গুল ঢুকালাম ওর গভীর নাভীতে আর অন্য আঙ্গুলগুলো দিয়ে চার পাশে খামচি দিতে লাগলাম| ওর ঠোঁট ফাঁক হয়ে গেলো আর গোঙ্গানির অস্পষ্ট আওয়াজ বেরুতে থাকলো| আমি ততক্ষণে ওর গালে অজস্র চুমায় ভরে দিচ্ছি|

হাত আরো উপরে উঠালাম| ব্রার উপর দিয়ে স্পর্শ করলাম ওর আঙ্গুরের মতন খাড়া বোটা – যেনো পাতলা ব্রা ছিরে বের হয়ে আসবে| আমার নুনু ফুলে ফেঁপে কাপড় ভেদ করে ওর পাছার ফাঁকে যেনো আগুনের হল্কা দিচ্ছে| ওর কাঁধে চুমা দিতে দিতে হাত দিয়ে ব্রার strap সরিয়ে হাতের পাশে ফেল্লাম আর সামনে থেকে ব্রা টেনে নামালাম পেটের কাছে| জিহ্বা ঢুকালাম ওর কানে – লিক করতে থাকলাম আর কামর দিতে থাকলাম ওর কান, গলা, গাল| দুই আঙ্গুলের ডগা দিয়ে ওর নিপল ছুচ্ছি – ফীল করলাম সাংঘাতিক পাফি areola আর খাড়া আর শক্ত হয়ে থাকা বোটা| এভাবে চললো অনেক্ষণ – আমর শক্ত রডটা দিয়ে ওর নরম পাছার ফাঁকে ঘশচি, বিড়ালের দুধ খাওয়ার মতো ওকে চাটছি, আর ওর দুধ্দুটা স্পর্শ করছি| লুসা ছটফট করতে লাগলো একটা হাত পিছনে ঘুরিয়ে কাপড়ের উপর থেকে আমার নুনু স্পর্শ করলো| আমি বোতাম আর জিপার খুলে ওর হাত টেনে আমার নুনু ধরিয়ে দিলাম| ও খেঁচতে লাগলো জোরে জোরে| আমি ওর প্যান্টের ভিতর হাত ঢুকালাম আর স্পর্শ করলাম ওর বালে ভরা ভোদা| একটা আঙ্গুল দিয়ে খুঁজতে লাগলাম ওর যৌনতার কেন্দ্র – ওর ভগাঙ্কুর| ও আরো উত্তেজিত হয়ে আমার নুনু ভীষন জোরে চেপে ধরলো| ঘষতে লাগলাম ওর ভগাঙ্কুর| ও গলা কাটা মুরগির মতো তর্পাতে লাগলো| দুই আঙ্গুল ঢুকিয়ে দিলাম ওর গুদে| ওর যোনীর দেয়ালে আমার আঙ্গুলের ডগা দিয়ে ঘষে ঘষে ওকে উন্মাদ করে দিলাম|

ওকে এবার চিত করে শোয়ালাম| প্রথমে নিজে সম্পূর্ণ উলঙ্গ হলাম| ওর শার্ট আর প্যান্ট খুললাম| এই প্রথম ওর দুধ দেখলাম – দারুন চোখা আর ভরাট| ওর ঠোঁট আমার মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম, দুহাত দিয়ে মর্দন করতে থাকলাম ওর দুধ, আর আমার শক্ত নুনু দিয়ে ওর উরু আর ভোদা ডলতে লাগলাম| ও জিহ্বা ঢুকিয়ে দিলো আমার মুখের ভিতর| মুখ নামিয়ে আনলাম ওর দুধে| দুহাত দিয়ে প্রচন্ড জোরে চেপে ধরলাম আর জিহ্বা দিয়ে বোটা চাটতে লাগলাম| ও আমার মাথার চুল আঁকড়ে ধরে আরো জোরে চেপে ধরলো| পালা করে দুধ দুটা মুখে পুরে চুষতে লাগলাম আর কামর দিতে লাগলাম ওর বোটায়|

আমি এবার ওর টিশার্ট টা দিয়ে ওর চোখ বেঁধে ফেল্লাম| ওকে বললাম আমার ক্রীতদাসী ও – কোনো প্রতিবাদ যেনো না করে| করলে শাস্তি পাবে| আমি ওর পেটের উপর দু পাশে হাটুতে ভর দিয়ে বসলাম| আমার ঝুলন্ত অন্ডকোষ ওর পেটে বাড়ি খাছে| নুনুর ডগা দিয়ে ওর ঠোঁট, নাক, গাল, গলা, পেট, নাভী, দুধে ঘষতে লাগলাম| নুনুটা হাতে নিয়ে ওর খাড়া বোটা দুটোতে জোরে জোরে বাড়ি দিতে লাগলাম| এরপর অন্ডকোষ দিয়ে ওর পেট, দুধ, আর মুখে ঘষতে লাগলাম| ও আর্তনাদ করে উঠলো – ‘আর পারছি না| fuck my pussy now’|

আমি ওকে মনে করিয়ে দিলাম যে ক্রীতদাসী কোনো অর্ডার করতে পারে না| ওকে শাস্তি পেতে হবে| ওর ভোদা হাত দিয়ে চেপে ধরলাম আর ওর খাড়া দুধ দুটাকে অন্য হাত দিয়ে জোরে থাপ্পর দিতে থাকলাম| ও ভীষন জোরে চীৎকার করে উঠলো – ব্যাথায় আর উত্তেজনায়| ওর সাদা দুধ লাল হয়ে গেছে আর প্যান্টি ভিজে সপ্ সপ্ করছে| ওর প্যান্টি খুলে  শুঁকলাম – আহ নেশা ধরে গেলো ওর ভোদার গন্ধে| দুই উরু ফাঁক করে ডুব দিলাম ওর ভোদায়| আঙ্গুল দিয়ে ভগাঙ্কুর ঘষছি আর জিহবা দিয়ে চাটছি| থরথর করে কাঁপতে লাগলো আর অম্ল রসে ভেসে গেলো ওর গুদ আর আমার মুখ| ওর উরুতে কামর দিতে দিতে আঙ্গুল দিয়ে বেধম চুদতে লাগলাম ওর হেডা|

‘aaaaaaaaaaaaaaaaaah Fuck me. Fuck me’ বলতে বলতে আমার চুল টেনে ছেড়ার উপক্রম| উঠে গিয়ে আলমারি থেকে পাজামা সেট আর চামড়ার বেল্ট নিয়ে আসলাম| ডান হাতে ভালো করে পেঁচালাম বেল্টটা – ৩ ইঞ্চি মতো বাইরে রাখলাম| ওকে উপুড় করে শোয়ালাম দুই হাত ওর বাঁধলাম হেডবোর্ডের সাথে| আর ওর প্যান্টি মুঠা করে পুরে দিলাম লুসার মুখের ভিতর| বললাম ‘এবার প্রাণ খুলে আদেশ করে যাও’| আমি হাটু গেড়ে বসলাম ওর দুই উরুর মাঝখানে| ওর কোমর ধরে জোরে টেনে আনলাম যাতে ওর ভোদা আমার খাড়া নুনুতে লেপ্টে থাকে| ওর দুর্দান্ত সাদা পাছায় বেল্টের বাড়ি মারতে লাগলাম| লাল দাগ পরে যাচ্ছে সারা পাছায়|

আমি এবার হাটু গেড়ে বসলাম আর লুসাকে ঠেলে পাছা উচুঁ করে হাটুর উপর ভর দিয়ে উপুড় করলাম| উরু ফাঁক করে কিছুক্ষণ ওর ভোদা চাটলাম| নুনুর আগা দিয়ে ঘষতে লাগলাম ওর পোন্দের ফুটায়| দু হাত দিয়ে পাছা ফাঁক করে ছিদ্রে থুতু দিয়ে নিলাম| একটু থুতু দিয়ে পিচ্ছিল করে নিলাম নুনুর মুন্ডুটা আর ওর টাইট ছিদ্রে ঢুকালাম| ওর কষ্ট হছিলো তাই বের করে আনলাম আর হেডার ভিতর এক ধাক্কায় ভরে দিলাম| নুনুর মুন্ডু দিয়ে ওর যোনীর উপরের g-spot ঘষতে লাগলাম| দু হাত দিয়ে আঁকড়ে ধরলাম ওর দুধ দুটা| নিচু হয়ে চুমা খেতে লাগলাম ওর পিঠ, কোমর, পাছা| জোরে জোরে ঠাপ মারতে লাগলাম আর ওর দুধের বোটা পিষে শেষ করে দিলাম| ওর কোমর দু হাত দিয়ে ধরে পকাত পকাত করে চুদতে লাগলাম| কয়েক মিনিট পর আমার মাল দিয়ে ভরে দিলাম ওর গুদ| ও যোনীর দেয়াল দিয়ে চেপে ধরলো আমার নুনু – সমস্ত মাল নিংড়ে নিলো| ওর হাত, চোখ খুলে দিলাম আর মুখ থেকে প্যান্টি বের করে নিলাম| আমর কোলে বসালাম আর চুমায় চুমায় ভরিয়ে দিলাম ওর সারা মুখ আর ঠোঁট| ও দুই পা দিয়ে আমার কোমর জরিয়ে ধরলো আর ক্লান্তিতে আর চরম তৃপ্তিতে আমার বুকে লেপ্টে রইলো| আমার কানের কাছে ফিসফিস করে বললো ‘আমাকে কেউ কখনো এমন করে ঘুম থেকে জাগায়নি| Love you babe’|

রুমের ঘড়িতে দেখলাম রাত তখন ১০:৩০| চাইনিজ অর্ডার করলাম| ওই রাতে আর কোথাও যাওয়া হয়নাই|

3 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  2. This comment has been removed by the author.

    ReplyDelete

Popular Posts