সুযোগ পেয়ে একা ঘরে ভাবী তার ভোদাটা চুদিয়ে নিল





মিলু, মানে আমার স্বামী, ওর পিসির ছেলে সিরাজকে নিয়ে এসেছে আমাদের বাড়ীতে এক সপ্তাহ প্রায় হল। সিরাজ বছর কুড়ির ছেলে, মাজা মাজা গায়ের রং, লম্বা সুঠাম পেটানো চেহারা, কিন্তূ একটূ বোকাসোকা। পড়াশুনা বিশেষ করতে পারেনি, বাপের বিশাল ব্যবসা, তাতে ঢুকে অবশ্য বেশ বুদ্ধির পরিচয় দিছে। সম্পর্কে আমি ওর বৌদি, ভারী ভাল লাগল আমার ছোট্ট দেওরকে। বয়সে আমার চেয়ে বছর পাঁচেকের ছোট, বেশ লাজুক লাজুক মুখ করে আমার সাথে আলাপ করল। সারাদিন আমি একাই থাকি, বক্jর বক্র করি ওর সাথে, কয়েকদিনের মধ্যে আমার বেশ নেওটা হয়ে গেল। অল্প-বিস্তর বৌদিসুলভ ঠাট্টা-ইয়ার্কি করি, একদিন জিজ্ঞেস করলাম “প্রেম কর নাকি?” লজ্জায় মাথা নেড়ে না না বলল। বাড়ীতে একাই থাকে বাবা-মার সঙ্গে, দিদি-বোন কেউ নেই, বলতে গেলে মেয়েদের সঙ্গে সেভাবে মেশেনি বা তাদের সাহচর্য পায়নি কোনদিন। আমাকে পেয়ে ও এক নতুন জগৎ পেল।

কয়েকদিন পর একদিন বিকেলে ছাদ থেকে জামা-কাপড় আনতে গিয়ে দেখি সিরাজ দড়িতে আমার সালোয়ার-কামিজের পাশে মেলে দেওয়া ব্রা-প্যান্টিটা মন দিয়ে দেখছে। আমার মাথায় দুষ্টুবুদ্ধি চেপে গেল। চুপিচুপি কাছে গিয়ে বললাম, “কি দেখছ? এটা দেখনি কোনদিন?” ও কি বলবে ভেবে পেল না। আমি তখন মজা পেয়ে গেছি। জামা-কাপড় তুলে সিঁড়ি দিয়ে নামতে নামতে আমার লাল টুকটকে লেস দেওয়া প্যান্টিটা ওর সামনে মেলে ধরে বললাম
-ছেলেরা যেমন জাঙ্গিয়া পরে, মেয়েরাও তেমনি এটা পরে, একে প্যান্টিস বলে, তুমি জানতে না?
-জানতাম, তবে দেখিনি কোনদিন।
-ও, তাই বুঝি বৌদির প্যান্টি দেখা হচ্ছিল। বড় মেয়েরা সবাই এটা পরে। তুমি যেমন জাঙ্গিয়া পর, তেমনি আমি এটা পরি।
-আমি তো সবসময় জাঙ্গিয়া পরি না, কেবল খেলার সময় বা বাইরে গেলে পরি, তুমি সর্বদা পর?
আমি তো শুনে থ, ছেলেটা বলে কি? এতবড় দামড়া ছেলে জাঙ্গিয়া না পরে থাকে? অবাক হয়ে বললাম , “ সেকি গো, আমি তো সব সময়েই পরি, এখনও পরে আছি। তার মানে তুমি যখন পর না, তখন তোমার ওটা প্যান্টের তলায় লটপট করে ঝোলে আর দোলে?” বলে ওর দিকে আড়চোখে চেয়ে নিজের ঠোঁটটা কামড়ে ওকে চোখ মারতেই ওর যা অবস্থা হল বলার নয়। কোনরকমে দৌড়ে নিজের ঘরে চলে গেল আর আমিও মুচকি হেসে নিজের কাজ করতে চলে গেলাম।
মিলু সন্ধ্যাবেলা ফিরে এল। মিলু আর আমি এমনিতে খুব খোলামেলাভাবেই নিজেদের মধ্যে মিশি, কথা বলি, কোন কিছুই নিজেদের ভিতর লুকোই না। রাতে বিছানায় শুয়ে ওকে জড়িয়ে ধরে আমার এই কাহিনীটা বলতেই ও হেসে কুটপাটি
-ওঃ টাবু, তুমি না, সত্যি পারোও বটে, বেচারাকে প্রথমেই যা দিয়েছ, ওর হজম করতে সময় লাগবে। ও এমনিতেই একটু বোকাসোকা।
-কিন্তু তুমি ভাব, অতবড় দামড়া ছেলে, প্যান্টের তলায় কিছু পরে না।
মিলু আরো একধাপ বেড়ে বলল, “ ভালই তো, তোমার সঙ্গে কথা বলে ওর ধোন খাঁড়া হচ্ছে কিনা নিজেই দেখতে পারবে।
শুনে আমার সারা শরীর সিড়সিড় করে উঠল, এই ব্যাপারটা আমি সেভাবে ভাবিনি।
-এই মিলু, তোমার কি মনে হয় আমায় দেখে, আমার সঙ্গে কথা বলে ওর হিট উঠে?
-আমি কি করে জানব, কাল তুমি নিজেই পরখ করে দেখ।
-তোমার হিংসে হচ্ছে?
-হিংসে কেন, আমার তো ভেবে ভাল লাগছে যে আমার সুন্দরী সেক্সী বউকে দেখে কারো হিট উঠে যাচ্ছে। তবে আমার একটাই শর্ত, তুমি ওকে কব্জা করলে আমরা দাদা-ভাই মিলে দুজনে একসঙ্গে তোমায় খাব।
-ইস্j , কি সখ।
মিলুকে মুখে একথা বললাম বটে, কিন্তু আমার মনের মধ্যে এটা ঢুকে গেল যে যদি সিরাজকে আমার বশে আনতে পারি, তাহলে মিলুও তার সঙ্গে যোগ দেবে। একসাথে দুজন পুরুষ আমার শরীরে দাপিয়ে সুখ দিচ্ছে, ভাবতেই আমার শরীরে আগুনের হল্কা বয়ে গেল।
পরদিন সকালে যথারীতি নিজের কাজে ব্যস্ত হয়ে পড়লাম। হাজারো কাজের মাঝে সিরাজের দিকে আর আলাদা করে নজর দিতে পারিনি। সাড়ে নটা নাগাদ মিলু অফিস চলে গেল আর আমিও হাতের সামান্য কাজ সেরে ফাঁকা হলাম। দুকাপ চা বানিয়ে পাশাপাশি সোফায় বসে খেতে খেতে ওর সঙ্গে এটাসেটা কথা বলতে বলতে হঠাৎ বলে উঠলাম
-এমা, তোমাকে চায়ের সঙ্গে কিছু দেওয়া হল না, খেতে কিছু?
-না না, আর কি খাব, সকালের জলখাবার এখনও হজম হয়নি।
-ওঃ, ঠিক আছে, তবে তুমি অন্য জিনিষও খেতে পার, ইচ্ছে হলে।
-কি জিনিষ?
-সেটা তুমি ভেবে বল, সবই কি আমি বলব নাকি?
বলতে বলতে ওর ঘাড়ে আমার হাতটা রাখলাম। স্লিভলেস সালোয়ারের ফাঁক দিয়ে আমার পরিষ্কার চকচকে বগলটা যাতে ভালভাবে দেখা যায় সেজন্য হাতটা কিছুটা তুলেই রাখলাম। পায়ের উপর পা তুলে আমার থাইটাকে ঠেকিয়ে দিলাম ওরটার সাথে। ওর দেখি বেশ টলোমলো অবস্থা। ওর মুখের দিকে চেয়ে মিচকি হাসি দিলাম। ওকে আর একটু টেনে নিলাম নিজের দিকে যাতে আমার চুঁচিটা ওর শরীরের সাথে ভালভাবে ঠেকে যায়। অন্য হাতটা ওর থাই-এর উপর রেখে আস্তে আস্তে বোলাতে লাগলাম। ভাবতে খুব ভাল লাগছে যে আমি মেয়ে হয়ে একটা ছেলেকে নিজের ইচ্ছামত চুদব, চিরকাল ছেলেরাই মেয়েদের ফাঁদে ফেলে চুদেছে।
এরপর যা দেখলাম তাতে আমার বেশ হাসি পেয়ে গেল। সিরাজ যথারীতি পাজামার ভিতর জাঙ্গিয়া পরেনি। আমি আস্তে আস্তে ওর থাইতে হাত বোলাচ্ছি আর দেখি ওর পাজামার সামনের দিকটা ধীরে ধীরে উঁচু হয়ে যাচ্ছে। বুঝলাম মিলুর কথাই ঠিক, আমার আদরের ঠেলায় বাবুর ধোন ঠাটিয়ে উঠছে।
-“ওমা, একি?”, আমি খিলখিল করে হেসে ওর ধোনটার দিকে আঙ্গুল দেখিয়ে বললাম।
ও চুড়ান্ত অপ্রস্তুত অবস্থায় পড়ে হাত দিয়ে পাজামাটা কোন রকমে টেনেটুনে ঠ্যাঁটানো ধোনটাকে চাপা দিতে চাইল। ওর কানের কাছে মুখ নিয়ে গিয়ে ফিসফিস করে বললাম, “ওসব করে লাভ নেই সোনা, তার চাইতে নুনুসোনাকে নিজের মত বাড়তে দাও”। ও আমার মুখে নুনু শব্দটা আশা করেনি। আবাক হয়ে গেল কিছুটা। আমি যে আসল চোদার সময় কি রকম কাঁচা কাঁচা খিস্তি মারি তা তো ও আর জানেনা।
আমি আর ওকে কোন সুযোগ দিলাম না। সপাটে ওকে জাপ্টে ধরে ওর ঠোঁটে ঠোঁট রাখলাম। এইটার জন্য ও একেবারেই প্রস্তুত ছিল না। কি করবে ভেবে পাচ্ছিল না। আমি সোজা আমার ঠোঁটদুটো দিয়ে ওর নীচের ঠোঁটটা চেপে ধরলাম। তারপর শুরু হল আমার চোষা। চকচক করে ওর পুরু রসাল ঠোঁটটা চুষতে চুষতে ওটাকে আমার মুখের মধ্যে ঢুকিয়ে নিলাম। ওর মুখটা সামান্য ফাঁক হতেই আমার জিভটা ওর মুখে সটান পুরে আমার জিভ দিয়ে ওর জিভটাকে ছুঁলাম। তারপর জোরে জোরে ঘোরাতে লাগলাম ওর জিভের চারিদিকে। আমার দুহাতে ওর মাথাটা ধরে চালাতে লাগলাম এই দমবন্ধ করা আদর।
বুঝতে পারছি ওর বাধা দেওয়ার কোন ক্ষমতাই নেই, ওকে নিয়ে আমি যা ইচ্ছে তাই করতে পারি। ও গোঙাচ্ছে, বুঝতে পারছি ওর দম বন্ধ হয়ে আসছে। আমি এইরকমভাবে প্রায় মিনিটখানেক থাকতে পারি, কিন্তু আমি জানি ও পারবে না। আমি কিন্তু ওকে ছাড়ার কোন লক্ষন দেখালাম না। বৌদির কি রকম দম টের পাক একবার ছোঁড়া। রাক্ষসীর মত একবার ওর ঠোঁট চুষছি আবার পরক্ষণেই জিভে জিভ লাগিয়ে ঘোরাচ্ছি। … ওঃ … ওঃ … ঊমমম … আঃ … উফ … চকচক শব্দ হচ্ছে আর চলছে আমার কামলীলা।
সবেমাত্র ভাবছি এইবার ওর ঠ্যাঁটানো ধোনটা নিজের হাতে ধরব, এমন সময় এক কান্ড হল। ও আচমকা আমাকে ঠেলে সরিয়ে দিয়ে সোফাটাকে খিঁমচে ধরল। সারা শরীরটা কুঁকড়ে গেল, এক হাতে ও পাজামার তলায় থাকা বাঁড়াটাকে ধরে থরথর করে কেঁপে উঠল। আমি এই রকমটাই আন্দাজ করছিলাম। নারী শরীর কোনদিন পায়নি ও। আমার এই আদরটাই ও সহ্য করতে পারল না। “কি হল সোনা, রস বেরিয়ে গেল”, ওর দিকে আলতো করে হেসে বললাম।
ও বোকার মত মুখ করে বসে রইল, কিছুটা অপরাধী ভাব, কিছুটা লজ্জা। পাজামাটা দেখি রসে ভিজে জবজব করছে।
-এমা, লজ্জা পাচ্ছ কেন? ছেলেদের প্রথম প্রথম এরকম হয়। পুরোটা করতে পারে না, তার আগেই রস বেরিয়ে পড়ে। ওটা তো নেতিয়ে গেছে, তাইতো? বলে আমি ওর পাজামার দিকে তাকালাম।
-উঁ, কোন রকমে উত্তর দিল ও।
-ঠিক আছে, এটাই স্বাভাবিক, তোমার কি খারাপ লাগছে এটা করে?
আমি জানি রস বেরিয়ে গেলে ছেলেদের এরকম লাগে। ও মাথা নীচু করে বসে রইল। একদম নেতিয়ে পড়েছে, সারা শরীর ঘামে জবজব করছে। আমি ওর গাল টিপে আদর করে বললাম, “এই মুনুসোনা, এরকম করে না, তুমি তো এখন বড়ো হয়ে গেছ, এখন কেউ এই রকম বৌদির সামনে লজ্জা পায়? তমি বরং চান করে নাও, দেখবে ভাল লাগবে।” ও আমার কথায় চান করতে গেল আর আমিও গেলাম আমার নিজস্ব বাথরুমে চান করতে।
চান করতে করতে ভাবলাম সিরাজের ধোনটা তো এখন রস বেরিয়ে লটপটে হয়ে গেছে, ওটাকে তাড়াতাড়ি খাঁড়া করতে আমার একটা উত্তেজক কিছু পোষাক পরা দরকার। বিয়ের আগে আমি যে স্কার্ট-টপ পরতাম, আমার ফিগারটা ঠিক আছে বলে সেগুলো এখনও পরি। সেইরকম একটা হাতকাটা গোলাপী টপ আর তার সাথে কালো টাইট হাঁটু অব্দি লম্বা স্কার্ট নিলাম। এই স্কার্টটা পাছার কাছে এত টাইট যে এটা পরে হাঁটলে ভিতরের প্যান্টি-লাইনটা ফুটে উঠে। ইচ্ছে করেই একটা কালো ব্রা পরলাম যাতে ওটাও গোলাপী টপের উপর দিয়ে ফুটে ঊঠে।
বাইরে এসে দেখি সিরাজ চান করে সোফায় বসে টিভি দেখছে। আমায় এই পোষাকে দেখে তো ওর আক্কেল গুড়ুম হয়ে গেল। আমায় দুচোখ দিয়ে যেন চাটতে লাগল।
-কি দেখছ অমন করে, আমায় দেখনি নাকি কোনদিন? ছেনালী গলায় বললাম আমি।
-কি সুন্দর দেখাচ্ছে গো তোমায়।
-কেন, আমাকে তো এমনিতেই সুন্দর দেখতে।
-তা ঠিক, তবে এখন ফাটাফাটি লাগছে।
-ধুত, তুমি যা বলতে চাইছ সেটা ঠিক করে বলতে পারছ না। আমাকে এখন খুব সেক্সী দেখাচ্ছে, তাই তো?
-হ্যাঁ, হ্যাঁ, ঠিক বলেছ, সেক্সী।
আমি বুঝে গেছি যে ওকে দিয়ে আমাকে চোদানোটা কেবল এখন সময়ের অপেক্ষা। ওর পাশে বসে আমিও টিভির দিকে চোখ রাখলাম। ইচ্ছে করেই বসলাম একটু দূরে, দেখি বাবু কি করে। ও আমার দিকে আস্তে আস্তে সরে আসছে দেখে আমি সোফায় পা তুলে হাঁটুমুড়ে বসলাম। স্কার্টটা হাঁটু ছাড়িয়ে বেশ কিছুটা উঠে গিয়ে আমার ফর্সা মাখনরঙা থাইগুলো বার করে দিল। দেখি ওর চোখ যত না টিভির দিকে তার চেয়ে বেশী আমার থাইদুটোর দিকে।
-এ্যাই, কি দেখছ ওদিকে, আমি মজার গলায় বললাম। ও লজ্জা পেয়ে মুখটা ঘুরিয়ে নিল।
-লজ্জা পাওযার কিছু নেই, ভাল করেই দ্যাখো এত যখন ইচ্ছা।
একটু কাত হয়ে পাদুটো ঘুরিয়ে সোজা তুলে দিলাম ওর কোলের উপরে। পায়ের ফাঁক দিয়ে স্কার্টের তলায় থাকা গোলাপী প্যান্টিটা যে দেখা যাচ্ছে তা ভাল করেই জানি। ও এতে একদম হতবাক হয়ে গেল। হাতটা রাখল আমার পায়ের পাতার উপরে।
-ইস টাবু, তোমার পা, পায়ের পাতাদুটো কি সুন্দর, বলে আমার পায়ের উপর হাত বোলাতে লাগল। আমার সারা শরীর সিরসির করে উঠল। চোখ বুজে ফেললাম। ও আস্তে আস্তে ওর হাতটা পায়ের পাতা থেকে গোছ ছাড়িয়ে হাঁটু, সেখান থেকে থাই-এর উপর নিয়ে এল।
-ওঃ সিজু, কি আরাম লাগছে, আমি কামার্ত গলায় বললাম।
-টাবু, একটা চুমু খাব তোমার পায়ে?
আমি এটাই চাইছিলাম। পায়ের পাতায় চুমু খেলে, পায়ের আঙ্গুল মুখে নিয়ে চুষলে আমার প্রচন্ড উত্তেজনা হয়। আমি কিছু না বলে আমার পাটা তুলে দিলাম ওর মুখের কাছে আর ও একটু ঝুঁকে আমার পা দুটো ধরে পাগলের মত পায়ে চুমু খেতে লাগল। আমিও সুযোগ বুঝে পায়ের একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম ওর মুখের ভিতর। ও যেন হাতে চাঁদ পেল। এক এক করে পায়ের সবকটা আঙ্গুল ঢুকিয়ে নিল মুখের ভিতর আর চকচক করে চুষতে লাগল। কিছুক্ষন এভাবে আদর খাওয়ার পর চোখ মেলে তাকালাম ওর দিকে। দেখলাম ওর সারা শরীর কামরসে ভরে গেছে। করুণ চোখে চেয়ে আছে আমার দিকে, ওর সারা শরীর আমায় চাইছে, কিন্তু মুখে কিছু বলতে পারছে না। আমি কোন কথা না বলে ওর হাত ধরে সোফা থেকে ওকে টেনে তুললাম, সোজা নিয়ে এলাম আমার বেডরুমে। দরজা বন্ধ করে ওর দিকে ফিরে ঘুরে দাঁড়ালাম। ও দেখি ভয়ে জড়সড় হয়ে গেছে।
-এই সোনাটা, কি হল, ভয় লাগছে? ওরকম জবুথবু হয়ে আছ কেন?
ও কোন উত্তর দেওয়ার আগেই আমি ওকে সাপের মত পেঁচিয়ে ধরে ওর ঠোঁটে ঠোঁট রাখলাম। ও এটার সাথে আগেই পরিচিত হয়েছে, ফলে ও এখন ঠিকঠাক আমার ঠোঁটে ঠোঁট রেখে চুষতে লাগল, আমার মুখে জিভ ঢুকিয়ে ঘোরাতে লাগল, হাত দিয়ে আমার পিঠটা আচঁড়াতে আচঁড়াতে ব্রা-র স্ট্র্যাপটা খুঁজে পেল। আমার আর তর সইছে না, এবার ল্যাংটো হয়ে ঠাপন খেতে হবে। ও দেখি আমার জামা-স্কার্টটা খুলছেই না। বাধ্য হয়ে নিজেই নিজেরটা খুললাম। ব্রা-প্যান্টিটা ইচ্ছে করেই এখন খুললাম না। আমায় যে শুধু ব্রা-প্যান্টিতে কি অসম্ভব সেক্সী দেখায় তা ও একটু ভাল করে দেখুক।
-ওঃ টাবু, কি ফিগার গো তোমার, ফিসফিস করে বলল। এটা আমি আগেও শুনেছি। আমার ফিগারটা সত্যি বেশ ভাল। মাখনের মত গায়ের রং, সরু কোমর, ভরাট পাছা, ডবকা ডবকা মাইদুটো একদম টানটান, একটুও ঝোলা নয়। থাইদুটো কলাগাছের মত মসৃণ আর কোথাও একটুও লোম নেই। প্রতি সপ্তাহে অন্ততঃ দুবার আমি বগল, তলপেট আর গুদ পরিষ্কার করি। কালো ব্রা আর গোলাপী প্যান্টিতে আমাকে দেখে যে ওর ল্যাওড়াটা ঠাটিয়ে উঠেছে তা বেশ ভালই বুঝতে পারছি।
-আমার সোনাটা, মানিক আমার, এস আমার কাছে, তোমায় একটু আদর করি, বলতে বলতে শরীরে একটা মোচড় দিয়ে দুহাতে অজগরের মত পেঁচিয়ে ধরে ওকে বিছানায় ফেলে ওর বুকের উপর উন্মাদিনীর মত উঠে বসলাম।
-ইস টাবু, কি দারুণ দেখাচ্ছে তোমায়। আমি ওর দিকে চেয়ে নেশাতুরের মত হাসলাম। এখনও জানেনা আমি কি জিনিষ, এইবার টের পাবে ও।
ব্রা-টার হুক খুলে ওটাকে গা থেকে নামিয়ে দিলাম। মাইদুটো ওর সামনে ধরে বললাম,
-নাও, এবার এদুটো বেশ করে মশমশিয়ে টেপো দেখি, চোষ, কামড়াও, যা খুশি কর, দেখি কেমন আমায় আরাম দিতে পার, বলে মাইদুটোর উপর ওর হাতটা টেনে বসিয়ে দিলাম।
-ইস টাবু, কি মাই গো তোমার, বড় বড় অথচ ছুঁচালো আর কি ঠাসা ঠাসা, ঠিক যেন আপেল।
আমি জানি সিরাজ এই প্রথম মেয়ে মানুষের মাই দেখছে। নীচ থেকে পাকা আপেল ধরার মত মাইদুটোয় আলতো করে টিপুনি দিল। আমার শরীর তখন পুরো জেগে উঠেছে, ঐ আলতো টেপায় মন ভরে নাকি?
-আরে এই বোকাচোদা, তুই কি মাখনে হাত বোলাচ্ছিস নাকি? জোরে জোরে টেপনা, গতরে জোর নেই নাকি তোর শুয়োরের বাচ্ছা, হিসহিস করে বলে উঠলাম। আমার মুখে এই রকম কাঁচা খিস্তি শুনে ও যত না অবাক হল, তেতে উঠল আরও বেশী। ও তো এখনও জানে না চোদার সময় আমি কিরকম আরও বেশী মুখ খারাপ করি।
সিরাজ বাধ্য ছেলের মত মাইদুটো হাতের মধ্যে নিয়ে পক পক করে টিপতে লাগল। মোচড় দিয়ে বাদামী রং-এর মাঝে টসটসে উঁচু আঙ্গুরের মত বোঁটাদুটোয় চুমকুড়ি দিতে থাকল। এবার মাই ঠাসানোর সত্যিকারের আরাম পেলাম। মাইগুলো যেন জমাট বিষে ভরে আছে। ও মোচড় দিয়ে দিয়ে টিপছে আর একটু একটু করে বিষ ছড়িয়ে পড়ছে আমার সারা শরীরে। কি আরাম … কি টনটনানি … আঃ … আঃ … টেপ টেপ … আরো জোরে টেপ শালা … টিপে টিপে রস বার করে দে … ছিঁড়ে ফ্যাল … উফ … উফফ্j … ওরে বাবা, মা গো. … ফাটিয়ে দে ওগুলোকে, উম্ম্j … উম্j …আরামে হিসহিস করে উঠলাম … সামনে ঝুঁকে আরও খানিকটা ঠেলে দিলাম চুচিঁদুটো ওর দিকে।
ও মাই টিপতে টিপতে হঠাৎ টান মেরে আমাকে আরও সামনে ঝুঁকিয়ে নিল, আর মুখটা একটু তুলে আমার একটা মাই নিজের মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করল। বোঁটাটা আস্তে আস্তে কামড়াতে থাকল। অন্য মাইটা টিপে যেতে লাগল সমানতালে। এটা একেবারে মোক্ষম। একসাথে টেপন আর চোষন খেতে খেতে আমার কাম-শিহরণ লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকল।
-ইস… ওঃ… আহহ্j… কর…কর… করে যা… আরও জোরে… চুষে কামড়ে আমার রক্ত বার করে দে।। খুব আরাম হচ্ছে… পাগলের মত আমি বকে যেতে লাগলাম আর সিরাজ উৎসাহ পেয়ে মাইদুটো বদলে বদলে পালা করে টিপতে আর চুষতে লাগল।
কিছুক্ষন এভাবে চলার পর আমি টের পেলাম সিরাজের তলপেটের সঙ্গে লেপটে থাকা আমার প্যান্টির ভিতর গুদখানা তেতে আগুন হয়ে উঠেছে, কুলকুল করে ঘি গলাচ্ছে আর কিটকিট করে ঘুণপোকা যেন ভিতর থেকে কুরে কুরে খাচ্ছে। আমার পোঁদের তলায় ওর শক্ত বাঁড়ার খোঁচা টের পাচ্ছি। ডান হাতটা পিছনে নিয়ে গিয়ে ওর পাজামার তলায় থাকা ধোনটাকে চেপে ধরলাম। মাই চোষা থামিয়ে ও আমার দিকে কামার্তের মত চেয়ে রইল। খুব তাড়াতাড়ি সহজ হয়ে গেলাম দুজনে। আমি হাঁটুতে ভর ভিয়ে ওর পেট থেকে পাছাটা একটু তুলতেই ও আমার প্যান্টিটা খুলে দিল আর আমি ওর পাজামার দড়ি খুলে নামাতেই ঘন কালো গুচ্ছ গুচ্ছ বালের ভিতর থেকে ভীমদর্শন একখানা আচোদা ল্যাওড়া বেরিয়ে এল।
প্রায় সাত-আট ইঞ্চি লম্বা, বেশ মোটা তাগড়া আখাম্বা একখানা বাঁড়া। ছাল ছাড়ানো বাঁড়ার মুন্ডিটা যেন ছোটখাটো একটা ডিমের সাইজ। কুঁচকানো চামড়ার থলির ভিতর বিচিগুলো বেশ বড় বড়, সব মিলিয়ে জিনিষটা মনে ধরল আমার। এই না হলে বাঁড়া-বিচি, গুদে গিয়ে এটা যখন ঠাপন দেবে তখন যে কি সুখ হবে ভাবতেই আমার সারা শরীর চিড়বিড় করে উঠল। এমন আচোদা ধোন ত সব মেয়েই চায়।
-কি রে মাগী, ধোনটা কেমন? তোর ভাল লেগেছে? ধোনটা আমার সামনে নাড়িয়ে ও জিজ্ঞেস করল।
ওর মুখে মাগী সম্বোধন শুনে আমার উত্তেজনায় সারা শরীরে আগুন জ্বলে উঠল। মুঠোর মধ্যে ধোনটাকে নিয়ে দিলাম গায়ের জোরে চেপে। জানি ধোন টিপলে ছেলেদের আরামই হয়, কেবল বিচিতেই ওদের যা ভয়।
-উমমম্j… দারুন রে চোদনা, দারুন, কি একখানা ল্যাওড়া বানিয়েছিস মাইরি… বাদশাহী সাইজ, গুদে ঢুকে কুলকুল করে যা রস বার করবে না, দেখিস তখন।
আমি ছেলেদের ল্যাওড়া আগে দেখলেও ও মেয়েদের গুদ প্রথম দেখছে। আমি গুদ ও তার চারিপাশ সর্বদা পরিস্কার রাখি। কোথাও এতটাকু লোম নেই, নাই-এর নীচ থেকে মসৃণ চামড়া আর ফর্সা গুদের দৃশ্য ওকে পাগল করে দিল। প্রথমে ভাবলাম ওকে দিয়ে আগে গুদটা চাটাই, ওর ধোনটা চুষি। তারপর সেটা আর করলাম না, প্রথম দিন বেশী বাড়াবাড়ি করলে আগেই ওর মাল বেরিয়ে যেতে পারে, তখন আবার আমায় নিজে নিজে আঙ্গলি করে গুদের গরম ঠান্ডা করতে হবে। তার চেয়ে আজকে আমিই ওকে চুদে নি, পরে এসব করা যাবে, থাকবে তো কিছুদিন আমার কাছে।
সিরাজ আমার গুদটা দেখার জন্য উঠে বসতে চাইল, আমি পাত্তা দিলাম না। গুদ পরে দেখবি, আগে আমায় চুদতে দে ভাল করে। আমি জানি এখন ওকে আমার গুদে বাঁড়া ঢোকাতে বলল ও পারবে না, ছেলেরা প্রথমে কিছুতেই এটা পারে না, তার চেয়ে আমিই বরং নিজের গুদে ওর বাঁড়াটা ঢুকিয়ে চুদি।
-এই বানচোত ছেলে, আমি তোকে চুদছি, তুই চুপ করে শুয়ে আমার চোদন খা। চুদে চুদে তোর বাঁড়াটা আমি ভেঙ্গে দেব, দেখি কেমন পারিস আমার সাথে। তাড়াতাড়ি মাল ফেলবি না, আমার অনেকক্ষন লাগে গুদের রস বের হতে। আগেই মাল ফেললে তোর বিচি ছিঁড়ে দেব।
-তোর যা ইচ্ছে কর, তুই শালী খানকি মাগী, তোর হাতে আমার চোদন শিক্ষার হাতেখড়ি হচ্ছে, এ তো আমার ভাগ্য রে চুতমারানী।
-দেখাচ্ছি মজা, হাতেখড়ি না বাঁড়াগুদি এখনই বুঝবি, খেঁচে খেঁচে তোর আমি কি হাল করি দ্যাখ।
আমি তখন পাগল হয়ে গেছি, গুদটা রসে হড়হড় করছে, মনে হচ্ছে জ্যান্ত চিবিয়ে খাই ওকে। ছেলেদের উপর বসে চুদতে আমার দারুন লাগে, কিরকম অসহায়ের মত পড়ে থাকে পুরুষমানুষ আর আমি নিজের ইচ্ছেমত চুদিয়ে নিতে পারি।
সিরাজের কোমরের দুপাশে হাঁটুতে ভর দিয়ে নিজের পাছাটা সামান্য তুলে ধরলাম। ডান হাতে ওর ল্যাওড়াটা ধরে বাঁ হাত দিয়ে নিজের গুদের মুখটা সামান্য ফাঁক করলাম। তারপর বাঁড়ার মুন্ডিটা গুদের মুখের কাছে ধরে আস্তে আস্তে বসে পড়লাম। পড়পড় করে গোটা বাঁড়াটা ঢুকে গেল আমার রসভত্তি গুদের ভিতর।
-ওরে বাব্বা, কি গুদ রে মাইরি তোর নাংমারানী, খানকি মাগীর মত একখানা গুদ করে রেখেছিস যে, পুরো বাঁড়াটা গিলে নিলি।
আমি কোন কথা না বলে নিজের পোঁদটাকে সামান্য আগুপিছু করে বাঁড়াটাকে সেট করে নিলাম গুদের ভিতরে। এইবার শুরু হল আমার কামলীলা। প্রথমে আমার তলপেটের পেশী সংকোচন করে গুদের ঠোঁট দিয়ে কপাৎ কপাৎ করে চিপে দিলাম ওর বাঁড়াটা। আমি এই কায়দাটা চেষ্টা করে রপ্ত করেছি। ও এটা কল্পনাও করতে পারেনি।
-ওঃ… ওঃ… এটা কি করলি রে, আবার কর, কি আরাম।
আমি আরো দু-তিন বার এই রকম গুদ দিয়ে বাঁড়াটা কামড়ালাম, কিন্তু আর নয়। এবার শরীরটাকে সামনে ঝুঁকিয়ে দুহাতে শরীরের ভার রেখে গুদের খাপে খাপে আটকে বসা বাঁড়াটায় চাপ দিয়ে ওটাকে গুদ থেকে খানিকটা বার করে ফেলি, তাপপর আবার উলটো চাপে বাঁড়াটা গুদে ভরে ফেলতে থাকি, ফলে ল্যাওড়াটা রসে ভরা গুদে ঢুকতে আর বের হতে থাকে। এইভাবে উঠবস করে চোদন খাওয়া শুরু করলাম। হোঁতকা তাগড়া বাঁড়াটা যেন গুদটাকে এফোঁড়-ওফোঁড় করতে থাকে, সোজা করে ঢোকানোর ফলে ল্যাওড়াটা যেন গুদ ফুটো করে নাইকুন্ডলীতে ঘা দিতে লাগল।
-ওঃ মা, মাগো… কি সুখ… কি আরাম… আঃ… আঃ… উফ… বাবাগো… হুক্ক… হুক্ক…ওফ… পাগলের মত শীৎকার শুরু করে দিলাম। আয়েসে হাঁফাতে হাঁফাতে দাঁতে দাঁত চিপে শরীর শক্ত করে ঘন ঘন উঠবস করতে লাগলাম আর ল্যাওড়াটা যেন অসহায়ের মত আমার রস ভত্তি গুদ সমুদ্রে হাবুডুবু খেতে লাগল। পক… পকাৎ… পক… পকাৎ করে গুদে বাঁড়ার ঠাপন খেতে খেতে মুখখিস্তি শুরু করলাম। চোদার সময় খিস্তি দিতে ও খেতে আমার যে কি ভাল লাগে বোঝাতে পারব না।
-এই চোদনা, বল, বল কেমন সুখ পাচ্ছিস। ভেবেছিলি কোনদিন এই রকম হিটয়াল বৌদিকে দিয়ে চোদাতে পারবি। শালা ঢ্যামনাচোদা, মাল বার করবি না, গাঁড় ভেঙ্গে দেব তাহলে। আমার গুদের সব আঠা মারা হলে তবে তোর মুক্তি।
এই সব শুনে তো ওর আরো হিট উঠে গেল, আমার পোঁদটা পিছন থেকে ধরে আমাকে বাঁড়ার উপর উঠবস করাতে লাগল। রসে টইটুম্বুর গুদের মুখে হোঁতকা মুশলের মত ল্যাওড়াটা পচাক-পচাক করে ঠেসে ঠেসে পুরে দিতে লাগল। কিছুক্ষন করতে করতে হঠাৎ বাঁড়াটা গুদ থেকে পিছলে বেরিয়ে গেল। এটা এমন কিছু ব্যাপার নয়, এরকম হতেই পারে, কিন্তু আমি ওর গালে সপাটে এক চড় কষিয়ে বললাম, “খানকির ছেলে, দেখছিস না ল্যাওড়াটা বেরিয়ে গেছে। মারব বিচিতে এক লাথি। ঢোকা গুদে এক্ষুণি।“
ও হাসতে হাসতে গুদে বাঁড়াটা ঢুকিয়ে ঠিক সেট করে দিল। এবার আমি একটু এগিয়ে নিলাম নিজেকে যাতে করে বাঁড়াটা ঢোকার সময় মুন্ডি সমেত গোটাটা গুদের উপরদিকে থাকা ক্লিটরিসের সঙ্গে ঘষতে ঘষতে ঢোকে। ও বুঝে গেছে চোদনে কি সুখ, আর সেই চোদন যদি আমার মত চোদনখোর মাগীর কাছ থেকে পায়, তাহলে তো কথাই নেই।
-ও ও ও … ওরে মাগী রে… তুই তো একদম রেন্ডীমাগীদের মত চুদছিস আমায়, কর, তাই চোদ আমায়, চুদে চুদে আমায় শেষ করে দে। মেরে ফ্যাল আমায়, আমি আর পারছি না, আমার বাঁড়াটা চুই ছিঁড়ে ফ্যাল তোর গুদ দিয়ে।
-হ্যাঁ রে বেজন্মার বাচ্ছা, আমি তো রেন্ডী মাগীই তো, বেশ্যা মেয়েছেলে, বেশ্যা মাগী ছাড়া এমন চোদন কেউ দিতে পারে। উঃ…উরি বাবা… উঃ… উ… হারামখোর বানচোত ছেলে, কোথায় লুকিয়ে রেখেছিলি এমন একটা হোঁতকা ধোনকে। এই বোকাচোদা, শোন, এটা এখন আমার সম্পত্তি, যখনই চাইব তখনই আমার সামনে ল্যাংটো হয়ে যাবি। কোন কথা বলবি না, তোকে আমি সবার সামনে চুদব।
-হ্যাঁ হ্যাঁ, তাই চুদিস, তোর যেখানে যখন ইচ্ছে বলিস, আমি ল্যাংটো হয়ে যাব। আমি তো তোর পোষা কুত্তা রে।
আমার উত্তেজনা চরমে পৌঁছে গেছে। ঠাস ঠাস করে বেশ কয়েকটা থাপ্পর মারলাম ওর গালে। ও বুঝে গেছে এসব আমার চোদারই অঙ্গ। ও আমার নাই-তে চুমকুড়ি দিতে লাগল আর আমি একটু ঝুঁকে পড়ে মাইদুটোকে ওর হাতের নাগালের মধ্যে আনতেই আর কিছু বলতে হল না। পকাৎ পকাৎ করে মাইদুটোকে মুচড়ে মুচড়ে টিপতে লাগল। একদিকে মাই-এর টেপন আর আন্যদিকে গুদে বাঁড়ার চোদন, সব মিলিয়ে আমার শরীর যেন বিষের জ্বালায় নীল হয়ে গেল।
আমি উঠাবসা বন্ধ করে গুদে বাঁড়াটাকে রেখে ভাল করে বসলাম ওর থাই-এর উপরে। তারপর কোমরটা আগুপিছু করতে লাগলাম ঐ অবস্থায়। তালে তালে বাঁড়াটাও গুদের ভিতর সামনে পিছনে ঠেলা দিতে লাগল। কিছুক্ষন এভাবে করার পর কোমরটা ওখানেই রেখে ঘোরাতে লাগলাম। ল্যাওড়াটা এবার ঘুরতে শুরু করল গুদের ভিতর, মুন্ডিটা গুদের দেওয়ালে মাথা দিয়ে ঢুঁসিয়ে দেওয়া শুরু করল। আমার মাথার চুলগুলো খুলে পিঠের উপর ছড়িয়ে গেল। রাক্ষসীর মত খেতে থাকলাম ওর বাঁড়াটাকে আমার গুদ দিয়ে… পচ… পচাৎ… পচ… পচাৎ,… গুদের রস ফেনা ফেনা হয়ে বাঁড়া দিয়ে গডিয়ে পড়তে লাগল ওর তলপেটে।
-ওঃ… ওঃ… এটা কি দারুন রে গুদুমণি আমার… কত খেলা জানিস তুই… মার মার… মেরে ফ্যাল আমাকে… তোর চোদার ঠেলায় আমি সত্যি মরে যাব… সিরাজ কাটা পাঁঠার মত ছটফট করে উঠল।
-দেখ দেখ, চোদার সুখ কাকে বলে… উঃ… উঃ… ওরে বাবা… তোর ধোনটা আমায় খুব সুখ দিচ্ছে রে… এমন গদার মত বাঁড়া… তৈরী করলি কি করে রে… রোজ হ্যান্ডেল মারিস নাকি?
-মারি তো, এখানে এসে তোকে দেখে রোজ হ্যান্ডেল মারতাম, আজ তুই আমায় রেপ করছিস, আমার কি ভাগ্য রে।
আমার সারা শরীরে হাজার ভোল্টের বিদ্যুৎ খেলে গেল। ছেলেটা বলে কি, আমায় দেখে লুকিয়ে লুকিয়ে হ্যান্ডেল মারে। উত্তেজনায় আবার ঠাস ঠাস করে সপাটে বেশ কয়েকটা চড় কষালাম ওর গালে।
-হারামীর বাচ্ছা, বেজন্মা কোথাকার, মাদারচোদ ছেলে, বৌদিকে ভেবে হ্যান্ডেল মারা। মেরে গাঁড় ফাটিয়ে দেব। চোদ দেখি এখন, চোদ আমাকে, দেখি তোর কত দম, হিসহিস করে ডাইনীর মত বলে উঠলাম। ঠাপনের বেগ বাড়িয়ে দিলাম আরো বেশী। আমাদের সারা শরীর দুলতে লাগল। আরামে দুজনেই গোঙাতে লাগলাম।
এভাবে বেশ কিছুক্ষন করার পর আমি দম নেওয়ার জন্য একটু থামতেই ও করুণ সুরে বলে উঠল, “এই টাবু, আমি আর পারছি না, এবার বোধহয় আমার ফ্যাঁদা বেরিয়ে যাবে।“
আমি আর আপত্তি করলাম না, প্রথম দিন অনেকক্ষন করেছে বেচারা, যা ঠাপ দিয়েছি তাতে আজ গোটা দিনটা ওর ধোন আর কোমরে বেশ ব্যাথা থাকবে।
-ঠিক আছে সোনা, তুমি রস বার কর, আমার গুদের জল খসানোর সময় এখনও হয়নি, তবে আমি তোমার জন্য জল খসিয়ে দিচ্ছি।
শেষবারের মত ঠাপন দিতে শুরু করলাম। পচ পচ করে সিরাজের বাঁড়াটা আমার গুদের ভিতর পিষ্টনের মত হক হক করে যেতে আস্তে থাকল।
-টাবু, ঊঃ…ইয়ঃ… ওঃ…আমার আসছে… হয়ে আসছে, রস বের হবে এবার, উঃ উঃ…তোর গুদে… আমার বৌদির গুদে আমি এবার ফ্যাঁদা ফেলব।।উম্ম… ওরে ওরে…নে নে…আমার রস নে…সিরাজ ছটফট করে উঠল আর আমি টের পেলাম গরম গরম রসের ধারা দমকে দমকে আমার গুদের ভিতর যাচ্ছে। আঃ…আঃ… কি আরাম… আমারও গুদের জল খসিয়ে দেওয়ার ইচ্ছে হল। ফচ ফচ করে ঐ অবস্থায় চুদতে চুদতে আচমকা গুদের ঠোঁট দিয়ে সজোরে কামড়ে ধরলাম ওর ল্যাওড়াটা… সারা শরীর ঝনঝন করে উঠল… গুদের ভিতরটা যেন কেঊ সজোরে মুচড়ে দিল…অসহ্য সুখে, আবেশে আর যন্ত্রনায় আমার সারা দেহটা বেঁকেচুড়ে গেল… খামচে ধরলাম ওর পেটটা আর সেই মুহূর্তে টের পেলাম গলগল করে গুদের ভিতর থেকে বেরিয়ে আসছে আমার সমস্ত বিষ… সারা দেহের কাম-বিষ-জ্বলুনি চুঁইয়ে চুঁইয়ে পড়তে লাগল সিরাজের বাঁড়ার গা বেয়ে… আঃ…আঃ… সোনা আমার… ইস… ইস… খুব সুখ দিলে আমায়…
শেষবারের মত গুদটা কাতলা মাছের খাবি খাওয়ার মত খপাত খপাত করে ফাঁক হয়ে আমার যৌবনের তাজা বিষ সিরাজের ল্যাওড়ার মাথায় ঢেলে নিস্তেজ হয়ে পড়ল।
-আঃ সোনা মানিক আমার, বলে সিরাজের লটকে পড়া বাঁড়া থেকে গুদটা বার করে ওর পাশে শুয়ে পড়লাম।দুজনেই ল্যাংটো, ঐ অবস্থায় পাশবালিশের মত দুপায়ের ফাঁকে নিয়ে নিলাম ওর উলঙ্গ দেহটাকে। ও আমার ডবকা চুঁচির মাঝে মুখটাকে গুঁজে দিল
-টাবু…
-উঁ…বল সোনা।।
-তোমার ভাল লেগেছে আমায়?
-পাগল ছেলে, ওর গালে মিষ্টি একটা চুমু দিয়ে হেসে ফেললাম।
-আমার খুব ভাল লেগেছে, খুব আরাম লাগছে, মনে হচ্ছে তোমার বুকে এভাবে মাথা গুঁজে ঘুমিয়ে পড়ি।
বুঝতে পারলাম ও খুব ক্লান্ত হয়ে পড়েছে, ছেলেরা প্রথম দিকে, এমনকি পরে পরেও, চোদার পর ক্লান্তিতে ঘুমিয়ে পড়ে। মনে মনে ভাবলাম, এখনো তো কিছুই হয়নি, কত বিভিন্ন ভঙ্গিমা আছে, কত নতুন নতুন কায়দা আছে, সব রকম করেই চুদব তোমায়।
দুজনে দুজনকে জড়িয়ে কখন ঘুমিয়ে পড়েছি জানি না

4 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  2. তখন ক্লাশ সেভেন-এ পড়ি। প্রতি রাতে নিয়ম করে মাল ফেলি। আমাদের নিজেদের বাড়ির কাজ চলছিল। আমরা অন্য বাসায় ভাড়া Bangla Choti থাকতাম। ছোট বাসা। দুই রুম। এক রুমে

    আমার নাম রেজা। আমার অন্য রকম অভিজ্ঞা হয়েছে। আমি তা সবার সাথে শেয়ার করতে চাই। আমিআমারআম্মাকে Bangla Choti image চোদার সুযোগ পেয়েছি। এটা একটা অসাধারন অভিজ্ঞতা। এ...

    Bangla Choti, Bangla Choti golpo at Zealust.com
    =================================================
    Bangla Choti image
    Bangla Choti
    Bangla Choti New

    ReplyDelete

Popular Posts