প্রোমোশন ২




সুপ্রিয় পাঠক, আমি শিলা। চিনতে পারছেন তো? ঐ যে প্রোমোশনের জন্য বসের সাথে বিছানায় গিয়েছিলাম। আমি এখন কোম্পানীর সিনিয়র মার্কেটিং অফিসার। অনেক দায়িত্ব, অনেক কাজ। ঠিকমত দম ফেলার সময় নেই। তুহিনকে সময় দিতে পারছি না। শেষ কবে ওর সাথে চোদাচুদি করেছিলাম মনে পরে না!

যাই হোক, এক মাস হয়ে গেল প্রোমোশনের। বস ঐ ভিডিওর ব্যাপারে আর কিছু বলেননি। আমি তো ভাবলাম উনি বোধহয় ভুলেই গেছেন। অনেকটা স্বস্তিতে ছিলাম তাই। কিন্তু কিছুদিন পর উনি অফিস শেষে আমাকে উনার রুমে ডাকলেন। অফিসে আর কেউ ছিলনা ঐ সময়। রুমে গিয়ে দেখলাম বস উনার ল্যাপটপ ছেড়ে আমাদের সেই ভিডিওটা দেখছেন আর প্যান্ট খুলে উনার ধোন খেঁচে যাচ্ছেন। আমি ইতস্তত বোধ করাতে উনি ডেকে বললেন ‘এত লজ্জা কিসের? এত আপনারই জিনিস। এটাতেই তো আপনার প্রোমোশন হল, মিসেস শিলা’। বলেই অট্টহাসিতে ফেটে পরলেন। আমাকে উনার কোলে বসতে বললেন। তুহিনকে ভিডিওটা পাঠিয়ে দিতে পারেন এই শঙ্কায় আমি উনার কোলে বসলাম। বসে বসে উনার সাথে আমার রেন্ডিবাজি দেখতে লাগলাম। সত্যি বলতে দ্বিধা নেই, ভিডিওটা দেখে আমার বেশ ভাল লাগছিল। এমন তাগড়াই পুরুষের সাথে নিজের চোদাচুদির ভিডিও দেখে নিজেরই গর্ব হচ্ছিল। উত্তেজিত হয়ে যাচ্ছিলাম দেখে। আমার পরনে ছিল স্লীভলেস ব্লাউজ, নাভির নিচ পর্যন্ত নামানো পেটিকোট আর লাল পাতলা একটা শাড়ি। বস ভিডিও দেখতে দেখতে আমার পিঠ, গলা, পেট, বুক বিভিন্ন জায়গায় হাত বুলাচ্ছিলেন। ল্যাপটপটা টেবিলের উপর রেখে উনি আমার ব্লাউজের হুক খুলে ব্রা উপরে উঠিয়ে মাইগুলো চুষতে লাগলেন। আমি ভিডিও দেখতে দেখতে উনার চোষন উপভোগ করছিলাম। মাই চুষতে চুষতে উনি আমার পেটিকোটের ভিতর হাত দিয়ে আমার ভোদায় আঙ্গুল দিয়ে খেঁচতে লাগলেন। আমি মহাসুখে আহহহহহহহহহহহহহহহহহ… করে উঠলাম। উনি আগে থেকেই উত্তেজিত ছিলেন। আমাকে প্রয়োজনীয় মাত্রায় উত্তেজিত করে বস আমার পেটিকোটটা কোমর পর্যন্ত তুলে দিলেন। উনার তাগড়াই ধোনটা আমার ভোদা বরাবর সেট করে চেয়ারে বসেই ঠাপানো শুরু করলেন। আমিও আমার দুপা উনার দুপায়ের পাশ দিয়ে ছড়িয়ে উনার ধোনের উপর ওঠবস করা শুরু করলাম। আমার পিঠ ছিল উনার দিকে। উনি পিছন থেকে দুহাত দিয়ে আমার মাইজোড়া কচলাতে কচলাতে রামঠাপ দেয়া শুরু করলেন। অফিসে কেউ না থাকায় আমি জোরে খিস্তি দিতে শুরু করলাম। আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহমমমমম…… ওহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহমমমম…… ও ইয়াআআআআআআআআআআআআআআআ… এই স্টাইলে প্রথম চোদা খাচ্ছিলাম। ভীষণ সুখ হচ্ছিল আমার। আনন্দে দুচোখ বন্ধ হয়ে আসছিল।

ধোন ভোদায় থাকা অবস্থায় বস চেয়ার ছেড়ে উঠে দাঁড়ালেন। আমি টেবিলে দুহাত ভর দিয়ে পা জোড়া যথাসম্ভব ফাঁক করে কুকুরের ভঙ্গিতে দাঁড়ালাম। বস ডগি স্টাইলে পিছন থেকে জোরে জোরে ঠাপানো শুরু করলেন। দুহাত দিয়ে আমার কোমর ধরে গায়ের সমস্ত শক্তি দিয়ে উনার ধোন আমার রসালো ভোদার ভিতরে ঢুকাচ্ছিলেন আর বার করছিলেন। প্রায় ২০ মিনিট অবিশ্রান্ত ঠাপনের পর বস আমার ভোদার ভিতরে উনার মাল ছেড়ে দিলেন। ঘন গাঢ় মালের পতনে আমার সারা শরীর কেঁপে উঠল। বস ক্লান্ত হয়ে চেয়ারে বসে পরলেন। আমি টেবিলের উপর চিত হয়ে শুয়ে জোরে শ্বাস নিচ্ছিলাম।

কিছুক্ষণ পর বস বললেন ‘মিসেস শিলা, আপনার নতুন মিশনের জন্য তৈরী হন। কাল কিছু ফরেন ক্লায়েন্ট আসছেন। অনেক বড় ডিল। আপনার সার্ভিসের উপর ডিপেন্ড করছে সবকিছু’। আমার কিছু বলার ছিল না। যা যাবার গিয়েছে। আর কিছু হারানোর নেই। বরং এসব আমি উপভোগ করছিলাম। অফিসেও আমার অবস্থান এখন অনেক পাওয়ারফুল। আমি জিজ্ঞেস করলাম ‘কোথায় সার্ভিস দিতে হবে?’ বস বললেন ‘গাজীপুরে আমাদের অফিসের যে রেস্ট হাউজটা আছে সেখানে। রাতে থাকা লাগবে। সো বাসায় ম্যানেজ করে রাখবেন। আর হ্যাঁ, ক্লায়েন্ট মোট তিনজন। প্রত্যেকে আলাদা করে একবার আর সবশেষে গ্রুপে একবার করবে’। আমি বেশ ভয় পেয়ে গেলাম। বস সাহস দিয়ে বললেন ‘ভয়ের কিছু নেই। আপনার ভালই লাগবে’। বলেই আমার ঠোঁটে গাঢ় চুমু দিলেন। দুজন ঠিকঠাক হয়ে অফিস থেকে বার হলাম।

আমি বেশ শিহরিত ছিলাম। বস কথা দিয়েছেন ভাল সার্ভিস দিতে পারলে ডিল প্রফিটের ৩০% আমাকে দিবেন। স্বামী সংসার কিছুই মাথায় ছিল না আমার। আমি শুধুই ভাবছি প্রোমোশন, প্রফিট আর সার্ভিসের কথা এন্ড ইয়েস! আই এম ওয়েটিং ফর টুমোরো…

1 comment:

Popular Posts