প্রোমোশন ৩




পরদিন সকাল থেকেই বেশ উত্তেজিত ছিলাম। রাতে কি ঘটবে সেটা নিয়ে ভাবছিলাম বারবার। নাস্তার টেবিলে তুহিনকে বললাম ‘দুদিনের জন্য ঢাকার বাইরে যাচ্ছি। বিদেশী ডিলারদের নিয়ে সাইট ভিজিটে যেতে হবে’। তুহিন শুধু বলল ‘ওকে, ভালভাবে যেও’। বুঝলাম ও বেশ রাগ করেছে। ইদানীং একদমই সময় দেয়া হচ্ছে না ওকে। যাই হোক সবকিছু গুছিয়ে অফিসে গেলাম আমি। অফিস যেতেই বস ডেকে পাঠালেন। বললেন ‘আমি অফিস ছুটির এক ঘন্টা আগে এয়ারপোর্ট যাব। আপনি আধা ঘন্টা পর বার হয়ে সোজা গাজীপুর চলে যাবেন। আমি ডিলারদের নিয়ে সরাসরি ওখানে চলে যাব। আপনি সেজেগুজে সেক্সি গেট আপ নিয়ে থাকবেন। মনে রাখবেন ওরা আপনাকে নিজেদের ইচ্ছামত করতে চাইবে। কোনকিছুতে আপত্তি করবেন না। যা বলবে তাই করতে দিবেন’।

বিকেলে বস বের হওয়ার আধা ঘন্টা পর আমি অফিসের গাড়িতে রওনা দিলাম। রেস্ট হাওজের কেয়ারটেকারকে আগেই বলা ছিল। আমি রুমে গিয়ে ফ্রেশ হয়ে ওয়েট করতে থাকলাম। আমার পরনে ছিল একদম পাতলা পিঙ্ক কালারের শাড়ি, স্লিভলেস ব্লাউজ, নাভির নিচে নামানো পেটিকোট, ম্যাচ করে পরা ব্রা, প্যান্টি। উনাদের পৌঁছতে পৌঁছতে রাত প্রায় ৮টা বাজল। আমি উনাদের রিসিভ করলাম। বস সবার সাথে আমাকে পরিচয় করিয়ে দিলেন। ঐ তিনজনের নাম ছিল পিটার, ডেভিড আর রড্রিক্স। সবাই একটা জার্মান কোম্পানীর ডেলিগেট। উনারা ফ্রেশ হয়ে আসলে আমরা একসাথে ডিনার করতে বসলাম। ডিনার শেষে সবাই হুইস্কি নিয়ে বসল। ওরা তিনজনেই আমার খুব প্রশংসা করছিল। রড্রিক্স বলল ‘ইউ আর রিয়্যালি ভেরি সেক্সি ম্যাম। আই উইল বি ভেরি হ্যাপি টু ফাক ইউ’। এই কথা শুনে সবাই মাথা নাড়াল একসাথে। এমন সময় পিটার বলল সে আমাকে আগে করতে চায়। বাকি দুজন আপত্তি জানাল। সবাই চায় আগে করতে। তর্কাতর্কি শুরু হয়ে গেল। শেষে বস একটা বুদ্ধি দিলেন। ‘উই ক্যান হ্যাভ এ লটারি টু গেট দ্যা ফার্স্ট ম্যান’। সবাই এতে সায় জানাল। শেষমেষ লটারিতে সবার আগে আসল ডেভিড এর নাম। এরপর রড্রিক্স, পিটার। ডেভিড জয়ের হাসি হেসে আমাকে বলল ‘লেটস গো ম্যাম’।

আমি ডেভিডকে নিয়ে বেডরুমে গেলাম। ডেভিড বেশ সুদর্শন। বয়স ৪০ এর কাছাকাছি। পেটানো শরীর। রুমে ঢুকে দরজা লাগিয়ে ডেভিড আমাকে বলল ‘ম্যাম হাও ডু ইউ প্রিফার টু গেট ফাকড?’ আমি বললাম ‘এজ ইউর উইশ। আই উইল জাস্ট বি হ্যাপি টু স্যাটিস্ফাই ইউ’। ‘ও রিয়্যালি? আই হ্যাভ হার্ড ইউ আর ম্যারিড। আই থিঙ্ক ইউ উইল এডোর মি লাইক ইউর হাসব্যান্ড’। বলেই ডেভিড আমার কোমর জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেল। সেকি গভীর চুমু। এতদিনে নিজের ঠোঁটে কোন সত্যিকার পুরুষের ঠোঁট চুমু খাচ্ছে বলে মনে হল। চোখ বন্ধ করে ডেভিড ওড় দুই ঠোঁটের মাঝে আমার ঠোঁট রেখে চুষে যাচ্ছে। আমি ওর মাথা খাঁমচে ধরে পরম সুখে ওর চুমুর স্বাদ নিচ্ছিলাম। ডেভিড ওড় জিহবাটা আমার মুখের ভিতর ঢুকিয়ে দিল। প্রাণপনে চুষে যাচ্ছিল আমার জিহবা।

ডেভিড আমাকে বেডে শুইয়ে দিয়ে আস্তে আস্তে আমার সব কাপড় খুলে নগ্ন করে দিল। আমার সারা শরীর চেটে দিল। আমার মুখ, বুক, পেট, কোমর, পিঠ সব জায়গায় সে চেটে দিল। শুধুমাত্র আমার মাইজোড়া আর ভোদা ছাড়া সবজায়গায় সে আদর করল। সবশেষে ডেভিড আমার মাইয়ে আদর শুরু করল। একটা মুখে নিয়ে চুষতে শুরু করল। আরেকটা টিপতে থাকল। আমি ওর আদরে পাগল হতে শুরু করলাম। অদল বদল করে মাইজোড়া সে অনেকক্ষণ চুষল, টিপল। আমি ওর মাথাটা নিজের বুকে চেপে ধরে খিস্তি দিতে শুরু করলাম। আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ওওওওওওওওওওওওওওওওহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ইয়ায়ায়ায়ায়ায়াআআআআআআআআআআআআআআআআআহহহহহহহহহহহহহহ… সাক ইট বেবি… সাক ইট… উউউউহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহমমমম… ডেভিড বেশ খুশি হল আমার খিস্তি শুনে। ও দ্বিগুন উতসাহে আমার মাই নিয়ে খেলতে শুরু করল।

মাই ছেড়ে ডেভিড এর নজর পরল আমার ভোদার দিকে। আঙ্গুল দিয়ে ভোদার আশেপাশে পরখ করে দেখল। আগেই শেভ করা ছিল পুরো ভোদা। ডেভিড বেশ খুশি আমার শেভ করা ভোদা পেয়ে। আঙ্গুল ঢুকিয়ে খেঁচতে শুরু করল। আর সেইসাথে নিচু হয়ে জিহবা দিয়ে ক্লিটরিস চুষতে থাকল। আমার দেহে যেন আগুন লাগল। আমি শরীর বাঁকিয়ে আহহহহহহহহহহহহহ করে উঠলাম। ফিঙ্গারিং আর চোষনের যুগপত আনন্দে আমি পাগল হয়ে যাচ্ছিলাম। পা দুটো ফাক করে ডেভিডকে আরো সুবিধা করে দিলাম। ও তখন মনের সুখে আমার ভোদার রস খেয়ে যাচ্ছে। আর আমি উত্তেজনায় শিতকার করে যাচ্ছি… আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ওহহহহহহহহহহহহহ বেবি… লিক ইট ডার্লিং… জাস্ট লিক ইট… আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহমমমমম… ওওওওওওওওওওওওওওওওওওওওওওও ইয়াআআআআআআআআআআআআআআআআআআআআআআ… ফিঙ্গারিং বন্ধ করে ডেভিড আমার ভোদার ভিতরে চুষতে শুরু করল। আমি আরো উত্তেজিত হয়ে হয়ে গেলাম। ভোদার প্রতিটা জায়গায় ও জিহবা দিয়ে আগুন ধরিয়ে দিচ্ছিল। আমি দুপা দিয়ে ওর মাথাটা চেপে ধরলাম ভোদার সাথে। প্রায় ১৫ মিনিট টানা আমার ভোদা চুষে রস খেয়ে নিল ডেভিড।

ভোদা চোষা শেষে ডেভিড নিজেই ওর কাপড় খুলতে শুরু করল। জাঙ্গিয়াটা খুলতেই ওর ১২ ইঞ্চি লম্বা, ২ ইঞ্চি চওড়া ধোনটা বেরিয়ে পরল। আমার অবস্থা তখন যায় যায়। এত লম্বা ধোন আমি কেবল থ্রি এক্সেই দেখেছি। এই ধোন ঢুকবে তো আমার ভোদায়??? আমি বিস্ময়ে হা করে ছিলাম। ডেভিড বোধহয় ভাবল আমি ওটা মুখে নেয়ার জন্য হা করে আছি। তাই তাড়াতাড়ি এসে এক ধাক্কায় পুরো ধোন আমার মুখে ঢুকিয়ে দিল। চোখে অন্ধকার দেখছিলাম যেন। মুখের ভিতরেই ঠাপানো শুরু হল। আমি মাথা আগুপিছু করে ওর আখাম্বা ধোন চুষছিলাম, মুন্ডিটা চাটছিলা,। ধোন চোষা শেষে আমি ওর বিচিগুলো চুষতে লাগলাম। ডেভিড বেশ মজা পেল। ও হিসসসসসস করে উঠে আমার মাথাটা চেপে ধরল। ধোনটা হাতে নিয়ে আমার মাইজোড়া বাড়ি দিতে লাগল, আমার গালে মুখে বাড়ি দিল এতবড় ধোন দিয়ে। আমাকে চিত করে শুইয়ে আমার বুকের উপর উঠে বসল। ওর উদ্দ্যেশ্য বুঝতে পেরে আমি আমার মাইজোড়া একসাথে করলাম। ডেভিড আরাম করে আমার মাই চোদা শুরু করল। এত জোরে মাই চুদছিল যে মনে হচ্ছিল এই বুঝি মাল বেরিয়ে যায়। ওর মুন্ডিটা তখন লাল টকটকে হয়ে ছিল। ধোনের শিরাগুলো ফুলে উঠছিল ভোদার রসের জন্য। মাই চোদার সময় ওর মুন্ডিটা যখন আমার মুখের কাছাকাছি চলে আসছিল তখন আমি মুন্ডিতে আলতো করে চুমু খাচ্ছিলাম। এতে ও আরো মজা পাচ্ছিল মাই চুদে।

মাই চোদা শেষ হলে ডেভিড আমার ভোদায় ওর ধোনটা সেট করল। বুঝতে পারল বেশ টাইট ভোদা। তাই খুব কৌশলে দক্ষ ফাকারদের মত আস্তে আস্তে পুরো ধোনটা ভরে দিল আমার ভোদায়। ভেবেছিলাম ব্যাথা পাব। কিন্তু ওর দক্ষতার বলে চোখ বন্ধ করে পুরো ধোনের অস্তিত্ব উপভোগ করলাম নিজের ভোদায়। ডেভিড বিছানায় হাঁটু গেড়ে বসে নিচু হয়ে আমার ঠোঁটে চুমে খেল। নিপল জোড়ায় শক্ত একটা কামড় দিয়ে আস্তে আস্তে ঠাপানো শুরু করল। দুহাত দিয়ে আমার দুই হাঁটু চেপে ধরে আমার পা ফাক করে আস্তে আস্তে ঠাপানোর স্পীড বাড়াল ডেভিড। আমি আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ফাক মি বেবি… ফাক মি হার্ড… ওওওওওওওওওও বেবি ইয়া… আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ঠাপনের স্পীডে আমার মাইজোড়া তখন দুলছে। আমি শক্ত করে নিজের মাই চেপে ধরে ঠাপ খাচ্ছিলাম। এভাবে বেশ কিছুক্ষণ ঠাপানোর পর ডেভিড আমাকে কুকুরের মত পকিশন নিতে বলল। আমি ওর কথামত দুহাত পায়ে ভর দিয়ে কুকুরের ভঙ্গিতে বসলাম। ডেভিড আমার পাছায় চেমু খেল। ওর ধোনটা আস্তে করে আমার ভোডায় ঢুকিয়ে ভীষন জোরে ঠাপানো শুরু করল। আমি চোদনের সুখে আবারো চিতকার করে উঠলাম। আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ইয়াআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআ… বেবিইইইইইইইইইইইইইই… ওওওওওওওওওওওওহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… নো………… আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ফাক ফাক ফাক বেবি… ডেভিড তখন মনের সুখে আমাকে কুত্তার মত চুদছে। আমি তখন মাইজোড়া দুলিয়ে দুলিয়ে চোদন খাচ্ছি এক বিদেশীর। একজন বিবাহিত নারী হয়েও এভাবে ন্যাংটা হয়ে একজন অজান অচেনা বিদেশীর কাছে কুকুর চোদা খাচ্ছিলাম। মনে কোন সংকোচ তো ছিলই না। বরং ১২ ইঞ্চি ধোনের স্পর্শে আমার ভোদার খিদে যেন আরো বাড়ছিল। প্রায় ২৫ মিনিট রামঠাপনের পর ডেভিড আমার ভোদা থেকে ওর ধোন বের করল। আবারো আমাকে চুষতে বলল। আমিও থ্রি এক্সের মাগীদের মত ওর ধোন চুষতে শুরু করলাম। একসময় ডেভিড সারা শরীর কাঁপিয়ে আমার মুখে মাল আউট করল। ওর ঘন সাদা গাঢ় মালে আমার সারা মুখ, বুক ভিজে গেল।

ডেভিড কাপড় পরে আমার ঠোঁটে সুখের চুমু দিয়ে বেরিয়ে গেল। যাওয়ার আগে বলল ‘সি ইউ লেটার’। আমি বুক পর্যন্ত চাদর তুলে দিয়ে শুয়ে ছিলাম। টায়ার্ড লাগছিল বেশ। এরপর আবার রড্রিক্সের পালা…

2 comments:

Popular Posts